Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদীন নিউজ#|০৪ঠা রজব, ১৪৪৩ হিজরি।। ০৬ই ফেব্রুয়ারী, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদীন নিউজ#|০৪ঠা রজব, ১৪৪৩ হিজরি।। ০৬ই ফেব্রুয়ারী, ২০২২ ঈসায়ী।

    পাকিস্তান থেকে গুয়ানতানামো কারাগারে মুহাম্মদ আল-কাহতানী, এবার সৌদি কারাগারে স্থানান্তর


    ২০০২ সাল থেকে কুখ্যাত গুয়ানতানামো কারাগারে বন্দীত্বের জীবন কাটাচ্ছেন মোহাম্মদ আল-কাহতানি। এবার আমেরিকার গোলাম আলে-সৌদের কারাগারে তাকে পাঠানো হবে বলে জানানো হয়েছে।

    মুহাম্মদ আল-কাহতানি, যাকে ২০০১ সালের ডিসেম্বরে গাদ্দার পাকিস্তানি সামরিক বাহিনী বন্দী করেছিল। পরে নগন্য এই দুনিয়ায় সামান্য অর্থের বিনিময়ে মুহাম্মদ আল-কাহতানীকে ক্রুসেডার মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে হস্তান্তর করে পাকিস্তান। তাকে বৈশ্বিক ইসলামি প্রতিরোধ বাহিনী আল-কায়েদার সদস্য এবং ইমারতে ইসলামিয়া আফগানিস্তানকে রক্ষার জন্য দখলদার মার্কিন বাহিনীর বিরুদ্ধে হাতে অস্ত্র তুলে নেওয়ার অভিযোগ এনে বন্দী করা হয়। পরে গাদ্দার পাকিস্তানের সহায়তায় তাকে কুখ্যাত গুয়ানতানামো কারাগারে নিক্ষেপ করা হয়। যেখানে তাঁর উপর চালানো হয় অমানবিক সব নিষ্ঠুর নির্যাতন।

    গতকাল ৫/২/২২ তারিখে ক্রুসেডার মার্কিন প্রতিরক্ষা বিভাগের দেওয়া বিবৃতিতে উল্লেখ করা হয়েছে যে, বন্দীদের পরিস্থিতি নিয়ে আলোচনা করে বোর্ড সিদ্ধান্ত নিয়েছে, কাহতানিকে সৌদি আরবে স্থানান্তর করা হবে।

    চলতি বছরের মার্চ মাসে কাহতানিকে সৌদি আরবে পাঠানো হবে বলে জানানো হয়েছে। উদ্বেগ রয়েছে যে, আমেরিকার হুকুমের গোলাম সৌদি আরব প্রশাসন কাহতানির উপর নির্যাতনের মাত্রা বৃদ্ধি করবে এবং তা অব্যাহত রাখবে। কেননা আলে-সৌদ সরকার মুসলিম প্রতিরোধ বাহিনীর বন্দীদের সাথে খারাপ আচরণের জন্য পরিচিত।

    গুয়াতানামোতে মুহাম্মদ আল-কাহতানির উপর চালানো হয় অমানবিক সব নির্যাতন। দেওয়া হয় নি তাকে প্রয়োজনীয় চিকিৎসা। এই কারণে তাঁর মানসিক ও স্বাস্থ্যের মারাত্মক অবনতি হয়েছে। বর্তমানে তাঁর সুচিকিৎসার প্রয়োজন।

    অথচ এই পশ্চিমা ও এদের দালালরাই মানবতা আর নৈতিকতার বুলি সবচেয়ে বেশি আওড়ায়। আর মুসলিমদের বেলায় এরা এদের নিজেদের সংজ্ঞায়িত মানবতার ও ধার ধারে না।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    সোমালিয়া | আশ-শাবাবের হামলায় ২টি ঘঁটি ছেড়ে ইথিউপিয়ায় পালিয়েছে গাদ্দার বাহিনী


    সম্প্রতি দক্ষিণ সোমালিয়ার উপসাগরীয় অঞ্চলে প্রচণ্ড লড়াই শুরু হয়েছে গাদ্দার বাহিনী ও ইসলামি প্রতিরোধ যোদ্ধাদের মধ্যে। কয়েক ঘন্টার লড়াইয়ে এখন পর্যন্ত টি সামরিক ঘাঁটি ও বিস্তীর্ণ এলাকার নিয়ন্ত্রণ নিয়েছেন প্রতিরোধ বাহিনী আশ-শাবাব

    আঞ্চলিক সংবাদ সূত্রে বলা হয়েছে, গতকাল ৫ ফেব্রুয়ারি বিকেলে সোমালিয়ার বে রাজ্যে হারাকাতুশ শাবাব মুজাহিদিন এবং সোমালি গাদ্দার সরকারের ‘দক্ষিণ পশ্চিম’ প্রশাসনের মিলিশিয়াদের মধ্যে প্রচণ্ড লড়াই শুরু হয়েছে।

    প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব রাজ্যটির দিনসর জেলা এবং এর আশেপাশের ২টি মিলিশিয়া ঘাঁটিতে বড়সড় আক্রমণ শুরু করেছেন। সূত্রটি নিশ্চিত করেছে যে, সোমালি মিলিশিয়ারা হারাকাতুশ শাবাব যোদ্ধাদের প্রচণ্ড আঘাতের সামনে টিকতে পারেনি। ফলে কয়েক ঘন্টার তীব্র লড়াইয়ের পর গাদ্দার সেনারা তাদের ২টি ঘাঁটি থেকে পালিয়েছে। এবং জেলাটির ম্যাকমাল বিমানবন্দর হয়ে ইথিওপিয়ান সামরিক ঘাঁটিতে গিয়ে আশ্রয় নিয়েছে।

    দিনসরের প্রত্যক্ষদর্শীরা মিডিয়াকে বলেছেন যে, প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব যোদ্ধাদেরকে শহরের আশেপাশের এলাকায় বিস্তৃত হতে দেখেছেন। তারা ধারণা করছেন যে, এভাবে অভিযান চলতে থাকলে যেকোনো মূহুর্তে আশ-শাবাবের হাতে শহর ও বিমানবন্দরের পতন ঘটতে পারে।

    এদিকে আল-আন্দালুস ইসলামি রেডিও স্টেশন থেকে জানানো হয়েছে যে, গতকালের প্রথম কয়েক ঘন্টার সংঘর্ষেই আশ-শাবাবের হামলায় কমপক্ষে ১০ সৈন্য নিহত হয়েছে। এছাড়াও আরও কয়েক ডজন গাদ্দার সেনা নিহত ও আহত হয়েছে। যাদের লাশ নিয়ে কোনরূপ পালাতে সক্ষম হয়েছে গাদ্দার সৈন্যরা।

    এদেকি শাহাদাহ এজেন্সি রিপোর্ট করেছে যে, হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন ঘাঁটি ২টি বিজয়ের পর সেখান থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও সামরিক সরঞ্জাম গনিমত হিসেবে বাজেয়াপ্ত করেছেন। যেগুলো ইসলামি রাজ্যের প্রসারে ব্যবহার করা হবে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      মালিতে আল-কায়েদার হাতে বন্দী ২ রাশিয়ান ভাড়াটে সেনা

      পশ্চিম আফ্রিকার দেশ মালিতে ইসলামি প্রতিরোধ যোদ্ধাদের বিরুদ্ধে যুদ্ধে নেমেছে দখলদার রাশিয়ার ভাড়াটিয়া সৈন্যরা। যুদ্ধের ফলাফল এখনো প্রতিরোধ বাহিনীর দিকেই। ফলে তাঁরা রুশ সেনাদের হত্যা করার পাশাপাশি বন্দী করতেও শুরু করেছেন।

      স্থানীয় সূত্র নিশ্চিত করেছে যে, সম্প্রতি মালিতে একটি যুদ্ধে অংশ নেয় রাশিয়ার ভাড়াটে সামরিক সংস্থা ওয়াগনার। দখলদার এই ভাড়াটিয়া সৈন্যরা বিজয় তো দূরের কথা, নিজেদের দুই সৈন্যকে আল-কায়েদা সংশ্লিষ্ট প্রতিরোধ যোদ্ধাদের হাতে ছেড়েই ময়দান ছেড়ে পালিয়েছে।

      স্থানীয় সূত্রে আরও জানা গেছে, আল-কায়েদার পশ্চিম আফ্রিকান শাখা জামা’আত নুসরাতুল ইসলাম ওয়াল মুসলিমিন (জেএনআইএম) এর বিরুদ্ধে মালির ক্বিদাল রাজ্যে সম্প্রতি একটি অভিযান চালায় দখলদার রাশিয়ার ভাড়াটিয়া সৈন্যরা। আল-কায়েদা যোদ্ধাদের সাথে তীব্র লড়াইয়ের এক পর্যায়ে পরাস্ত হয়ে যুদ্ধের ময়দান ছেড়ে পালায় রুশ সেনারা। এসময় হতাহত হয় অনেক রুশ সেনা। এছাড়াও আল-কায়েদা সংশ্লিষ্ট মুজাহিদগণ দুই রুশ ভাড়াটে সৈন্যকে আটক করতেও সক্ষম হন।

      মালিতে এটিই আল-কায়েদার হাতে প্রথম বন্দী রুশ সেনাদের ঘটনা। যদিও এর আগের কয়েকটি অভিযানে আল-কায়েদার হাতে চরম মার খেয়ে হতাহত সেনাদের নিয়ে ময়দান ছেড়েছে নতুন এই দখলদার সেনারা।

      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4
        সোমালিয়ায় মুজাহিদদের অসাধারণ সব হামলায় উচ্চপদস্থ ২ কর্মকর্তাসহ হতাহত ২০ গাদ্দার


        সোমালিয়ায় অপ্রতিরোধ্য আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামি প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন। দলটির একের পর এক সফল অভিযানে বিধ্বস্ত কুফ্ফার জোট বাহিনীগুলো।

        হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন তাদের এসব ধারাবাহিক বিজয় অভিযানের অংশ হিসেবে ৫ ফেব্রুয়ারি শনিবারও সোমালিয়া জুড়ে কয়েকটি বীরত্বপূর্ণ অপারেশন পরিচালনা করছেন। যার ৩ টিতেই কমপক্ষে ১৮ গাদ্দার হতাহত হয়েছে।

        স্থানীয় সংবাদ সূত্র শাহাদাহ এজেন্সির তথ্যমতে, এদিন প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব দক্ষিণ সোমালিয়ার জুবা রাজ্যে সোমালি গাদ্দার সেনাদের টার্গেট করে একটি অতর্কিত সফল অভিযান চালিয়েছেন। মুজাহিদদের পরিচালিত উক্ত হামলায় সর্বনিম্ন ১১ গাদ্দার সৈন্য নিহত ও আহত হয়। এসময় মুজাহিদগণ ২টি ক্লাশিনকোভ সহ অন্যান্য কয়েকটি অস্ত্র গনিমত লাভ করেন।

        একই রাজ্যে এদিন আরও ২টি পৃথক অভিযান চালান মুজাহিদগণ। যার একটি দখলদার কেনিয়ান সামরিক ঘাঁটি লক্ষ্য করে বোমা হামলার মাধ্যমে চালানো হয়। যাতে ২ ক্রুসেডার সৈন্য আহত হয়। মুজাহিদগণ অন্য অভিযানটি চালান গাদ্দার সোমালি সেনাদের একটি সামরিক ঘাঁটি লক্ষ্য করে। এখানেও বেশ কিছু গাদ্দার সেনা হতাহত হওয়ার সম্ভাবনা রয়েছে বলেও জানানো হয়।

        হারাকাতুশ শাবাব মুজাহিদিন তাদের অপর একটি সফল অভিযান চালান রাজধানী মোগাদিশুর জারসাবালি এলাকায়। যেখানে দেশটির গাদ্দার গোয়েন্দা এজেন্সির সদর দফতর টার্গেট করে হামলাটি চালান মুজাহিদগণ। যার মাধ্যমে এক অফিসার সহ সোমালি সরকারের গোয়েন্দা সংস্থার ৫ সদস্যকে হত্যা করেন প্রতিরোধ যোদ্ধারা। সেই সাথে সদর দফতর থেকে প্রচুর পরিমানে অস্ত্র ও অন্যান্য সামরিক সরঞ্জাম উদ্ধার করেন মুজাহিদগণ।

        এমনিভাবে সোমালিয়ার বে রাজ্যে এদিন ২টি টার্গেট কিলিং অপারেশন চালান মুজাহিদগণ। যার একটি চালানো হয় পশ্চিমাদের হাতের পুতুল সোমালিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী “মোহাম্মদ আবু বকর আবদি” কে টার্গেট করে। এই হামলায় সে অল্পের জন্য বেঁচে গেলেও তার কিছু দেহরক্ষী হতাহত হয়।

        মুজাহিদগণ তাদের দ্বিতীয় টার্গেট কিলিং অপারেশনটি চালান বাইদাউয়ে শহরের উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা “আবদি শেখ মোহাম্মদ” লক্ষবস্তু করে। মুজাহিদগণ তাদের লক্ষপানে সফলভাবে আঘাত করলে উক্ত গাদ্দার কর্মকর্তা ঘটনাস্থলেই মারা যায়।

        উল্লেখ্য যে, এদিন হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন রাজধানী মোগাদিশু, হাইরান ও বে রাজ্যে আরও ৪টি সফল অভিযান চালিয়েছেন। তবে এসব হামলার বিস্তারিত তথ্য এখনো জানা যায় নি।
        আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

        Comment


        • #5
          আল্লাহ তা'য়ালা মোহাম্মদ আল-কাহতানি হাফিজাহুল্লাহ কে বন্দি মুক্তি করে দিন...কুফফার তাগুতি শক্তি কে চিরতরে ধ্বংস করে দিন.. বিশ্বের সব মুজাহিদদের উপর আপনার সাহায্য বহাল রাখুন, আমিন ইয়া রব্বাল আলামিন।


          Comment

          Working...
          X