Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদীন নিউজ#|০৮ই রজব, ১৪৪৩ হিজরি।। ১০ই ফেব্রুয়ারী, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদীন নিউজ#|০৮ই রজব, ১৪৪৩ হিজরি।। ১০ই ফেব্রুয়ারী, ২০২২ ঈসায়ী।

    পাক তালিবানদের দুর্দান্ত এক অপারেশনে ৯ এরও বেশি গাদ্দার সেনা হতাহত


    পাকিস্তানের উত্তর ওয়াজিরিস্তানে ইসলামি প্রতিরোধ বাহিনী টিটিপি’ বীর যোদ্ধাদের হামলার শিকার দেশটির গাদ্দার সামরিক বাহিনী। যাতে অন্ততপক্ষে সৈন্য নিহত ও আহত হয়েছে বলে জানা গেছে।

    আঞ্চলিক সূত্রের খবরে বলা হয়েছে, গত ৮ ফেব্রুয়ারি মঙ্গলবার ও বৃহস্পতিবার মধ্যরাতে, উত্তর ওয়াজিরিস্তানে পাকিস্তান গাদ্দার সামরিক বাহিনী ও ইসলামি প্রতিরোধ বাহিনী টিটিপি’ মধ্যে তীব্র লড়াই সংঘটিত হয়েছে। যা অঞ্চলটির শিবা সীমান্তের টান্ডি-মারগা এলকায় ঘটেছে। যেখানে ইসলামি প্রতিরোধ যোদ্ধারা প্রথমে গাদ্দার সেনাদের একটি গাড়ি লক্ষ্য করে বোমা বিস্ফোরণ করেন। এতে ঘটনাস্থলেই সেনা সদস্য গুরুতর আহত হয়। এই হামলার পর পরেই সেখানে উভয় বাহিনীর মধ্যে তীব্র যুদ্ধ শুরু হয়।

    তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) মুখপাত্র মুহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ একটি বিবৃতিতে জানান যে, প্রতিরোধ বাহিনী টিটিপি’র মুজাহিদগণ প্রথমে একটি সামরিক গাড়ি বিস্ফোরণ ঘটান। এরপরই মুজাহিদগণ বাকি সৈন্যদের টার্গেট করে অতর্কিত হামলা চালান, যা ২ ঘন্টা ধরে চলতে থাকে। একপর্যায়ে গাদ্দার পাকিস্তান সেনারা পালিয়ে যায় এবং মুজাহিদরাও ঘটনাস্থল থেকে নিরাপদ স্থানে ফিরে যান। তবে ফিরার আগে মুজাহিদগণ আরও সেনাকে হত্যা করেন।

    মুহাম্মদ খোরাসানির মতে, টিটিপির বীর মুজাহিদদের পরিচালিত এই হামলায় পাকিস্তান গাদ্দার সামরিক বাহিনীর মোট সামরিক কর্মী নিহত ও আহত হয়েছে।

    টিটিপি’র মুখপাত্র আরও যোগ করেছেন যে, তীব্র এই অভিযানে ইরফান নামে একজন মুজাহিদশহীদ হন। অপরদিকে মুজাহিদদের হামলায় পাগলপ্রায় হয়ে যাওয়া পাকিস্তান গাদ্দার সেনারা এলাকাটিতে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। এসময় গাদ্দার সেনাদের গুলিতে ১২ বছরের এক শিশুও গুরুতর আহত হয়।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    প্রতিরোধ বাহিনী আশ-শাবাবের দুর্দান্ত হামলায় ৪ ক্রুসেডারসহ হতাহত ১৬ এরও বেশি

    পূর্ব আফ্রিকার দেশ সোমালিয়ায় দখলদার কেনিয়ান বাহিনীপুন্টল্যান্ড প্রশাসনের বিরুদ্ধে একাধিক অভিযান চালিয়েছেন ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। যার একটিতে কেনিয়ার ক্রুসেডার সৈন্য নিহত হয়েছে বলে জানা গেছে।

    স্থানীয় মিডিয়া সূত্রে জানা গেছে, আল-কায়েদা পূর্ব আফ্রিকা শাখা আশ-শাবাবের ইসলামি প্রতিরোধ যোদ্ধারা ৯ ফেব্রুয়ারি দুপুরের কিছুক্ষণ পরে সোমালিয়ার উত্তর-পূর্বাঞ্চলিয় রাজ্য বারীতে একটি অভিযান চালিয়েছেন। প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাবের এই হামলার শিকারে পরিণত হয় স্থানীয় পুন্টল্যান্ড প্রশাসনের মিলিশিয়ারা। যাতে মিলিশিয়া সদস্য নিহত ও আহত হয়।

    এদিন সোমালিয়া ও কেনিয়ার মধ্যবর্তি কৃত্রিম সীমান্তে অবস্থিত রাসকামবোনি শহরের কাছেও একটি সামরিক অভিযান চালান মুজাহিদগণ। যেখানে ক্রুসেডার কেনিয়ান বাহিনীর সামরিক সরঞ্জাম বহনকারী একটি সামরিক কনভয়কে টার্গেট করে বিস্ফোরক ডিভাইসের বিস্ফোরণ ঘটান মুজাহিদগণ। এতে ক্রুসেডার সৈন্যদের একটি সামরিক ট্রাক ধ্বংস হওয়ার পাশাপাশি সৈন্যও নিহত হয়।

    অপরদিকে এদিন সোমালিয়ার রাজধানী মোগাদিশু, বালদাউইন ও হুজানকো শহরেও মুজাহিদগণ ৩টি টার্গেট কিলিং অপারেশন চালান। যার ২ টিতেই সোমালি সরকারের সংসদ নির্বাচন কমিটির সদস্য “আলো” ও অপর এক সদস্য “জামেয়া আগল” কে হত্যা করেন মুজাহিদগণ। এছাড়াও আরও সৈন্যকেও মুজাহিদগণ হত্যা করে।

    সোমালিয়া ও কেনিয়ায় এখন ইসলাম ও মুসলিমের শত্রুদের উপর ইসলামি প্রতিরোধ যোদ্ধাদের হামলা ও অভিযান একটি নিয়মিত স্বাভাবিক ব্যাপারে পরিণত হয়েছে। এসব অভিযান এই অঞ্চলে ইসলাম ও মুসলিমের আশু বিজয়েরই ইঙ্গিত বহন করে বলে মনে করেন ইসলামি চিন্তাবীদগণ।

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      পাকি-গাদ্দার সামরিক বাহিনী ও টিটিপির মধ্যে পাল্টা-পাল্টি লড়াই, অসংখ্য গাদ্দার হতাহত


      পাকিস্তানের বাজোর এজেন্সি ও খাইবার অঞ্চলে দেশটির গাদ্দার বাহিনীর উপর ২টি পৃথক হামলার ঘটনা ঘটেছে।

      এরমধ্যে বাজোর এজেন্সির লোয়াই মোমান্দ সীমান্ত এলাকায় মুজাহিদদের একটি অবস্থানে অতর্কিত হামলা চালায় গাদ্দার সেনারা। এসময় মুজাহিদগণও গাদ্দার সেনাদের বিরুদ্ধে পাল্টা অভিযান চালাতে শুরু করেন। ফলশ্রুতিতে মুজাহিদগণ মুজাহিদিন পাল্টা জবাবি হামলা চালিয়ে গাদ্দার সৈন্যকে হত্যা করেন। এবং নিরাপদে ঘটনাস্থল ত্যাগ করে তাদের নিরাপদ আশ্রয়ে পৌঁছাতে সক্ষম হন।

      একই রাতে ট্যাঙ্ক জেলায় দেশটির গাদ্দার পুলিশ বাহিনীর একটি ভ্যানে বোমা হামলা চালান মুজাহিদগণ। যার ফলে গাদ্দার বাহিনীর গাড়িটি পরিপূর্ণ ধ্বংস হয়ে যায়। টিটিপির মুখপাত্রের মতে, হামলার সময় গাড়িতে থাকা গাদ্দার বাহিনীর সকল সদস্য নিহত ও আহত হয়েছে।

      টিটিপি‘র হামলায় দিশেহারা দালাল পাকি সেনারা এখন টিটিপি’র বিরুদ্ধে অভিযান চালাতে এসে উল্টো নিজেরাই হামলার শিকার হচ্ছে। এটিকে টিটিপি‘র বড় সামরিক বিজয় হিসেবেই দেখছেন বোদ্ধামহল।
      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment

      Working...
      X