Announcement

Collapse
No announcement yet.

মিথ্যা ভোর তার প্রতারণার দীপ্তি হারিয়ে আজ ম্লান ! দাওলার তথাকথিত স্বাপ্নিক খেলাফত ছেয়ে গেছে দুঃস্বপ্নের আধারে [ অনুবাদকৃত আর্টিকেল ]

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মিথ্যা ভোর তার প্রতারণার দীপ্তি হারিয়ে আজ ম্লান ! দাওলার তথাকথিত স্বাপ্নিক খেলাফত ছেয়ে গেছে দুঃস্বপ্নের আধারে [ অনুবাদকৃত আর্টিকেল ]


    ক্রমাগত ভাবে খলিফা নিহতের ধারাবাহিকতায় বর্তমান খলিফা হুসাইনি আল-হাশেমির নিহত হওয়ার মাধ্যমে অন্ধকারাচ্ছন্ন ভবিষ্যতের দিকে ধাবমান দাওলা [ অনুবাদকৃত আর্টিকেল ]






    সম্প্রতি কিছু বিশ্বস্ত ভাই আমাদের অবগত করেছেন যে দাওলার অভ্যন্তরীণ বেশ কয়েকজন সদস্য দাওলার বর্তমান খলিফা " আবু আল-হুসাইনি আল-হাশেমি নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন এবং সঙ্গে যুক্ত করেছেন যে এই বিষয়ে দাওলার কেন্দ্রীয় নেতৃত্বের নিরবতায় সাধারণ দাওলার সদস্যদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। সাধারণ যোদ্ধারা দাওলার নেতৃত্ব নিয়ে দ্বিধা দন্ধে ভুগছেন।

    এই প্রথম দাওলার মধ্যে থেকে অনানুষ্ঠানিক ভাবে তাদের বর্তমান খলিফার নিহত হওয়ার বিষয়টি প্রকাশিত হলো এবং তাদের যোদ্ধাদের হৃদয়ে সংশয় এবং সন্দেহ দানা বাধার বিষয়ে স্পষ্ট ইঙ্গিত পাওয়া যাচ্ছে। বিস্মিত হওয়ার কিছু নেই, এটা মিথ্যুক এবং মুজাহিদদের প্রতি মিথ্যা অপবাদ আরোপকারীদের প্রতি অন্ধ অনুসরনের অনিবার্য পরিণতি।

    এখন পর্যন্ত শামে তাদের চার জন খলিফা নিহত হয়েছে, যার মধ্যে তিনজনকে মাত্র দুই বছরের ব্যবধানেই (ফেব্রুয়ারী ২০২২ - এপ্রিল ২০২৩) হত্যা করা হয়েছে। এছাড়া তাদের শূরা মজলিস সদস্য, কেন্দ্রীয় নেতৃত্ব, মুখপাত্র, মিডিয়া কর্মী সহ বিপুল সংখ্যক নেতাকে হত্যা ও গ্রেফতার করা হয়েছে। পৃথিবীর বাসীর নিকট আজ দিনের আলোর ন্যায় পরিস্কার যে ইরাক-লেভান্টের দাওলাকে বিভিন্ন গোয়েন্দা বাহিনীর এজেন্টরা মহামারীর ন্যায় গ্রাস করে নিয়েছে। যার ফলশ্রুতিতে বিশ্বব্যাপী তাদের অন্যান্য শাখা সমূহের মধ্যে প্রতিনিয়ত নিরাপত্তা ঝুঁকি এবং উদ্বেগ উৎকন্ঠা বেড়েই চলেছে।

    এখন সবার দৃষ্টি দাওলার মিডিয়া বিভাগ আর মুখপাত্রের দিকে, তারা এই সংকটের সমাধান কিভাবে করবে বলে আপনি মনে করেন?
    এটা অপরিহার্য যে বর্তমান খলিফার মৃত্যুর সংবাদ ঘোষনা করার সঙ্গে সঙ্গে ই তাদের নতুন খলিফার নাম ও ঘোষনা করতে হবে।

    আর তারা কাকে তাদের খলিফা হিসেবে নিযুক্ত করবে? ইরাক ও লেভান্টের দাওলার শীর্ষস্থানীয় নেতৃত্বদের অধিকাংশ নিশ্চিহ্ন হয়ে গেছে আর যারা অবশিষ্ট রয়েছে তারা সন্দেহ সংশয়ের দোলাচলে দুলছে। বাগদাদি, আবু ইব্রাহিম, আবু আল - হাসান এবং আবু আল হুসেন এর ধারাবাহিকতায় একই পন্থায় নতুন কাউকে খলিফা হিসেবে নিযুক্ত করলে তার পরিনতিও তাদের মতোই হবে ফলশ্রুতিতে দাওলা এক অন্তহীন খাদে পতিত হবে এবং তাদের সংগঠনও ধ্বংসের দ্বারপ্রান্তে উপনীত হবে।

    সুতরাং এটা স্পষ্ট দাওলা একটি কঠিন হুমকির সম্মুখীন হয়েছে এবং তা হতে সহসা উত্তরণের কোনো সম্ভাবনা নেই। দাওলার সিদ্ধান্ত গ্রহনকারীদের ( অর্থাৎ তাদের মধ্যে এখনো যেসব নেতৃত্ব স্থানীয় ব্যাক্তিরা রয়েছে) তাদের বর্তমান খলিফার নিহত হওয়ার সম্পর্কে মুখে কুলুপ এটে থাকা, নতুন খলিফা নির্বাচন করতে ব্যার্থতা এবং কালক্ষেপণ তাদের বর্তমান শোচনীয় পরিস্থিতি এবং অন্ধকারাচ্ছন্ন ভবিষ্যতকেই নির্দেশ করে।

    (মূল লেখা হতে কিছুটা পরিমার্জিত)


    মূল আরবিঃ-

    جديد_1444/2023/عن خبر مقتل الخليفة


    أكد لنا بعض الإخوة الأتقياء أن عددا من عناصر التنظيم أكدوا مقتل "الخليفة" أبو الحسين الحسيني الهاشمي، وأضافوا أن صمت ولاة الأمر حول الموضوع نتج عنه استياء عميق في نفوس المقاتلين وزاد من مستوى الضبابية والغموض الذي يحيط بمصير القيادة العامة للتنظيم في الشام.

    ويعتبر هذا الخبر هو أول تأكيد غير رسمي من داخل التنظيم حول مقتل الخليفة ومؤشر واضخ على الارتباك والتيه الذي عشش في قلوب المقاتلين. ولا عجب، فهذه هي عاقبة بيعة المجاهيل للمجاهيل وثمن الثقة العمياء في أمراء الزيف والبهتان.


    واليوم، وبعد مقتل أربعة خلفاء في الشام ثلاثة منهم قتلوا في غضون سنتين، إضافة الى مقتل واعتقال عدد مهول من قادة الصف الأول بما فيهم أعضاء مجلس الشورى واللجنة المفوضة والمتحدثين والإعلاميين، بات جليا للقاصي والداني أن الشام باتت بؤرة للعملاء والمخابراتيين ومقبرة حقيقية للتنظيم وقلقاً متنامياً لأفرع التنظيم خارج العراق والشام.


    الآن، كل الأعين تتجه نحو ديوان الإعلام أو المتحدث الرسمي، فكيف يا ترى سيتم التعامل مع هذا الوضع المتأزم؟ علما أن الإعلان عن مقتل "الخليفة" مقرون بخبر تنصيب خليفة جديد..

    ومن سيكون الرجل؟ فقيادات العراق والشام استنزفت تقريبا كليا ومن تبقى منها تحيط حولهم جملة من الشبهات والشكوك... وإعادة تجربة تنصيب البغدادي وأبي إبراهيم وأبي الحسن وأبي الحسين في الشام سيؤدي لا محالة لنفس النتيجة بل ومن شأنه أن يسقط التنظيم برمته.


    وبالتالي، فالقادم سيكون امتحاناً عسيراً للتنظيم، ولا نتوقع أنه سيخرج من هذه المرحلة متعاف، وما تكتم أصحاب القرار (أو من تبقى منهم) كل هذا الوقت حول مصير أبي الحسين ومن سيخلفه سوى دليل واضح أن مستقبل التنظيم سيشهد تغيرات جذرية لا تضمن عواقبها.


    #قناة_فضح_عباد_البغدادي_والهاشمي
    সূত্রঃ- https://talk.gnews.to/channel/ahfad-...6dZXQcE29CgS9z

  • #2
    তাদের বর্তমান খলিফার নিহত হওয়ার সম্পর্কে মুখে কুলুপ এটে থাকা, নতুন খলিফা নির্বাচন করতে ব্যার্থতা এবং কালক্ষেপণ তাদের বর্তমান শোচনীয় পরিস্থিতি এবং অন্ধকারাচ্ছন্ন ভবিষ্যতকেই নির্দেশ করে।
    আল্লাহ্‌ তায়ালা আমাদের প্রকৃত খিলাফাহ আলা মিহাজিন নবুওয়াহর নিয়ামত দান করুন।

    Comment


    • #3
      وَ قُلۡ جَآءَ الۡحَقُّ وَ زَهَقَ الۡبَاطِلُ ؕ اِنَّ الۡبَاطِلَ کَانَ زَهُوۡقًا

      আর বল, ‘হক এসেছে এবং বাতিল বিলুপ্ত হয়েছে। নিশ্চয় বাতিল বিলুপ্ত হওয়ারই ছিল’ (17:81)

      Comment


      • #4
        দায়েশের কার্যক্রম দ্বারা মুসলিমরা বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। আল্লাহ আমাদের হক্বের উপর অটল অবিচল রাখুন আমিন।
        ولو ارادوا الخروج لاعدواله عدة ولکن کره الله انبعاثهم فثبطهم وقیل اقعدوا مع القاعدة
        سورة توبة ٤٦

        Comment

        Working...
        X