Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদীন নিউজ#| ১৯ই শাবান, ১৪৪৩ হিজরি।। ২৩মার্চ, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদীন নিউজ#| ১৯ই শাবান, ১৪৪৩ হিজরি।। ২৩মার্চ, ২০২২ ঈসায়ী।

    ঘানা সীমান্তে মুজাহিদদের হামলায় ৫ সেনা নিহত, আহত আরও অনেক গাদ্দার


    বুরকিনা ফাঁসোর দক্ষিণে ঘানা সীমান্তের কাছে সেনাবাহিনীকে টার্গেট করে একটি অতর্কিত হামলা চালিয়েছেন ইসলামি প্রতিরোধ বাহিনী জেএনআইএম। এই হামলায় ৫ সেনা নিহত এবং আরও বহু সংখ্যক সেনা আহত হয়েছে বলে জানা গেছে।

    স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২২ মার্চ মঙ্গলবার দুপুরে পশ্চিম আফ্রিকার দেশ ঘানা সীমান্তের কাছে একটি অতর্কিত সফল অভিযান পরিচালনা করেছেন ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। যা সীমান্তের টেনকোডোগোর এলাকার কাছে চালানো হয়েছে বলে জানা গেছে।

    হামলাটি বুরকিনা ফাঁসো সেনাবাহিনীর ৩১ তম পদাতিক কমান্ডো রেজিমেন্টের গাদ্দার সৈন্যদের বহনকারী কনভয় টার্গেট করে একটি বোমা বিস্ফোরণের মাধ্যমে চালানো হয়েছে। আল-কায়েদা সংশ্লিষ্ট ‘জেএনআইএম’ এর বীর মুজাহিদিন কর্তৃক সড়কে রাখা বিস্ফোরকটি বিস্ফোরিত হলে সেনাবাহিনীর একটি সামরিক যান ধ্বংস এবং অন্য ২টি যান ক্ষতিগ্রস্থ হয়। এসময় কনভয়টিতে থাকা ৫ সেনা নিহত হয়, একই সাথে আহত হয় আরও অসংখ্য গাদ্দার সেনা।

    জানা যায় যে, হতাহত সৈন্যদের মধ্যে উচ্চপদস্থ কয়েকজন সেনা কর্মকর্তাও রয়েছে।

    উল্লেখ্য যে, বৈশ্বিক ইসলামি প্রতিরোধ বাহিনী আল-কায়েদার পশ্চিম আফ্রিকার সহযোগী শাখা জামা’আত নুসরাতুল ইসলাম ওয়াল মুসলিমিন বর্তমানে এই অঞ্চলে তাদের অভিযানের মাত্রা বৃদ্ধি করেছেন। দলটি বৃহত্তর পশ্চিম আফ্রিকা নিয়ে একটি ইসলামি ইমারাত প্রতিষ্ঠার জন্য বছর পর বছর ধরে বহুজাতিক কুফ্ফার জোটগুলোর বিরুদ্ধে জিহাদ চালিয়ে আসছেন।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    ইয়েমেনে আল-কায়েদার দুর্দান্ত অপারেশনে কুখ্যাত মিলিশিয়া নেতাসহ ১৪ এর অধিক গাদ্দার সেনা নিহত


    ইয়েমেনে আরব উপদ্বীপ ভিত্তিক ইসলামি প্রতিরোধ বাহিনীর (AQAP) বীর যোদ্ধাদের পরিচালিত হামলার শিকার হয়েছে সংযুক্ত আরব আমিরাত-সমর্থিত গাদ্দার বাহিনী। এতে এক ডজনেরও বেশি গাদ্দার সৈন্য নিহত ও আহত হয়েছে বলে জানা গেছে।

    স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৫ মার্চ ইয়েমেনের আবয়ান প্রদেশের জাঞ্জিবার শহরে একটি বীরত্বপূর্ণ অপারেশন পরিচালনা করছেন আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামি প্রতিরোধ বাহিনী আনসারুশ শরিয়াহ্’র জানবায মুজাহিদিন। হামলাটি সংযুক্ত আরব আমিরাত-সমর্থিত দক্ষিণ ট্রানজিশনাল কাউন্সিলের সামরিক বাহিনীর নেতা ব্রিগেডিয়ার জেনারেল আবদুল লাতিফ আল-সায়িদকে বহনকারী একটি সামরিক কনভয়কে টার্গেট করে চালানো হয়েছে।

    গাদ্দার বাহিনীর কনভয়টি ধ্বংস করতে এবং সেনাদেরকে ছত্রভঙ্গ করতে মুজাহিদগণ প্রথমে একটি গাড়ি বোমা দ্বারা কনভয়ে বিস্ফোরণ ঘটান। এতে গাদ্দার মিলিশিয়াদের কয়েকটি গাড়ি ধ্বংস ও সম্পূর্ণভাবে পুড়ে যায়, ক্ষতিগ্রস্ত হয় আরও কয়েকটি। এরপর সেখানে অপেক্ষমাণ ২ জন ইনগিমাসী মুজাহিদ বিস্ফোরণের ঘটনায় বেঁচে যাওয়া বাকি গাদ্দার সেনাদের টার্গেট করে হামলা চালাতে শুরু করেন।

    হামলায় সংযুক্ত আরব আমিরাত সমর্থিত গাদ্দার বাহিনীর ক্ষয়ক্ষতি সম্পর্কে একটি সংক্ষিপ্ত রিপোর্ট প্রকাশ করে আল-কায়েদার সহযোগী সংবাদ মিডিয়া ‘আল-মালাহিম’। সংবাদ সূত্রটিতে বলা হয় যে, বীর মুজাহিদদের উক্ত বীরত্বপূর্ণ অভিযানে গাদ্দার বাহিনীর ১৪ সেনা নিহত হয়েছে। একই সাথে গোলাম এই বাহিনীটির নেতা সাইয়িদ সহ আরও অসংখ্য সৈন্য আহত হয়। যাদের মাঝে ঘটনাস্থলেই ৪ সেনার অবস্থা গুরুতর ছিল বলে জানা যায়।

    কুখ্যাত মিলিশিয়া নেতা সাঈদ এই অঞ্চলে হকের ঝান্ডাবাহী আল-কায়েদার বীর মুজাহিদদের বিরুদ্ধে আক্রমণের নেতৃস্থানীয় ব্যক্তিত্বদের মধ্যে একজন। সংযুক্ত আরব আমিরাতের গাদ্দার সরকার সাঈদের কুখ্যাত মিলিশিয়া গ্রুপটিকে মুজাহিদদের বিরুদ্ধে সবধরনের সমর্থন দিয়ে যাচ্ছে। যার ফলে কুখ্যাত এই মিলিশিয়া নেতা এর আগেও মুজাহিদদের হামলার লক্ষ্যবস্তু হয়েছিল। তখন সে মুজাহিদদের হামলা থেকে প্রাণে বেঁচে গেলেও একটি চোখ এবং একটি হাত হারায়।

    উল্লেখ্য যে, আল-কায়েদা আরব উপদ্বীপ শাখা আনসারুশ শরিয়াহ্ সম্প্রতি ইয়েমেন, বিশেষ করে ইয়েমেনের দক্ষিণ অংশে নিজেদের কার্যকারিতা এবং প্রভাব বৃদ্ধি করেছে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      বাজোরে পাক-তালিবানের হামলায় ৮ পাকি সেনা নিহত, সামরিক ট্রাক ধ্বংস

      পাকিস্তানের বাজাউর এজেন্সিতে দেশটির গাদ্দার সেনাবাহিনীর হামলার জবাবে টিটিপির পাল্টা আঘাতে ৮ সেনা সদস্য নিহত হয়েছে। আহত হয়েছে আরও অসংখ্য।

      বিবরণ অনুযায়ী, গতকাল ২২ মার্চ মঙ্গলবার সকালে বাজোর এজেন্সির চারমাং সীমান্তে তীব্র সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। যেখানে দেশটির জনপ্রিয় ইসলামি প্রতিরোধ বাহিনী তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) অবস্থান লক্ষ্য করে হামলা চালানোর চেষ্টা করে দেশটির সেনাবাহিনী।

      এদিকে গাদ্দার সেনাবাহিনীর আগমনের সংবাদ পেয়েই সেখানে প্রতিরোধ গড়ে তুলেন টিটিপির মুজাহিদগণ। ফলে সীমান্ত অঞ্চলটিতে উভয় বাহিনীর মধ্যে তীব্র লড়াই সংঘটিত হয়। যা কয়েক ঘন্টা যাবৎ চলতে থাকে।

      টিটিপির মুখপাত্র মুহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ জানান, সেনাবাহিনীর গাড়িবহর উক্ত এলাকাটিতে ঢুকার চেষ্টা করলে মুজাহিদগণ গাড়িবহর টার্গেট করে তীব্র হামলা চালান। এতে সেনবাহিনীর অস্ত্র বোঝাই একটি ট্রাক ধ্বংস হয়ে যায়। একই সাথে মুজাহিদদের তীব্র জবাবি হামলায় শরিয়তের দুশমন পাকিস্তান সামরিক বাহিনীর অন্তত ৮ সেনা নিহত হয়। এই হামলায় আহত হয় আরও অসংখ্য গাদ্দার পাকি সেনা।

      বাজোরে মুজাহিদদের সাথে উক্ত সংঘর্ষে নিহত গাদ্দার সেনা সদস্যদের নাম প্রকাশ করেছে ‘আইএসপিআর’। যাদের মাঝে রয়েছে কর্নেল পদমর্যাদার এক সেনা কমান্ডার, আরো রয়েছে পুলিশের উচ্চপদস্থ এক অফিসার।

      ধারণা করা হচ্ছে নিহতদের সংখ্যা আরও বৃদ্ধি পাবে। কেননা হামলায় আহত অনেক সেনার অবস্থাই গুরুতর বলে জানা গেছে।
      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4
        allah ho akbar

        Comment


        • #5
          আল্লাহু আকবর ওয়া লিল্লাহি হামদ
          হে আল্লাহ!পৃথিবীর সমস্ত কাফির কে পাকড়াও করুন,তাগুত বাহিনী কে ধ্বংস করে দিন। আমী-ন ইয়া রব্বাল আলামিন

          Comment

          Working...
          X