Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদীন নিউজ #| ৬ই যিলক্বদ, ১৪৪৩ হিজরি।।০৭ই জুন, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদীন নিউজ #| ৬ই যিলক্বদ, ১৪৪৩ হিজরি।।০৭ই জুন, ২০২২ ঈসায়ী।

    মালিতে কথিত জাতিসংঘের বিরুদ্ধে দাবানলে রূপ নিচ্ছে জিহাদি স্ফূলিঙ্গ: মুজাহিদদের আক্রমণে হতাহত এক ডজনেরও বেশি


    পশ্চিম আফ্রিকার দেশ মালির কেন্দ্রীয় অংশে জাতিসংঘের কথিত শান্তিরক্ষা বাহিনীর উপর পর পর ৩টি হামলা চালিয়েছে ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। এতে এক ডজনেরও বেশি জর্ডানিয় ও মিশরীয় সেনা হতাহতের শিকার হয়েছে।

    জাতিসংঘের কর্মকর্তাদের দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, মালির কেন্দ্রীয় অংশে রাস্তায় বিছানো বিস্ফোরক বিস্ফোরণের শিকার হয়েছে শান্তিরক্ষী বাহিনীর একটি কনভয়। যা গত ৩ জুন সকালে সংঘটিত হয়েছে। এতে ২ সেনা নিহত এবং অপর ২ সেনা আহত হয়েছে।

    স্থানীয় সূত্র জানায় যে, হতাহত সেনারা জাতিসংঘের গোলাম গাদ্দার মিশরীয় সামরিক ইউনিটের সদস্য। যারা মালির টিমবুকটু অঞ্চলে থেকে ডুয়েন্টেজা শহরের দিকে যাচ্ছিল। আর এসময়ই গাদ্দার সেনাদের কনভয়টি আল-কায়দা সংশ্লিষ্ট ইসলামি প্রতিরোধ বাহিনী ‘জেএনআইএম’ এর লাগানো মাইন বিস্ফোরণের শিকার হয়েছে।

    মালিতে দখলদার জাতিসংঘের বহুমাত্রিক সামরিক মিশনের মুখপাত্র অলিভিয়ের সালগাদো, মুজাহিদিন কর্তৃক পরিচালিত বরকতময় এই হামলার নিন্দা জানিয়েছে।

    এদিকে বুধবার উত্তর মালির কিদাল অঞ্চলে জাতিসংঘের কথিত শান্তিরক্ষী বাহিনীর সদস্যদের বহনকারী অন্য একটি কনভয় টার্গেট করেও মাইন বিস্ফোরণ ঘটান মুজাহিদগণ। এরপর সেখানে ভারী অস্ত্র-শস্ত্র দ্বারা হামলা চালান মুজাহিদগণ। যাতে বহু সংখ্যক সৈন্য নিহত এবং আহত হয়। তবে জাতিসংঘ দাবি করেছে যে, মুজাহিদদের বরকতময় উক্ত হামলায় ঘটনাস্থলেই ৪ সেনা সদস্য গুরুতর আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ১ সেনা সদস্য মারা যায়।

    আঞ্চলিক সূত্র থেকে জানা যায় যে, আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামি প্রতিরোধ যোদ্ধাদের বরকতময় এই হামলার শিকার হয়েছিল জর্ডানের গাদ্দার সেনারা।

    এভাবেই জাতিসংঘ নামক কুফফার সংঘের অধীনে থাকা মুসলিম নামধারি গাদ্দার দেশের সেনাদেরকে উপযুক্ত শিক্ষা দিয়ে যাচ্ছেন ইসলামি প্রতিরোধ যোদ্ধাজন। এখানে উল্লেখ্য যে, ইসলামের শত্রুদের সহায়তাকারী এসব গাদ্দার সেনাদের উপরেও কুফফার সেনাদের মতোই বিধান কার্যকর হওয়া সম্পর্কিত কুরআন-হাদিসের রায় উম্মাহকে বহু আগে থেকেই জানিয়ে আসছেন হক্কানি উলামায়ে কেরাম। আর এই রায় জানার পরেও দুনিয়ার বিনিময়ে আখিরাত বিক্রি করে দেওয়া এসব গাদ্দার সৈনিকরা সামান্য কিছু ডলারের লোভেই কুফফারদের হয়ে তাদের ভাইদের বিরুদ্ধে যুদ্ধ করতে এসেছে বলে মনে করেন ইসলামি চিন্তাবীদগণ।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    যুদ্ধবিরতির মধ্যেই পাক-তালিবানের উপর গাদ্দার সেনাদের হামলা : কঠোর হুঁশিয়ারি টিটিপির



    পাকিস্তানের বান্নুতে যুদ্ধবিরতি চলাকালীনই প্রতিরোধ বাহিনী তেহরিক-ই-তালিবান পাকিস্তানের অবস্থানে হামলা চালিয়েছে গাদ্দার পাকি-সেনাবাহিনী। এতে সাত জন তালিবান যোদ্ধা শহীদ হওয়ার দাবি করেছে সেনাবাহিনী।বিবরণ অনুযায়ী, গত রবিবার বিকেলে বান্নু অঞ্চলে ২টি অভিযান চালিয়েছে পাকি-সেনারা। দেশটির শরিয়াহ্ বিরোধী গাদ্দার সেনাবাহিনীর জনসংযোগ (আইএসপিআর) বিভাগ থেকে দাবি করা হয়েছে যে, সেনাবাহিনী গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বান্নুতে ২টি পৃথক অভিযান চালিয়েছে। যাতে প্রতিরোধ বাহিনী তেহরিক-ই-তালিবান পাকিস্তানের ৭ জন বীর মুজাহিদ শাহাদাত বরণ করেছেন।সামরিক বাহিনীর উক্ত বিবৃতিতে বলা হয়েছে, বান্নু জেলার জানিখাইল ও হাসান খাইল সীমান্তে এই অভিযান চালানো হয়েছে।স্থানীয় সূত্র জানায়, এসময় তালিবান যোদ্ধারাও পাল্টা গুলিবর্ষণ করেন। তবে এতে কত গাদ্দার সেনা নিহত এবং আহত হয়েছে তা তাৎক্ষণিকভাবে স্পষ্ট করেনি সেনাবাহিনী।এদিকে প্রতিরোধ বাহিনী টিটিপির সিনিয়র দায়িত্বশীল শাইখ উমর খালিদ খোরাসানী (হাফি.) আজ ৭ জুন সন্ধ্যায় এক টুইট বার্তায় বলেন, বান্নুতে শহীদ হওয়া মুজাহিদরা আমাদের ভাই। আর কোন ভাইয়ের রক্তের প্রতিশোধ ভুলে যাওয়া আমাদের ইসলামী ঐতিহ্য নয়।তাই সকল মুজাহিদীন কমরেডদের সন্তুষ্ট থাকতে হবে যে, কোন মুজাহিদ ভাইয়ের রক্ত ​​বৃথা যাবে না।বিশ্লেষকরা মনে করেন, গাদ্দার পাকি সামরিক বাহিনী কর্তৃক এই হামলা অনির্দিষ্ট সময়ের জন্য টিটিপি কর্তৃক ঘোষিত যুদ্ধবিরতিতে এবং শান্তি আলোচনায় বড় প্রভাব ফেলবে। প্রতিরোধ বাহিনী ‘টিটিপি’ শান্তি আলোচনায় এই বিষয়টি নিয়ে বড় একটু ইস্যু তৈরি করবে।



    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment

    Working...
    X