Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদীন নিউজ#| ০৮ই শাবান, ১৪৪৩ হিজরি।। ১২ই মার্চ, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদীন নিউজ#| ০৮ই শাবান, ১৪৪৩ হিজরি।। ১২ই মার্চ, ২০২২ ঈসায়ী।

    সোমালিয়া | দখলদার বাহিনীর সামরিক ঘাঁটিতে আল-কায়েদার বড় ধরনের হামলা


    পূর্ব আফ্রিকার দেশ সোমালিয়ায় দখলদারিত্বের অবসান ঘটাতে দেশটিতে দীর্ঘদিন ধরে লড়াই চালিয়ে যাচ্ছেন ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। তাদের এসব হামলায় নিহত ও আহত হচ্ছে অসংখ্য দখলদার সেনা।

    সেই সূত্র ধরেই সোমালিয়ায় একটি বিদেশি সামরিক ঘাঁটিতে আবারও বড় ধরনের হামলার ঘটনা ঘটেছে।

    স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামি প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন গত ১১ মার্চ রাতে যুবা রাজ্যে একটি বড় ধরনের সফল অভিযান চালিয়েছেন। যেখানে ভারী অস্ত্রধারী হারাকাতুশ শাবাব যোদ্ধারা রাজ্যটির হোসিঙ্গোতে কেনিয়ার একটি সামরিক ঘাঁটিকে টার্গেট করে হামলাটি পরিচালনা করেন।

    স্থানীয় বাসিন্দারা বলেছেন যে, তারা শহরে ভারী গোলাগুলির শব্দ শুনেছেন। আশ-শাবাব যোদ্ধারা এতটাই তীব্র লড়াই শুরু করেছেন যে, প্রায় এক ঘন্টা ধরে হোসিঙ্গোতে দখলদার কেনিয়ান বাহীনির বিরুদ্ধে লড়াই চলে। যাতে এক ডজনেরও বেশি দখলদার কেনিয়ান সেনা নিহত হয়েছে বলে ধারণা করা হয়।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    পাক-তালিবানের সফল হামলায় ৬ পাকি গাদ্দার হতাহত



    পাকিস্তানে দেশটির গাদ্দার সামরিক বাহিনীর উপর টি পৃথক হামলার ঘটনায় পুলিশ সদস্য নিহত এবং আরও গাদ্দার আহত হয়েছে।উমর মিডিয়ার সূত্রে জানা গেছে, গত ৯ ও ১০ মার্চে পাকিস্তানে ৩টি পৃথক হামলা চালানো হয়েছে। যেগুলোর সত্যাতা নিশ্চিত করেছে দেশটির জনপ্রিয় ইসলামি প্রতিরোধ বাহিনী তেহরিক-ই-তালিবান পাকিস্তান (টিটিপি)।এই হামলাগুলোর দু’টিই চালানো হয়েছে বান্নু জেলায়। এরমধ্যে গত ১০ মার্চ জেলাটির কেন্দ্রীয় বাজারের পুলিশ স্টেশন টার্গেট করে গ্রেনেড হামলা চালান মুজাহিদগণ। এতে এক গাদ্দার নিহত এবং অন্য এক গাদ্দার আহত হয়।এর একদিন আগে বান্নু জেলারই লোদাপুল এলাকায় একটি পুলিশ চেক-পোস্টে হামলা চালান মুজাহিদগণ। যার ফলে এখানেও আরও পুলিশ সদস্য গুরুতর আহত হয়।টিটিপির মুুজাহিদগণ তাদের তৃতীয় সফল অভিযানটি চালান খাইবার এজেন্সির বারা খাইবার সীমান্তে। যেখানে টিটিপির মুজাহিদগণ ‘রোতাজ’ নামে এক ইসলাম বিরোধী পুলিশ অফিসারকে টার্গেট করে গুলি চালান। এতে সে ঘটনাস্থলেই মারা যায়। এই হামলার ঘটনার সময় তার পাশে থাকা অন্য এক পুলিশ সদস্যও আহত হয়েছে।টিটিপি মুজাহিদিনের তীব্র হামলায় এভাবেই একে একে নাস্তানাবুঁদ হচ্ছে গাদ্দার পাকি সেনা ও প্রশাসন, যার প্রভাব নিকট ভবিষ্যতে ইসলাম ও মুসলিমদের জন্য কল্যাণ বয়ে আনবে বলে মনে করেন ইসলামি চিন্তাবিদগণ।





    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      ইনফোগ্রাফি || পাক-তালিবানের দুর্দান্ত সব হামলায় ৭৫ গাদ্দার সেনা বিনাশ


      পাকিস্তান ভিত্তিক জনপ্রিয় ইসলামি প্রতিরোধ বাহিনী তেহরিক-ই-তালিবান পাকিস্তান (টিটিপি) সম্প্রতি একটি ইনফোগ্রাফি প্রকাশ করেছে। যেখানে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে (০২/২২) দেশটির সেনাবাহিনীর উপর প্রতিরোধ যোদ্ধাদের পরিচালিত অভিযানসমূহের সংক্ষিপ্ত বিবরণ প্রকাশ করা হয়েছে।

      জনপ্রিয় এই সশস্ত্র প্রতিরোধ বাহিনীর (টিটিপি) বীর যোদ্ধারা সাম্প্রতিক বছরগুলোতে পাকিস্তানি সামরিক বাহিনীর উপর হামলার পরিধি বাড়িয়েছে। যা এখনো চলমান রয়েছে। টিটিপি তাদের এসব ধারাবাহিক হামলার অংশ হিসেবে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দেশটির সামরিক বাহিনীর বিরুদ্ধে ২২টি সফল অভিযান পরিচালনা করেছেন।

      এরমধ্যে উত্তর ওয়াজিরিস্তানে সর্বোচ্চ ৯টি হামলা চালিয়েছেন মুজাহিদগণ। পরের স্থানে রয়েছে ডেরা ইসমাইল-খান, বাজুর ও কুররাম এজেন্সী, যেখানে টিটিপির ইসলামি প্রতিরোধ যোদ্ধারা ৩টি করে মোট ৯টি অভিযান চালিয়েছেন। এরপর বান্নু, কোয়েটা, ট্যাঙ্ক, পেশোয়ার ও নৌশাহরাহ জেলাতেও একটি করে আরও ৫টি সফল অভিযান চালানো হয়েছে।

      এসব হামলার লক্ষবস্তুতে পরিণত হয়েছে দেশটির গাদ্দার সেনাবাহিনী, পুলিশ, এফসি এবং গোয়েন্দা সদস্যরা।

      টিটিপির হিসেবমতে, তাদের পরিচালিত এসব অভিযানের তালিকার শীর্ষে রয়েছে বোমা হামলা এবং লক্ষ্যবস্তুতে সফলভাবে আক্রমণ, যেগুলো যথাক্রমে ৯টি এবং ৪টি।

      ইনফোগ্রাফিতে উল্লেখ করা হয়েছে যে, মুজাহিদগণ তাদের এসব বীরত্বপূর্ণ সফল অভিযানের মাধ্যমে সামরিক বাহিনীর ৩৬ সদস্যকে হত্যা এবং আরও ৪৯ সদস্যকে গুরুতর আহত করেছেন। সবমিলিয়ে পাক-তালিবানের দুর্দান্ত এসব সফল অভিযানে গত মাসে পাকিস্তান সামরিক বাহিনীর ৭৫ সদস্য নিহত ও আহত হয়েছে।

      হতাহতের মধ্যে সেনা সদস্য রয়েছে ৩০, পুলিশ বাহিনীর ২৫ সদস্য, এফসি বাহিনীর ১৯ সদস্য, গোয়েন্দা বাহিনীর ১ সদস্য।

      ইনফোগ্রাফিতে আরও যুক্ত করা হয়েছে যে, মুজাহিদদের এসব বীরত্বপূর্ণ হামলায় ২টি পুলিশ ভ্যান ও ২টি সামরিক যান ধ্বংস হয়েছে।

      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4
        আলহামদুলিল্লাহ

        Comment


        • #5
          আল্লাহু আকবার ওয়ালিল্লাহিল হামদ

          Comment

          Working...
          X