Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদীন নিউজ #| ১০ই যিলক্বদ, ১৪৪৩ হিজরি।।১১ই জুন, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদীন নিউজ #| ১০ই যিলক্বদ, ১৪৪৩ হিজরি।।১১ই জুন, ২০২২ ঈসায়ী।

    মালিতে আল-কায়েদার হামলায় ইউএন’এর আরেক গাদ্দার সেনা নিহত

    মালিতে কুফ্ফার জাতিসংঘ কথিত শান্তিরক্ষী বাহিনীর উপর হামলা চালিয়েছেন ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। এতে জর্ডানের এক সেনা নিহত এবং আরও কয়েকজন সেনা সদস্য আহত হয়েছে।

    বিবরণ অনুযায়ী, আজ ১১ জুন সকালে পশ্চিম আফ্রিকার দেশ মালির কিদাল রাজ্যে দখলদার জাতিসংঘের কথিত শান্তিরক্ষী বাহিনীর একটি সামরিক কনভয় টার্গেট করে সফল বোমা হামলা চালানো হয়েছে। এতে কুফ্ফার সংঘটির সদস্য জর্ডানের এক সৈন্য নিহত হয়েছে বলে জানা গেছে। আহত হয়েছে আরও অর্ধডজন সেনা সদস্য।

    একইভাবে, গত সপ্তাহে এই অঞ্চলে জাতিসংঘের সামরিক বাহিনীর উপর আরও ৩টি পৃথক হামলা চালিয়েছেন আল-কায়েদা সংশ্লিষ্ট মুজাহিদগণ। এরমধ্যে বুধবার চালানো হামলায় গাদ্দার জর্ডানিয়ান ১ সৈন্য নিহত হয় এবং আরও ৩ সেনা আহত হয়।

    একইভাবে গত সপ্তাহে (শুক্রবার) আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামি প্রতিরোধ বাহিনী ‘জেএনআইএম’ কর্তৃক পরিচালিত অন্য একটি অভিযানে ২ মিশরীয় “শান্তিরক্ষী” নিহত এবং অন্য ২ সৈন্য আহত হয়।

    বিশ্লেষকরা তাই বলছেন, মুসলিম নামধারি গাদ্দার সেনাদেরকে তাদের পাওনা বুঝিয়ে দেওয়ার একটি উপযুক্ত ময়দান হয়ে উঠেছে আফ্রিকার ভূমি; যে গাদ্দার সেনারা কিনা ইসলামের শত্রুদের স্বার্থ রক্ষা করতে এবং সামান্য কিছু ডলারের লোভে নিজ সম্প্রদায়ের বিরুদ্ধেই আজ যুদ্ধ করতে এসেছে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    মার্কিন-প্রশিক্ষিত বাহিনীতে আশ-শাবাবের অতর্কিত হামলা: ১৫ সেনা নিহত


    সোমালিয়ার দক্ষিণাঞ্চলে ক্রুসেডার মার্কিন বাহিনী ও তাদের প্রশিক্ষিত মোগাদিশু প্রশাসনিক বাহিনীর একটি যৌথ সামরিক কনভয় প্রতিরোধ বাহিনীর হামলার শিকার হয়েছে। এতে সাঁজোয়া যান সহ একডজনেরও বেশি সৈন্য নিহত হয়েছে।

    স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৯ জুন বৃহস্পতিবার, সোমালিয়ার মধ্য শাবেল রাজ্যের বাল’আদ শহরের কাছে একটি সামরিক কনভয়ে অতর্কিত হামলা চালানো হয়েছে। যেটি দখলদার মার্কিন বাহিনী ও তাদের প্রশিক্ষিত বিশেষ ইউনিট “দানব” এর সৈন্যদের বহন করছিল।

    সূত্র মতে, রাজধানী মোগাদিশু থেকে আনুমানিক ৩৫ কিলোমিটার দূরে এই হামলাটি চালানো হয়। যেখানে আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামি প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন সামরিক কনভয়টি লক্ষ্য করে ভারী অস্ত্র শস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালান। যা আধঘন্টার অধিক সময় ধরে চলতে থাকে।

    আশ-শাবাব সংশ্লিষ্ট সংবাদ মিডিয়া ‘শাহাদাহ এজেন্সি’ নিশ্চিত করেছে যে, মুজাহিদদের দুর্দান্ত এই অভিযানে কাফেরদের উক্ত যৌথ সামরিক বাহিনীর অন্তত ১৫ সেনা নিহত হয়েছে। হামলায় কুফ্ফার বাহিনীর গাড়িও ধ্বংস হয়েছে। যার ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment

    Working...
    X