Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদীন নিউজ #| ২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি।।২৮শে মে, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদীন নিউজ #| ২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি।।২৮শে মে, ২০২২ ঈসায়ী।

    সোমালিয়ায় আশ-শাবাবের হামলায় কমান্ডার সহ ১৫ গাদ্দার সেনা হতাহত

    পূর্ব আফ্রিকার দেশ সোমালিয়ায় পশ্চিমাদের গোলাম সোমালি সামরিক বাহিনীর উপর অর্ধডজন হামলা চালিয়েছে আশ শাবাব মুজাহিদিন। যার ৪ টিতেই ১৫ এর বেশি সৈন্য নিহত ও আহত হয়েছে।

    আঞ্চলিক সংবাদ সূত্রগুলো নিশ্চিত করেছে যে, আজ ২৮ মে শনিবার দ্বিপ্রহরের কিছুক্ষণ পর, শাবেলি সুফলা রাজ্যে একটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। যেটি সোমালি প্রশাসনের একটি সামরিক ইউনিটকে টার্গেট করে চালানো হয়। এতে ঘটনাস্থলেই ৭ সেনা সদস্য নিহত হয়। এবং অপর এক সেনা গুরুতর আহত হয়।

    এদিন সন্ধায় শাবেলি রাজ্যের অপর একটি শহরে এক সামরিক কাফেলায় অতর্কিত হামলা চালান মুজাহিদগণ। এতে দুই গোলাম সেনা নিহত হয় এবং অন্যরা আহত অবস্থায় পালিয়ে যায়। অন্য একটি শহরে এদিন ২টি বোমা বিস্ফোরণের ঘটনাও ঘটেছে। যাতে অন্তত আরও ২ সেনা সদস্য নিহত হয়েছে।

    এমনিভাবে রাজধানী মোগাদিশুর নিকটবর্তী এলাকায় একটি গাড়ি লক্ষ্য করে বোমা হামলা চালানো হয়। এতে গাদ্দার সোমালিয় সামরিক বাহিনীর এক কমান্ডার সহ তার ২ দেহরক্ষী গুরুতর আহত হয়।

    হামলাগুলো পর আল-কায়েদা সংশ্লিষ্ট সংবাদ মিডিয়া ‘শাহাদাহ এজেন্সি’ থেকে নিশ্চিত করা হয় যে, সোমালিয়ার জনপ্রিয় ইসলামি প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন কর্তৃক বরকতময় এই অভিযানগুলো চালানো হয়েছে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    আফ্রিকায় আল-কায়েদার হাতে দখলদার পশ্চিমা বন্দীদের সংখ্যা বাড়ছে!


    সম্প্রতি, পশ্চিম আফ্রিকায় ইসলামি প্রতিরোধ যোদ্ধাদের দ্বারা অন্তত ৫ পশ্চিমা দখলদারকে বন্দী করা হয়েছে। আঞ্চলিক সূত্রে বলা হয়েছে, গত দুই মাসে পাঁচ পশ্চিমা নাগরিককে বন্দী করেছেন আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। যাদের মধ্যে তিনজন ইতালীয়, একজন পোলিশ এবং একজন আমেরিকান। সূত্রটি জানায় যে, ইতালীয় নাগরিকদের সাথে, এক টোগোলিজ নাগরিককেও এই অঞ্চলে বন্দী করা হয়েছে।

    – গত এপ্রিলের শুরুতে, বুরকিনা ফাসোতে আমেরিকান ধর্মপ্রচারক সুয়েলেন টেনিসন, কে বন্দী করে হয়। তাঁর অপরাধ হচ্ছে ধর্ম প্রচারের আড়ালে পশ্চিমাদের হয়ে তথ্য পাচার করা এবং সাধারণ মানুষকে ভুল ও মিথ্যা বলে ধর্মান্তরিত করা।

    – একই মাসের (এপ্রিল) শেষের দিকে বুরকিনা ফাসোতে এক পোলিশ নাগরিককেও বন্দী করা হয়। যে সেবা সংস্থার আড়ালে তথ্য পাচার করত। এছাড়াও সেবার সুযোগ নিয়ে মানুষের অন্তরে ইসলাম বিদ্বেষ তৈরি করত।

    – এমনিভাবে গত ২০ মে, দক্ষিণ মালির সিকাসো অঞ্চলে ৩ ইতালীয় এবং এক টোগোলিজকে আটক করা হয়। তবে তাদের বন্দী করার কারণ সম্পর্কে এখনো স্পষ্ট কিছু জানা যায় নি। ধারণা করা হচ্ছে, তারাও এধরণের শাস্তিযোগ্য অপরাধের সাথে জড়িত।

    এদিকে গত এপ্রিলের শুরুতে এক ভারতীয় চিকিৎসককেও এই এলাকায় আটক করেন মুজাহিদগণ। তবে বন্দী করার কিছুদিন পরেই কোন বিনিময় ছাড়াই তাকে সুস্থ অবস্থায় ছেড়ে দেওয়া হয়।

    আঞ্চলিক সূত্রগুলো উল্লেখ করেছে যে, আল-কায়েদা পশ্চিম আফ্রিকার সহযোগী, জামা’আত নুসরাতুল-ইসলাম ওয়াল মুসলিম দ্বারা আটক করা পশ্চিমাদের সংখ্যা বর্তমানে দেড়শতাধিক। যাদের মধ্যে কয়েকজন হচ্ছে- রোমানিয়ান ইউলিয়ান ঘেরগুট, অস্ট্রেলিয়ান কেন এলিয়ট, আমেরিকান জেফরি উডকে, জার্মান জর্গ ল্যাঞ্জ।

    উল্লেখ্য যে, আল-কায়েদার সাথে সম্পৃক্ত প্রতিরোধ যোদ্ধারা এই অঞ্চলে পশ্চিমাদের দালাল বন্দীদের বিনিময়ে নিজ সহযোদ্ধাদের মুক্তি করে থাকেন। সেই সাথে প্রচুর সংখ্যক মুক্তিপণও আদায় করেন।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      আলহামদুলিল্লাহ,, আল্লাহ মুজাহিদ ভাইদের কাজগুলো কবুল করুন আমীন।
      বিলাসিতা জিহাদের শুত্রু,শাইখ উসামা রাহ।

      Comment


      • #4
        আলহামদুলিল্লাহ,, আল্লাহ মুজাহিদ ভাইদের কাজগুলো কবুল করুন আমীন।
        প্রিয় মুজাহিদ ভাইয়েরা, সিলেট অঞ্চলে বন্যা হচ্ছে। ভাইয়েরা সিলেটের মুসলিমভাইদের জন্য সাহায্যের হাত বাড়ানো যায় কি না!!!?
        ولو ارادوا الخروج لاعدواله عدةولکن کره الله انبعاثهم فثبطهم وقیل اقعدوا مع القعدین.

        Comment


        • #5
          আসসালামু আলাইকুম,, ভাইয়েরা! পূর্বের পৃষ্ঠায় কীভাবে যাবো???
          আল্লাহ, আমাকে মুজাহিদ হিসেবে কবুল করুন আমীন।

          Comment

          Working...
          X