Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদীন নিউজ#|০৬ই রজব, ১৪৪৩ হিজরি।। ০৮ই ফেব্রুয়ারী, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদীন নিউজ#|০৬ই রজব, ১৪৪৩ হিজরি।। ০৮ই ফেব্রুয়ারী, ২০২২ ঈসায়ী।

    কেনিয়ান সামরিক কনভয়ে আশ-শাবাবের অসাধারণ হামলা, হতাহত ১৫ এরও বেশি


    সোমালিয়া এবং কেনিয়ার মধ্যকার সীমান্ত অঞ্চলে ক্রুসেডার KDF সৈন্যদের কনভয় লক্ষ্য করে হামলা চালিয়েছেন ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। যাতে ক্রুসেডার বাহিনী ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার হয়েছে বলে জানা গেছে।

    আঞ্চলিক সূত্র জানিয়েছে, কেনিয়া ও সোমালিয়ার কৃত্রিম সীমান্তের রাস্কামবোনির উপকণ্ঠে ক্রুসেডার কেনিয়ান সেনাদের একটি কনভয়কে লক্ষ্য করে অন্তত দুটি বোমা বিস্ফোরণ ঘটানো হয়েছে। ৮ জানুয়ারির এই বিস্ফোরণের ঘটনায় ক্রুসেডার বাহিনীর অন্ততপক্ষে সেনা নিহত এবং আহত হয়েছে।

    ইসলামি প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন বরকতময় এই হামলার সুসংবাদ নিশ্চিত করেছে। আশ-শাবাবের বিবৃতি অনুযায়ী, মুজাহিদদের উক্ত হামলায় সেনা হতাহত হওয়া ছাড়াও ক্রুসেডার বাহিনীর একটি সাঁজোয়া যান ধ্বংস হয়েছে।

    শাহাদাহ এজেন্সির তথ্য অনুযায়ী, হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন কিসমায়ো শহরের উপকণ্ঠে বারুলি এলাকার কাছেও এদিন একটি সফল অভিযান চালিয়েছেন। যেখানে মুজাহিদগণ সোমালি গাদ্দার সেনাদের একটি দলকে টার্গেট করে অতর্কিত হামলা চালান। যাতে সোমালি গাদ্দার সরকারী মিলিশিয়ার সদস্য নিহত হয়। সেই সাথে আরও গাদ্দার সেনা আহত এবং টি সামরিক গাড়ি ধ্বংস হয়।

    অপরদিকে রাজধানী মোগাদিশুর ইয়াকশিদ জেলায় সোমালি সরকারের সংসদ নির্বাচন কমিটির এক সদস্যকে লক্ষ্য করে একটি টার্গেট কিলিং অপারেশন চালান মুজাহিদগণ। যাতে সংসদ নির্বাচন কমিটির ঐ সদস্য ‘আদঘলি’ নিতত হয়।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    ইথিওপিয়ান সামরিক ঘাঁটিতে আশ-শাবাবের তীব্র হামলা, হতাহত ১৫ এরও বেশি


    সোমালিয়ার উপসাগরীয় অঞ্চলে ক্রুসেডার ইথিওপিয়ান বাহিনীর একটি সামরিক ঘাঁটিতে ভারী হামলা চালিয়েছেন ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। এতে ইথিওপিয়ার সেনাদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

    স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল ৭ ফেব্রুয়ারি সোমবার সকালে দিনসর শহরে ইথিওপিয়ার একটি সামরিক ঘাঁটি লক্ষ্য করে একে একে ২৪ টি মর্টার হামলা চালিয়েছেন ইসলামি প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন। এতে ক্রুসেডার বাহিনীর মাঝে ব্যাপক হতাহতের ঘটনা ঘটেছে এবং সামরিক যানবাহনের ক্ষতি হয়েছে।

    শাহাদাহ এজেন্সির তথ্য সূত্রে জানা গেছে, মুজাহিদদের নিক্ষিপ্ত মর্টারের আঘাতে ক্রুসেডার ইথিওপীয় সামরিক ঘাঁটিতে বড়ধরণের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। যার ফলে ২টি গাড়ি, ১টি সামরিক ট্রাক এবং বেশ কয়েকটি তাঁবু ধ্বংস হয়ে যায়। সেই সাথে ক্রুসেডার সৈন্য নিহত হয় এবং আরও ক্রুসেডার গুরতর আহত হয়।

    এদিকে আজ রাজধানী মোগাদিশুতেও একটি টার্গেট কিলিং অপারেশন পরিচালনা করেছেন মুজাহিদগণ। যাতে গাদ্দার প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তা নিহত হয়।

    অপরদিকে যুবা রাজ্যের বারুলী শহরেও এদিন দুর্দান্ত একটি সামরিক অভিযান চালান হারাকাতুশ শাবাব মুজাহিদিন। যাতে গাদ্দার সেনা নিহত ও আহত হয়েছে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      ফটো রিপোর্ট | তীব্র খরায় ক্ষতিগ্রস্ত আরও ৬২০টি পরিবারে খাদ্য সহায়তা বিতরণ করেছে আশ-শাবাব


      বৈশ্বিক ইসলামি প্রতিরোধ বাহিনী আল-কায়েদা সংশ্লিষ্ট হারাকাতুশ শাবাব যোদ্ধারা ময়দানে ইসলামের শত্রুদের বিরুদ্ধে কঠোর হলেও, তাঁরা মুসলিমদের ব্যাপারে খুবই নমনীয় ও যত্নশীল। একারণেই তাঁরা খরা আর বিভিন্ন দুর্ভিক্ষের সময় নিজেদের সমর্থের সবটুকু নিয়ে জনগণের পাশে এসে দাঁড়ান।

      সেই ধারাবাহিকতায় হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন তাদের ত্রাণ কমিটির মাধ্যমে দক্ষিণ ও মধ্য সোমালিয়ায় খরায় ক্ষতিগ্রস্তদের জন্য ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছেন।

      সাম্প্রতিক দিনগুলিতে হারাকাতুশ শাবাব দেশের অন্যতম ক্ষতিগ্রস্থ অঞ্চল বকুল রাজ্যে জনসাধারণকে প্রচুর পরিমানে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন।

      চলতি সপ্তাহে বকুল অঞ্চলের গারসওয়েন এবং আল-আনসার এলাকায় ৫০০ টিরও বেশি পরিবারে খাদ্য সহায়তা বিতরণ করছেন মুজাহিদগণ।

      একইভাবে জালাজদুদ রাজ্যের জালহারেরি জেলায়ও খরা-কবলিত পরিবারগুলিকে খাদ্য সহায়তা দিয়েছেন মুজাহিদগণ। শহরের এবং আশেপাশের প্রায় ১২০টি পরিবারকে খাদ্য সরবরাহ করা হয়েছে। আশ-শাবাব কর্মকর্তারা বলছেন যে, তাঁরা ত্রাণ বিতরণের এই প্রকল্প চালিয়ে যাবেন। যার মাধ্যমে উপকৃত হবেন দেশের হাজার হাজার ক্ষতিগ্রস্ত জনগণ।

      তীব্র খরায় জখন মানুষ একমুঠো খাদ্যের জন্য হাহাকার করছেন, তখন হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন তাদেরকে বস্তায় বস্তায় খাদ্য সহায়তা দিতে শুরু করেছেন। যার ফলে ক্ষতিগ্রস্তদের মুখে ফুটেছে সুখের হাসি।

      আলহামদুলিল্লাহ্, মুজাহিদগণ এভাবেই তাদের নিয়ন্ত্রিত প্রতিটি অঞ্চলে অভাবী ও ক্ষতিগ্রস্ত পরিবারদের পাশে এসে দাঁড়াচ্ছেন। হোক না তা পশ্চিম কিংবা পূর্ব আফ্রিকায়, ইয়েমেন কিংবা খোরাসানের ভূমিতে।

      নীচে আশ-শাবাব মুজাহিদদের ত্রাণ বিতরণের হৃদয় জোড়ানো কিছু ছবি দেখুন…


































      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4
        আলহামদুলিল্লাহ ছুম্মা আলহামদুলিল্লাহ
        আল্লাহু-আকবার ওয়া লিল্লাহিল হামদ!

        Comment


        • #5
          আলহামদুলিল্লাহ
          يا رَبِّ لَكَ الحَمْدُ كما يَنْبَغِي لِجَلالِ وَجْهِكَ ولِعَظِيمِ سُلْطانِكَ

          Comment

          Working...
          X