Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ#| ২৬ রবিউস সানী ১৪৪৪ হিজরী।। ২২ নভেম্বর, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদিন নিউজ#| ২৬ রবিউস সানী ১৪৪৪ হিজরী।। ২২ নভেম্বর, ২০২২ ঈসায়ী।

    ওয়াজিরিস্তানে পাক-তালিবানের হামলায় ৮ গাদ্দার হতাহত




    লড়াইয়ের পূর্বে একত্রিত হচ্ছেন টিটিপির মুজাহিদগণ।


    সম্প্রতি পাক-আফগান সীমান্তে ইমারাতে ইসলামিয়া আফগানিস্তান ও পাকিস্তান সামরিক বাহিনীর মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এই উত্তেজনার মধ্যে প্রতিরোধ বাহিনী তেহরিক-ই-তালিবান পাকিস্তানও (টিটিপি) পাকিস্তানের গাদ্দার বাহিনীর উপর হামলা বাড়িয়েছে। এতে সীমান্তের উভয় দিক থেকেই কঠিন হামলার শিকার হচ্ছে গাদ্দার পাকিস্তান সামরিক বাহিনী।

    উমর মিডিয়া সূত্রে জানা গেছে, ২২ নভেম্বর পাকিস্তানের ডিআই খান অঞ্চলে গাদ্দার পাকি-সামরিক বাহিনী ও প্রতিরোধ বাহিনী টিটিপির মাঝে তীব্র সংঘর্ষ হয়েছে। গাদ্দার পাকি-সামরিক বাহিনীর একটি সেনা ইউনিট অঞ্চলটির সারারোঘ সীমান্তে টিটিপির অবস্থানে হামলা চালানোর লক্ষ্যে অগ্রসর হওয়ার চেষ্টা করলে, টিটিপির মুজাহিদগণ প্রতিরোধ হামলা চালান।

    গাদ্দার সেনারা এলাকাটিতে প্রবেশ করা মাত্রই মুজাহিদগণ চতুর্দিক থেকে হামলা শুরু করেন। এতে গাদ্দার সেনাবাহিনীর অন্তত ২ সেনা নিহত এবং ৩ সেনা সদস্য আহত হয়। ফলে, গাদ্দার বাহিনী লাঞ্ছনাকর পরাজয়ের গ্লানি নিয়েই সেখান থেকে পিছু হটতে বাধ্য হয়।

    এছাড়া ২১ নভেম্বরও একই রাজ্যের জান্দোলা সীমান্তে একটি পুলিশ পোস্টে হামলা চালান মুজাহিদগণ।

    উমর মিডিয়ার সূত্রে জানা যায়, মুজাহিদগণ উক্ত এলাকা অতিক্রম করছিলেন, তখন ঐ পোস্ট থেকে গাদ্দার পুলিশ সদস্যরা মুজাহিদদের পথরোধ করার চেষ্টা করে। এতে সেখানে সংঘর্ষ ছড়িয়ে পড়ে।

    এসময় টিটিপির বীর মুজাহিদদের হামলায় অন্তত ৩ পুলিশ সদস্য নিহত হয়েছে। বাকিরা পোস্ট ছেড়ে পালিয়ে যায়। গাদ্দার বাহিনীর পলায়নের পর মুজাহিদগণ পোস্টটি গুড়িয়ে দেন এবং নিরাপদে নিজেদের অবস্থানে ফিরে আসেন। আলহামদুলিল্লাহ।


    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    আফ্রিকা বিজয়াভিযান || ৭ দিনে হিরানের ৫ শহর নিয়ন্ত্রণে নিলো আশ-শাবাব



    পূর্ব আফ্রিকার দেশ সোমালিয়ায় কুফ্ফার কুফফার ও গাদ্দার বাহিনীগুলোর যৌথ অভিযান সত্ত্বেও একের পর এক নতুন শহরের নিয়ন্ত্রণ নিচ্ছেন ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। ফলে দিন দিন সংকীর্ণ হয়ে আসছে পশ্চিমা সমর্থিত গাদ্দার মোগাদিশু সরকারের নিয়ন্ত্রিত অঞ্চলের পরিধি।

    স্থানীয় সূত্রগুলো বলছে, গত ২০ নভেম্বর তারিখেও প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব হিরান রাজ্যের গুরত্বপূর্ণ তারজেন্টি শহরের নিয়ন্ত্রণ নিয়েছে। সেখানে গাদ্দার মোগাদিশু বাহিনী শাবাবের আসার খবর পাওয়া মাত্রই শহর ছেড়ে পালিয়ে যায়।

    সূত্রমতে, নতুন করে আশ-শাবাবের নিয়ন্ত্রণে আসা “তারজেন্টি” খুবই গুরত্বপূর্ণ ও কৌশলগত একটি শহর, যা হিরান রাজ্যের রাজধানী বালদাউইন শহর থেকে মাত্র ৩০ কিলোমিটার দূরে অবস্থিত।

    স্থানীয়রা জানান, আল-কায়েদা সংশ্লিষ্ট হারাকাতুশ শাবাব প্রশাসন শহরটি নিয়ন্ত্রণে নেওয়ার পরপরই এর অধিবাসীদের সাথে বৈঠকে বসেন। এসময় আশ-শাবাব প্রশাসনের কর্মকর্তারা জনগণের বিভিন্ন সমস্যার সম্পর্কে জানেন এবং তা সমাধানের লক্ষ্যে একটি রিপোর্ট তৈরি করেন।

    উল্লেখ্য যে, এক সপ্তাহে তারজেন্টি আশ-শাবাব কর্তৃক বিজিত ৫ম শহর। এর আগে আশ-শাবাব হিরানের আলী জেন্নি, নুর ফান্না, বোয়াও ও বারদার শহরগুলির উপর নিজেদের নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করেন। যার সবগুলো শহরই প্রাদেশিক রাজধানী বালদাউইন থেকে পূর্ব দিকে অবস্থিত।

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      [QUOTE=Hamja Ibn Abdul muttalib;n185213]আলহামদুলিল্লাহ,, আল্লাহ মুজাহিদ ভাইদের কাজগুলো কবুল করুন আমিন। ভাইয়েরা,, ইমারাহ( আফগানিস্তানের) মুজাহিদ ভাইদের কাজগুলো আপডেট পেতে সাহায্য করলে ভালো হয়। ইমারার ইউটিউব চ্যানেল ও অন্যান্য সাইটের লিংকগুলো দিলে ভালো হয়।

      বিলাসিতা জিহাদের শুত্রু,শাইখ উসামা রাহ।

      Comment

      Working...
      X