Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ#| ০৮ শাবান, ১৪৪৪ হিজরী।। ০১ মার্চ, ২০২৩ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদিন নিউজ#| ০৮ শাবান, ১৪৪৪ হিজরী।। ০১ মার্চ, ২০২৩ ঈসায়ী।

    ড্রাগ মাফিয়াদের বিরুদ্ধে শাবাবের নতুন অভিযানে নিহত ২, ২টি গুদাম ধ্বংস



    পূর্ব আফ্রিকা ভিত্তিক জনপ্রিয় ইসলামি প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব প্রশাসন সম্প্রতি সোমালিয়ার রাজধানীতে একটি নতুন অভিযান পরিচালনার ঘোষণা দিয়েছিলেন। ঘোষিত নতুন অভিযানের লক্ষ্য রাজধানী মোগাদিশুতে শৃঙ্খলা ফেরাতে ড্রাগ মাফিয়া ও অপরাধী চক্রকে নির্মূল করা। এই ঘোষণার পর মুজাহিদগণ সন্ত্রাস ও মাদকব্যবসায় জড়িত ২ ড্রাগ মাফিয়াকে হত্যা করেছেন এবং তাদের বড় ২টি মাদকের গুদাম ধ্বংস করে দিয়েছেন বলে জানা গেছে।

    স্থানীয় সূত্রমতে, গত ২৬ ফেব্রুয়ারি সকালে সোমালিয়ার রাজধানী মোগাদিশুর পশ্চিমে লাফুলে এলাকায় পরপর কয়েকটি বিস্ফোরণের ঘটনা ঘটে। এই বিস্ফোরণগুলির মাধ্যমে শহরের বড় একটি মাদকের গুদাম ধ্বংস করে দিয়েছেন মুজাহিদগণ, যেখানে বিভিন্ন ধরনের অ্যালকোহল, তামাক ও হাশিশের মতো মদক দ্রব্য মজুদ ছিলো।

    আশ-শাবাব প্রশাসন জানিয়েছে, অপরাধী ব্যক্তিকে মুজাহিদগণ ট্র্যাক করছেন, যাকে চিফ ইউসুফ আদ্দো বলে ডাকা হয়। তবে তার সাথের কয়েকজন মাদক ব্যবসায়ীকে মুজাহিদগণ বন্দী করতেও সক্ষম হয়েছেন আলহামদুলিল্লাহ্‌।

    সূত্রটি আরও যোগ করেছে যে, ড্রাগ মাফিয়াদের তাড়াতে এটি ছিলো আশ-শাবাব প্রশাসনের দ্বিতীয় অভিযান।
    এর আগে মুজাহিদগণ মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে তাদের প্রথম অভিযানটি চালিয়েছেন গত ২৫ ফেব্রুয়ারি রাতে রাজধানীর তাবিলা এলাকায়।

    অভিযানটি চালানো হয়েছে রাজধানীর প্রধান মাদক ব্যবসায়ী “আব্দুল কাদির আরব” ও তার চোরাকারবারি ব্যবসায়ের ঘনিষ্ঠ সঙ্গী ইব্রাহিমকে ধরতে। আব্দুল কাদির রাজধানীতে তামাক এবং হাশিশের সবচাইতে বড় ব্যবসায়ী ছিলো, মদক দ্রব্যে ভর্তি ছিলো যার গুদাম। মুজাহিদগণ এই মাদক ব্যবসায়ীর সন্ধান পেয়ে তাকে তাড়া শুরু করলে সে পালানোর ও প্রতিরোধের চেষ্টা করে। কিন্তু তার এই চেষ্টা ব্যর্থ হয় এবং মুজাহিদদের হামলায় সে ও তার সঙ্গী ইব্রাহিম নিহত হয়। তাকে হত্যার পর মুজাহিদগণ তার মদকের মজুদভর্তি গুদামটিও বোমা মেরে উড়িয়ে দেন।

    রাজধানীতে পরপর মাদকের বড় ২টি গুদাম ধ্বংস এবং এর সাথে সংশ্লিষ্টদের হত্যা ও বন্দী করায় শাবাবকে সুস্বাগতম জানিয়েছেন মোগাদিশুর বাসিন্দারা। কিছুদিন আগেও রাজধানীবাসী এসব মাদক ব্যবসায়ীদের কারণে নিরাপত্তাহীনতা ও দুশ্চিন্তায় দিনাতিপাত করতেন। জনগণের আবেদন ও অনুরোধের পর হারাকাতুশ শাবাব মুজাহিদগণ রাজধানীতে নিরাপত্তা ও শৃঙ্খলা ফেরাতে চোরাকারবারি, ড্রাগ মাফিয়া, মাদক ব্যবসায়ী ও তাদের নেটওয়ার্ক, পতিতাবৃত্তি, ডাকতি, চুরি এবং দস্যুদের বিরুদ্ধে তাদের নতুন অভিযান শুরু করেছেন।

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    আল্লাহু আকবার
    আল্লাহর জমিনে আল্লাহর আইন প্রতিষ্ঠা করাই আমাদের লক্ষ্য

    Comment


    • #3
      আল্লাহু আকবার ওয়ালিল্লাহিল হামদ

      Comment


      • #4
        আল্লাহু আকবার ।
        অচিরেই মুসলিমদের হারানো খিলাফা আবার ফিরে আশবে , ইনশাআল্লাহ ।

        Comment


        • #5
          আল্লাহ আমাদের বিজয় ত্বরান্বিত করুন

          Comment

          Working...
          X