Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদীন নিউজ #| ২৮শে যিলক্বদ, ১৪৪৩ হিজরি।।২৯শে জুন, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদীন নিউজ #| ২৮শে যিলক্বদ, ১৪৪৩ হিজরি।।২৯শে জুন, ২০২২ ঈসায়ী।

    সিরিয়া | তৃতীয়বারের মতো আল-কায়েদা নেতাকে হত্যার দাবি মিথ্যাবাদী অ্যামেরিকার

    ক্রুসেডার মার্কিন যুক্তরাষ্ট্র সিরিয়ার ইদলিব সিটিতে ড্রোন হামলার চালিয়েছে বলে জানা গেছে। যাতে আল-কায়েদার আঞ্চলিক এক শীর্ষ নেতাকে হত্যার দাবি করেছে মিথ্যাবাদী এই সন্ত্রাসী রাষ্ট্রটি।

    বিবরণ অনুযায়ী, গত ২৭ জুন রাতে ইদলিবের বিনিশ এলাকার সড়কে একটি ড্রোন হামলা চালানো হয়। যেখানে রাস্তায় চলাচলকারী একটি মোটরসাইকেলকে টার্গেট করে মার্কিন সশস্ত্র MQ9 ড্রোন থেকে দুটি ক্ষেপণাস্ত্র দিয়ে লক্ষ্যবস্তুতে আঘাত করা হয়। এই হামলায় উক্ত মোটরসাইকেলটি সম্পূর্ণ বিধ্বস্ত হয় এবং মোটরসাইকেলে আরোহী ব্যক্তি শহিদ হন।

    ইউএস সেন্ট্রাল কমান্ড কর্তৃক জারি করা এক বিবৃতিতে হামলার বিষয়টি নিশ্চিত করা হয়। এবং বলা হয় যে, এই হামলার মাধ্যমে আল-কায়েদা সিরিয়ান শাখা তানযিম হুররাস আদ-দ্বীনকে লক্ষ্যবস্তু করা হয়েছে।

    ক্রুসেডার দেশটি দাবি করেছে যে, হামলায় টার্গেটকৃত ব্যক্তি ছিলেন আবু হামজা আল ইয়েমেনি। যিনি প্রতিরোধ বাহিনী তানযিম হুররাস আদ-দ্বীনের অন্যতম একজন সিনিয়র নেতা।

    এর আগেও আল-কায়েদার এই নেতার (শাইখ আবু হামজা আল-ইয়েমেনি) উপর দুবার হামলা চালায় মার্কিন বাহিনী। সর্বশেষ হামলাটি চালানো হয় গত ২০২১ সালের সেপ্টেম্বরে। কিন্তু মহান আল্লাহ তাআ’লার অনুগ্রহে তিনি প্রতিবারই হামলা থেকে বেঁচে জান।

    এদিকে হুররাস আদ-দ্বীন সংশ্লিষ্ট সূত্রগুলোও এই হামলার সত্যতা নিশ্চিত করেছে। তবে নিহত ব্যক্তি শাইখ আবু হামজা (হাফিজাহুল্লাহ্) ছিলেন না বলেও জানিয়েছে দলটির সদস্যরা। বরং হামলায় শহিদ হওয়া ব্যক্তি ছিলেন আবু হাজা’ আদ-দ্বিরী (তাকাব্বাল্লাহ্)। যিনি দেইর ইজ্জোরের উত্তর আল-হিলওয়াহ গ্রামের বাসিন্দা। তিনি ছিলেন তানযিম হুররাস আদ-দ্বীনের একজন বীর মুজাহিদ।

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    ফটো রিপোর্ট || আশ-শাবাব কর্তৃক বিশাল এলাকাজুড়ে দৃষ্টিনন্দন হাসপাতাল উদ্বোধন




    আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামি প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন তাদের নিয়ন্ত্রিত অঞ্চলে বিশাল আকারের একটি দৃষ্টিনন্দন হাসপাতাল উদ্বোধন করেছে বলে জানা গেছে।দৃষ্টিনন্দন এই হাসপাতালটি জিলব জেলায় বিশাল জায়গা নিয়ে তৈরি করা হয়েছে। এটি উদ্বোধনের জন্য একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে আশ-শাবাব প্রশাসন। যেখানে চিকিৎসকরা ছাড়াও বিভিন্ন পেশার স্থানীয় অনেক কর্মকর্তা উপস্থিত ছিলেন।গত শুক্রবার হাসপাতালটির উদ্বোধনী অনুষ্ঠান করা হয়। হাসপাতালটিতে অত্যাবশ্যকীয় সবধরনের চিকিৎসা সেবা প্রদান করা হবে বলেও জানানো হয়েছে।হাসপাতালের পরিচালক ড. হানিফ অনুষ্ঠানের মূল বক্তব্য প্রদান করেন। এসময় তিনি হাসপাতাল এবং এটি যে পরিষেবাগুলি প্রদান করবে তার রূপরেখা তুলে ধরেন এবং জনগণের কাছে গুরুত্বপূর্ণ বার্তা প্রদান করেন।জিলব জেলা জেনারেল হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানকারী কর্মকর্তাদের মধ্যে ছিলেন জুবা রাজ্যের গভর্নর শেখ মোহাম্মদ আবু আবদুল্লাহ। তিনিও সোমালি জনগণ এবং ডাক্তারদের কাছে গুরুত্বপূর্ণ বার্তা প্রদান করেন। এবং তাদেরকে জনগণের চিকিৎসা সেবার প্রয়োজন মেটাতে এই প্রচেষ্টায় অংশ নেওয়ার আহ্বান জানান।গভর্নর আবু আবদুল্লাহ হাসপাতাল নির্মাণে আশ-শাবাব মুজাহিদিনের ভূমিকার প্রশংসা করেন। সর্বশেষ স্থানীয় বাসিন্দাদের দ্বারা নির্বাচিত একটি কাউন্সিলের কাছে হাসপাতালের চাবি এবং দায়িত্ব হস্তান্তর করেন তিনি।আশ-শাবাব কর্তৃক নির্মিত এই হাসপাতালটি আয়তনে অনেক বড় এবং সুসজ্জিত। এটি জুবা রাজ্য এবং এর আশপাশের অঞ্চলগুলোতে চিকিৎসার চাহিদা মেটাবে বলে আশা করা হচ্ছে।দৃষ্টিনন্দন এই হাসপাতালটির এবং উদ্বোধনী অনুষ্ঠানের কিছু ছবি দেখুন..





    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      আলহামদুলিল্লাহ,, আল্লাহ মুজাহিদ ভাইদের কাজগুলো কবুল করুন আমীন।
      اللهم انی اسلک الهدی والتفی والعفافی والغناء

      Comment


      • #4
        سُبْحَانَ اللّٰهِ
        সত্যই এটি একটি খুবই দৃষ্টিনন্দন হাসপাতাল এবং আমি আনন্দিত হয়েছি । বিশাল এলাকা জুড়ে খোলা-মেলা হাসপাতাল, সেই সাথে দৃষ্টিনন্দন ; এমনটাই রোগীদের জন্য আদর্শ হাসপাতাল ।

        বাংলাদেশের হাসপাতালগুলোতে গিয়ে তো সুস্থ মানুষও অসুস্থ হয়ে যায় । আমি তো রীতিমত ভয় পাই ।
        হে পরাক্রমশালী শক্তিধর! কৃপণতা আর কাপুরুষতা থেকে আশ্রয় চাই সর্বক্ষণ।

        Comment

        Working...
        X