Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ#| ২৪ রবিউস সানী ১৪৪৪ হিজরী।। ২০ নভেম্বর, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদিন নিউজ#| ২৪ রবিউস সানী ১৪৪৪ হিজরী।। ২০ নভেম্বর, ২০২২ ঈসায়ী।

    আল-কায়েদার নিশানায় টোগো সেনা, নিহত কমপক্ষে ৭



    পশ্চিম আফ্রিকার বিভিন্ন দেশের ইসলাম বিরোধী শক্তির বিরুদ্ধে সশস্ত্র জিহাদ চালিয়ে যাচ্ছেন আল-কায়েদা সংশ্লিষ্ট জামায়াত নুসরাত আল ইসলাম ওয়াল মুসলিমীন ‘জেএনআইএম’ এর বীর মুজাহিদগণ। এবারে মুজাহিদগণ টোগো প্রজাতন্ত্রের গাদ্দার সেনাদের টার্গেট করে হামলা চালিয়েছেন।

    গত ১৯ নভেম্বর ‘জেএনআইএম’ এর মিডিয়া আউটলেট “মিম্বার আল ফুরসান” এর প্রকাশিত এক রিপোর্ট অনুযায়ী, জেএনআইএম মুজাহিদরা বুরকিনা ফাসো এবং টোগো এর সীমান্তবর্তী অঞ্চলে ইসলাম বিরোধী টোগো সেনাদের একটি কাফেলাকে এ্যামবুশ করেছেন। মুজাহিদগণ আগে থেকেই সুবিধাজনক স্থানে অস্ত্র নিয়ে অবস্থান নেন। শত্রুপক্ষ তাদের রেঞ্জে আসা মাত্রই তাদের উপর হামলে পড়েন।

    মুজাহিদদের আকস্মিক এই আক্রমণে ৩ সেনা ঘটনাস্থলেই নিহত হয়। তবে ভিন্ন সূত্র বলছে, নিহতের সংখ্যা ৭ ছাড়িয়েছে, আর আহতের সংখ্যা আরো বেশি।

    বরকতময় এই হামলার পর মুজাহিদগণ ঘটনাস্থল থেকে ৩টি ক্লাশিনকোভ, ১০টি গাড়ি এবং ৭টি মোটরবাইক গণিমত লাভ করেন। অভিযান শেষে মুজাহিদগণ নিরাপদে নিজেদের ঘাঁটিতে ফিরে যান। আলহামদুলিল্লাহ।

    ‘জেএনআইএম’ এই নিয়ে দ্বিতীয় বারের মতো টোগো সেনাদের উপর হামলার চালানোর ব্যাপারে অফিসিয়ালি দায় স্বীকার করেছে। যদিও স্থানীয় সূত্রগুলো বলছে, টোগোতে ২০২১ সালের শেষ দিক থেকে হামলা চালাতে শুরু করেছে আল-কায়েদা।

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    পাকিস্তানে টিটিপির ৬ হামলায় কমপক্ষে ২২ গাদ্দার নিহত


    পাকিস্তানের গাদ্দার সামরিক বাহিনীর উপর হামলা চালাচ্ছেন টিটিপির বীর মুজাহিদগণ। ফাইল ফটো।
    পাকিস্তানের সীমান্ত অঞ্চলগুলিতে নিজেদের অবস্থান জোরদার করেছে দেশটির জনপ্রিয় ইসলামি প্রতিরোধ বাহিনী তেহরিক-ই-তালিবান পাকিস্তান।

    গত ১৮, ১৯ ও ২০ নভেম্বর টিটিপির পৃথক ৬ হামলায় কমপক্ষে ২৫ গাদ্দার পাকিস্তানী সৈন্য নিহত হয়েছে।আঞ্চলিক সংবাদ সূত্র উমর মিডিয়া এর এক রিপোর্ট থেকে জানা গেছে, এ হামলাগুলোর মধ্যে একটি হামলা চালানো হয়েছে গাদ্দার পাকিস্তান সামরিক বাহিনীর বিরুদ্ধে ডি-আই খান অঞ্চলে। সেখানে বৃহস্পতিবার মধ্যবর্তী রাতে, গাদ্দার বাহিনীর এফসি ক্যাম্পে হামলা চালান মুজাহিদগণ।

    এ অভিযানে অন্তত ৩ গাদ্দার সদস্য হতাহত হয়।বাকি ৫টি হামলায় নিহত হয়েছে ২২ গাদ্দার সৈন্য। লাকি মারওয়াত, বাজোর এজেন্সি, দক্ষিণ ওয়াজিরিস্তান, উত্তর ওয়াজিরিস্তান, ও ডেরা ইসমাইল খান এলাকায় একটি করে হামলা চালানো হয়।এর মধ্যে লাকি মারওয়াতে ৮ পুলিশ সদস্য, বাজোর এজেন্সিতে ৩ সেনা সদস্য, দক্ষিণ ওয়াজিরিস্তানে পাকিস্তান সামরিক বাহিনীর হয়ে কাজ করা ৬ মিলিশিয়া, উত্তর ওয়াজিরিস্তানে ২ সেনা সদস্য, এবং ডেরা ইসমাইল খানে ৩ পুলিশ সদস্য নিহত হয়েছে।






    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      ইয়েমেনে আল-কায়েদার হামলায় কমপক্ষে ২১ গাদ্দার সৈন্য হতাহত

      আনসারুশ শরিয়াহ্'র একটি সামরিক কনভয় ।

      জাজিরাতুল আরবের বরকতময় ভূমি ইয়েমেনে ইসলাম বিরোধী শক্তির বিরুদ্ধে জিহাদ ক্রমেই তীব্র থেকে তীব্রতর হচ্ছে। ইসলামি প্রতিরোধ যোদ্ধারাও তাদের হামলা জোরদার করেছেন। এতে প্রতি সপ্তাহে অসংখ্য গাদ্দার সৈন্য হতাহত হচ্ছে।

      আঞ্চলিক সূত্র মতে, ইসলামি প্রতিরোধ বাহিনী আনসারুশ শরিয়াহ্’র বীর মুজাহিদগণ গত ১৭ ও ১৮ নভেম্বর আবয়ানে ২টি সফল হামলা চালিয়েছেন। প্রথম হামলাটি চালানো হয়েছে আল-মাহফাদ এলাকায়। সেখানে গাদ্দার আরব আমিরাত সমর্থিত বাহিনীর কমান্ডার ফাহদ আল-মারফাদি এবং কমান্ডার সামির আল-মুশুশি এর কনভয় লক্ষ্য করে অতর্কিত হামলা চালান মুজাহিদগণ। এসময় গাদ্দার বাহিনীর গাড়িতে পরপর দুটি বোমা বিস্ফোরণ ঘটানো হয়।

      “আল-মালাহিম” মিডিয়া সূত্র হামলার বিষয়ে প্রাথমিক এক রিপোর্টে জানিয়েছে, মুজাহিদদের এই হামলায় কমপক্ষে ৩ শত্রুসেনা হতাহত হয়।

      বরকতময় এই হামলার একদিন পরেই গাদ্দার আরব আমিরাতের ভাড়াটেদের একটি দলকে টার্গেট করে ওমরান উপত্যকায় শক্তিশালী বোমা হামলা চালান মুজাহিদগণ। আল-মালাহিম মিডিয়া সূত্র মতে, মুজাহিদদের সফল এই হামলায় গাদ্দার বাহিনীর অন্তত ৪ সৈন্য নিহত এবং আরও বহু সংখ্যক সৈন্য আহত হয়েছে।

      তবে স্থানীয় সূত্র বলছে, হামলায় নিহত সেনা সংখ্যা ৬ ছাড়িয়েছে এবং এতে আহত হয়েছে অন্তত কমপক্ষে ১২ ভাড়াটে সৈন্য।

      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment

      Working...
      X