Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদীন নিউজ#| ১৪ই জামাদিউস সানি, ১৪৪৩ হিজরি।। ১৮ই জানুয়ারী, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদীন নিউজ#| ১৪ই জামাদিউস সানি, ১৪৪৩ হিজরি।। ১৮ই জানুয়ারী, ২০২২ ঈসায়ী।

    কেনিয়ায় আশ-শাবাবের দুর্দান্ত অভিযানে নিহত কয়েক ডজন ক্রুসেডার, গনিমত ১২টি সাঁজোয়া যান

    আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামি প্রতিরোধ যোদ্ধারা কেনিয়ায় একের পর এক সফল অভিযান চালিয়ে যাচ্ছেন। অভিযানগুলোতে মুসলিমদের সাথে যুদ্ধরত অসংখ্য ক্রুসেডার সেনা নিহত ও আহত হচ্ছে।

    আল-আন্দালুস রেডিও স্টেশন জানিয়েছে, ইসলামি প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন গত দু’দিনে পর পর কয়েকটি সফল হামলা চালিয়েছেন কেনিয়াতে। যার মধ্যে ২টিই চালানো হয়েছে সোমালিয়ার সীমান্তবর্তী কেনিয়ার মান্দিরা রাজ্যে। হামলা ২টিতে কমপক্ষে ৪ কেনিয়ান ক্রুসেডার সেনা নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও অসংখ্য ক্রুসেডার।

    ১৭ জানুয়ারি সোমবার আল-কায়েদা-সংশ্লিষ্ট প্রতিরোধ বাহিনী আশ-শাবাব জানিয়েছে যে, তাদের বীর যোদ্ধারা মান্দেরা রাজ্যের বানিসা গ্রামে উক্ত হামলা ২টি চালিয়েছেন। যার প্রত্যেকটিতেই অন্তত দুই ক্রুসেডারকে হত্যা করা হয়েছে।

    এদিকে এই হামলার কয়েকদিন পূর্বে, অর্থাৎ গত ১৩ জানুয়ারি কেনিয়ার মান্দিরা রাজ্যেই এবছেরর সবচাইতে বড় ও সফল অভিযানটি চলিয়েছেন আল-শাবাবের প্রতিরোধ যোদ্ধারা।

    শাহাদাহ এজেন্সির তথ্য সূত্রে জানা গেছে, আশ-শাবাবের বীর যোদ্ধারা রাজ্যটির তাজাবো জেলায় উক্ত বীরত্বপূর্ণ অভিযানটি চালিয়েছেন। যেখানে ক্রুসেডার সেনাদের একটি সামরিক বহর ঘিরে মুজাহিদগণ ভারী অস্ত্রশস্ত্র দ্বারা হামলা করেন। এতে কয়েক ডজন ক্রুসেডার সৈন্য নিহত ও আহত হয় এবং অন্যরা জীবন নিয়ে পালিয়ে যায়।

    ঐ গাদ্দার ভীরু সেনারা সামরিক বহরের ১২টি সাঁজোয়া যান ছেড়েই পলায়ন করলে এসব সাঁজোয়া যান এবং একটি ট্রাক ভর্তি ভরি অস্ত্রশস্ত্র গনিমত লাভ করেন মুজাহিদগণ।
    .
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    আলহামদুলিল্লাহ আল্লাহ তা'য়ালা ভাইদের সাহায্য বহাল রাখুন, আমিন।

    Comment


    • #3
      আলহামদুলিললাহ,আল্লাহু আকবার কবিরা,

      Comment

      Working...
      X