Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদীন নিউজ #| ১৮রমাদান, ১৪৪৩ হিজরি।।২০শে এপ্রিল, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদীন নিউজ #| ১৮রমাদান, ১৪৪৩ হিজরি।।২০শে এপ্রিল, ২০২২ ঈসায়ী।

    এবার গাদ্দার পাকি বাহিনীর ৪ সেনা হতাহত হল টিটিপি’র হামলায়



    পাকিস্তানের পেশওয়া, বান্নু এবং ডিআইখান অঞ্চলে দেশটির গাদ্দার বাহিনীর উপর পৃথক ৩টি হামলা চালিয়েছেন ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। এতে অফিসার সহ সেনা নিহত এবং অন্য সেনা আহত হয়েছে।

    বিবরণ অনুযায়ী, গত ১৮ এপ্রিল রাতে পেশওয়ারে একটি সফল হামলা চালিয়েছেন তেহরিকতালেবান পাকিস্তানের (টিটিপি) প্রতিরোধ যোদ্ধাগণ অঞ্চলটির শেহাব এলাকার একটি পুলিশ পোস্টে মুজাহিদগণ গ্রেনেড দিয়ে হামলা চালালে গাদ্দার সামরিক বাহিনীর পুলিশ সদস্য গুরুতর আহত হয়।

    একদিন রাত :৩০ টায়, টিটিপির টার্গেট কিলিং স্কোয়াডের মুজাহিদগণ ডেরা ইসমাইল খানের দারাবান সীমান্তে কর্তব্যরত একটি পুলিশ গাড়ি লক্ষ্য করে অতর্কিত হামলা চালান। এতে গাদ্দার পুলিশ বাহিনীর কর্মকর্তা নিহত হয়।

    অপরদিকে ঐদিন সকাল ৮টায়, তেহরিকতালেবান পাকিস্তান (টিটিপি) এর টার্গেট কিলিং স্কোয়াডের মুজাহিদরা বান্নু শহরে একটি সফল হামলা চালান। অঞ্চলটির মান্দান থানা চত্বরে এক গাদ্দার পুলিশ সদস্যকে টার্গেট করে গুলি চালান মুজাহিদগণ। এতে উক্ত পুলিশ অফিসার ঘটনাস্থলেই নিহত হয়। সেই সাথে তার সাথে থাকা অস্ত্রটি গনিমত হিসাবে নিয়ে যান মুজাহিদগণ।

    সম্প্রতি টিটিপি’র হামলায় দিশেহারা পাকিস্তান এখন সকল দায়ভার আফগান তালিবানের উপর চাপাতে চাইছে। এমনকি এই অজুহাতে তারা আফগানিস্তানের সীমান্তের অভ্যন্তরে একটি গ্রামে বিমান হামলা চালিয়ে ৪৭ পাকিস্তানী শরণার্থীকে হত্যাও করে গত ১৫ এপ্রিল। নিজ মুসলিম নাগরিকদের রক্ত ঝরাতে এতটুকু কুণ্ঠাবোধ করে না বিদেশীদের দালাল এই গদ্দার সেনারা।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    শাম | দখলদার রুশ ও নুসাইরি শিয়াদের উপর মুজাহিদদের হামলা : হতাহত অসংখ্য


    সিরিয়ায় কুখ্যাত নুসাইরি শিয়া মিলিশিয়া ও দখলদার রাশিয়ান সামরিক ঘাঁটিগুলো টার্গেট করে একাধিক আর্টিলারি হামলা চালিয়েছেন মুজাহিদগণ। এতে বহু সংখ্যক কুফ্ফার সৈন্য হতাহত হয়েছে।
    বিবরণ অনুযায়ী, গত ১৮ এপ্রিল সোমবার সিরিয়ার সাহলুল-ঘাব অঞ্চলে ২টি পৃথক হামলা চালিয়েছেন ইসলামি প্রতিরোধ বাহিনী আনসার আল-ইসলাম।

    প্রথম হামলাটি চালানো হয় সাহলুল-ঘাবের ‘জেরিন সামরিক ক্যাম্প’ টার্গেট। এই সামরিক ঘাঁটিটি রাশিয়ান দখলদার বাহিনী এবং কুখ্যাত নুসাইরি শিয়া মিলিশিয়ারা যৌথভাবে পরিচালনা করে থাকে। আর এমন একটি গুরুত্বপূর্ণ ঘাঁটি লক্ষ্য করেই মুজাহিদগণ ঐদিন কয়েকটি ক্ষেপণাস্ত্র দ্বারা হামলা চালিয়েছেন।

    মুজাহিদদের নিক্ষিপ্ত এসব গোলাসমূহ সরাসরি শত্রু বাহিনীর ক্যাম্পটিতে গিয়ে আঘাত হানে। এতে বহু সংখ্যক কুফ্ফার সৈন্য হতাহতের শিকার হয়েছে বলে জানা যায়।
    একইদিন মুজাহিদগণ অঞ্চলটির আল-বারাকা গ্রামে অবস্থিত দখলদারদ রাশিয়ান বাহিনী ও নুসাইরি বাহিনীর দুর্গগুলি লক্ষ্য করে আর্টিলারি দ্বারা একাধিক গোলা নিক্ষেপ করেন। এখানেও কুফ্ফার বাহিনীর সারিতে অসংখ্য হতাহতের ঘটনা ঘটেছে।









    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment

    Working...
    X