Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ # ৯ ই মুহাররাম , ১৪৪১ হিজরী # ২৯ আগস্ট, ২০২০ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদিন নিউজ # ৯ ই মুহাররাম , ১৪৪১ হিজরী # ২৯ আগস্ট, ২০২০ঈসায়ী।

    ইয়ামান | গুপ্তচরদের একটি টিমকে গ্রেপ্তার করেছে আল-কায়েদা আরব উপদ্বীপ শাখা

    আরব উপদ্বীপ ভিত্তিক আল-কায়েদার অফিসিয়াল 'আল-মালাহিম' মিডিয়া ফাউন্ডেশন কর্তৃক গত ২৪ আগস্ট সোমবার প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে, ক্রুসেডার আমেরিকা, সৌদি ও আমিরতের গোয়েন্দা পরিষেবার কাজে নিয়োজিত একটি নতুন গুপ্তচর নেটওয়ার্কের সদস্যদের গ্রেপ্তার করেছে আনসারুশ শরিয়াহ্ এর জানবাজ মুজাহিদিন।

    বিবৃতিতে বলা হয়েছে যে, গুপ্তচর নেটওয়ার্কের এই সদস্যরা ক্রুসেডার আমেরিকান, সৌদি ও আমিরতের গোয়েন্দা বিভাগের জন্য কাজ করতো। যাদের একটি টিমকে ইতোমধ্যে মুজাহিদগণ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। এসকল সদস্যরা মুজাহিদদের নিয়ন্ত্রিত এলাকায় গুপ্তচরবৃত্তি চালাতো এবং মুজাহিদদের গাড়ি ও সাইটগুলোতে ইলেক্ট্রনিক চিপ বসিয়ে দিতো। যার ফলে ক্রুসেডার ও মুরতাদ বাহিনী অতি সহজেই মুজাহিদদের টার্গেট করে ড্রোন ও বিমান হামলা চালাতো।

    এছাড়াও এসকল নিকৃষ্টতম গুপ্তচর নেটওয়ার্কের সদস্যসরা সাধারণ মানুষদের বিভিন্নভাবে চাপ ও ভয় দেখিয়ে এবং তাদের সাথে অনৈতিক আচরণের মাধ্যমে তাদেরকে মুজাহিদদের বিরুদ্ধে প্ররোচিত করতো।

    বিবৃতিতে আরও যোগ করা হয়েছে যে, এই পদক্ষেপগুলির জন্য ক্রুসেডার ও মুরতাদ বাহিনী চিকিৎসক, জনসেবক, ত্রাণকর্তা ও বিভিন্ন সংগঠনের কর্মকাণ্ডে যুক্ত এমন লোকদেরকেই নিযুক্ত করা হতো। যার ফলে সহজেই তারা মুজাহিদ ও সাধারণ মুসলিমদের নিকট পৌঁছে যেতো।

    এমনই এক গুপ্তচর ডাক্তার 'মুহাম্মদ আল-ইউসূফ' কে কিছুদিন পূর্বে মুজাহিদগণ বন্দী করেছিলেন, অতঃপর মুজাহিদগণ জনসম্মুখে তাকে মৃত্যুদণ্ড এবং ক্রুশবিদ্ধকরণ করেছেন।

    বিবৃতিতে সতর্কবাণী হিসেবে বলা হয়েছে, যারা গোয়েন্দা কর্মকাণ্ডে অংশ নিয়েছে তারা যেন সেচ্ছায় আনসারুশ শরিয়াহর কাছে আত্মসমর্পণ করে এবং তানযিম থেকে জারি করা সাধারণ ক্ষমা লাভের জন্য মুজাহিদদের হাতে গ্রেপ্তার হওয়ার আগেই যেন তারা সেচ্ছায় এটি করে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    খোরাসান | তালেবান মুজাহিদদের হামলায় ৩৭ মুরতাদ সৈন্য নিহত

    ইমারতে ইসলামিয়া আফগারিস্তানের জানবায তালেবান মুজাহিদদের পৃথক ৪টি অভিযানে মুরতাদ কাবুল প্রশাসনের ৩৭ সৈন্য নিহত হয়েছে, আহত হয়েছে আরো অনেক সৈন্য।

    আল-ফাতাহ অপারেশণের ধারাবাকিতায় ২৯ আগস্ট শনিবার সকাল বেলায়, আফগানিস্তানের ৪টি এলাকায় মুরতাদ কাবুল সরকারি বাহিনীর বিরুদ্ধে সফল অভিযান পরিচালনা করেছেন ইমারতে ইসলামিয়া আফগানিস্তানের জানবায তালেবান মুজাহিদিন।

    এরমধ্যে নানগারহার প্রদেশের খোগিয়ান জেলায় তালেবান মুজাহিদদের পরিচালিত এক হামলায় নিহত হয়েছে মুরতাদ বাহিনীর ১৯ সেনা সদস্য, আহত হয়েছে আরো অনেক সৈন্য।

    অপরদিকে হেরাত প্রদেশের শিন্দাদ জেলায় মুজাহিদদের পরিচালিত হামলায় নিহত হয়েছে মুরতাদ বাহিনীর ১০ সেনা সদস্য।

    এমনিভাবে জাবুল প্রদেশের শাজুয়ী এলাকায় মুরতাদ বাহিনীর একটি পোস্টে সফল হামলা চালান মুজাহিদগণ, এতে ৯ মুরতাদ সৈন্য নিহত হয়েছে, বাকি সৈন্যরা পোস্ট ছেড়া পলায়ন করেছিল।

    একইভাবে বলখ প্রদেশের নাহেরশাহী অঞ্চলে কাবুল বাহিনীর একটি সামরিক বেসে সফল হামলা পরিচালনা করেন তালেবান মুজাহিদিন। যার ফলে এক সেনা কমান্ডারসহ ৯ মুরতাদ সৈন্য নিহত হয়েছিল, আহত হয়েছিল আরো অনেক মুরতাদ সৈন্য।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      আল্লাহ্ মুজাহিদ ভাইদের বিজয় ত্বরান্বিত করুন, আমীন।

      Comment


      • #4
        হে আল্লাহ আমাদেরকেও এই মোবারক কাফেলায় যোগ দান করার তৌফিক দান করুন।
        فَقَاتِلُوْۤا اَوْلِيَآءَ الشَّيْطٰنِ

        Comment


        • #5
          আল্লাহু আকবার
          হে আল্লাহ মুজাহিদ ভাইদের বিজয়কে ত্বরান্বিত করুন,আমীন।
          হে আল্লাহ আমাদেরকে এই মোবারক জামাতে অংশ গ্রহণ করার তাওফিক দান করুন,আমীন।
          ’’হয়তো শরিয়াহ, নয়তো শাহাদাহ,,

          Comment

          Working...
          X