Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদীন নিউজ#| ১৫ই শাবান, ১৪৪৩ হিজরি।। ১৯ মার্চ, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদীন নিউজ#| ১৫ই শাবান, ১৪৪৩ হিজরি।। ১৯ মার্চ, ২০২২ ঈসায়ী।

    আশ-শাবাবের বোমা হামলায় সেক্যুলার তুরষ্কের ৪ দখলদার আহত


    সোমালিয়ার রাজধানী মোগাদিশুতে দখলদার বিদেশিদের বহনকারী একটি গাড়িতে বোমা হামলার ঘটনায় ৪ তুর্কি কর্মকর্তা আহত হয়েছে বলে জানা গেছে।

    স্থানীয় সূত্র জানা যায় যে, গত ১৭ মার্চ বৃহস্পতিবার দুপুরে সোমালিয়ার রাজধানী মোগাদিশুতে একটি গাড়ি লক্ষ্য করে বোমা বিস্ফোরণ ঘটিয়েছেন প্রতিরোধ যোদ্ধারা। হামলার শিকারে পরিণত হওয়া গাড়িটি তখন বিদেশি দখলদারদের বহন করছিল বলে জানা যায়। এতে ৪ দখলদার কর্মকর্তা আহত হয়। পরে অ্যাম্বুলেন্সে করে স্থানীয় একটি হাসপাতালে আহত দখলদার কর্মকর্তাদের নিয়ে যাওয়া হয়।

    পরে জানা যায় যে, রাজধানীর রাস্তার ধারে উক্ত বোমা বিস্ফোরণের শিকার গাড়িটিতে সেক্যূলার তুরস্কের কয়েকজন কর্মকর্তা অবস্থান করছিল। গাড়িটি যখন রাজধানীর হিডেন জেলা অতিক্রম করছিল তখনই উক্ত বিস্ফোরণের ঘটনা ঘটে।

    হামলাটি এমন সময় চালানো হয়েছে, যখর পূর্ব আফ্রিকায় পশ্চিমাদের গোলাম ও গাদ্দার লোকগুলো ক্ষমতা দখলের জন্য দ্বন্দ্ব করে যাচ্ছে।

    আল-কায়েদা সংশ্লিষ্ট সশস্ত্র ইসলামি প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন হামলার সত্যতা নিশ্চিত করে বলেছে যে, এই হামলাটি দখলদার বিদেশীদের লক্ষ্য করে চালানো হয়েছে ছিল। হামলাটি মুজাহিদগণ পরিকল্পনা অনুসারে চালিয়েছেন বলে জানা যায়।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    আবারো জেএনআইএম’এর হামলার শিকার জাতিসংঘের ব্লু-হেলমেটধারী সেনারা: হতাহত ১০


    পশ্চিম আফ্রিকার দেশ মালিতে জাতিসংঘের দখলদার ব্লু-হেলমেটধারী সেনাদের উপর ২টি পৃথক হামলা চালিয়েছেন ইসলামি প্রতিরোধ বাহিনী জেএনআইএম। এতে ৪ সেনা নিহত এবং আরও ৬ সেনা আহত হয়েছে।

    বিবরণ অনুযায়ী, গত ১৫ মার্চ মঙ্গলবার, মালির কিদাল রাজ্যে টেসালিট শহরের কাছে একটি ইম্প্রোভাইজড ডিভাইসের বিস্ফোরণের ঘটনা ঘটেছে। যেটি আল-কায়েদার সহযোগী শাখা জামা’আত নুসরাতুল ইসলাম ওয়াল মুসলিমিন কর্তৃক চালানো হয়েছে বলা জানা গেছে। এতে দখলদার বাহিনীর ৪ ব্লু-হেলমেটধারি সেনা গুরুতরভাবে আহত হয়েছে।

    অঞ্চলটিতে জাতিসংঘের ‘মিনুসমার’ প্রধান ব্লু-হেলমেটধারি সেনাদের বিরুদ্ধে পরিচালিত এই হামলার নিন্দা জানিয়ে হামলার সত্যতা নিশ্চিত করেছে।

    এর আগে, অর্থাৎ গত ৭ মার্চ দেশটির মোপ্তি রাজ্যে ব্লু-হেলমেটধারি দখলদার বাহিনীর উপর আরও একটি হামলা চালান মুজাহিদগণ। জাতিসংঘ প্রাথমিকভাবে উক্ত হামলায় ২ মিসরীয় সেনা নিহত এবং অন্য ৪ সেনা আহত হয়েছে বলে নিশ্চিত করেছে। আহতদেরকে পরে হাসপাতালে ভর্তি করা হয়। সর্বশেষ গত ১৭ মার্চ জাতিসংঘ উক্ত হামলায় হতাহতদের বিষয়টি আপডেট করে জানিয়েছে যে, হামলায় আহত ৪ সেনার মধ্যে আরও ২ সেনা গতকাল চিকিৎসারত অবস্থায় মারা গেছে।

    মনে রাখা উচিত যে, দখলদার জাতিসংঘ মিশনের ব্লু-হেলমেটধারি সেনারা এই অঞ্চলে নিয়মিত আল-কায়েদা বীর যোদ্ধাদের হামলার লক্ষ্যবস্তুতে পরিণত হচ্ছে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment

    Working...
    X