Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ # ২২ রবিউস সানী , ১৪৪২ হিজরী # ০৭ নভেম্বর , ২০২০ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদিন নিউজ # ২২ রবিউস সানী , ১৪৪২ হিজরী # ০৭ নভেম্বর , ২০২০ঈসায়ী।

    সোমালিয়া | মুজাহিদদের হামলায় ১০ মুরতাদ সৈন্য হতাহত

    সোমালীয় মুরতাদ বাহিনীর উপর একটি সফল হামলা চালিয়েছেন আশ-শাবাব মুজাহিদিন। এতে কমপক্ষে ৫ মুরতাদ সৈন্য নিহত এবং আরো ৫ সৈন্য আহত হয়েছে।

    পূর্ব আফ্রিকা ভিত্তিক ‘শাহাদাহ্ নিউজ এজেন্সী’ তাদের এক রিপোর্টে জানিয়েছে, গত ৬ ডিসেম্বর রবিবার, আল-কায়েদা শাখা হারাকাতুশ শাবাব মুজাহিদিন পশ্চিমাদের গোলাম সোমালীয় মুরতাদ সরকারি বাহিনীর বিরুদ্ধে একটি সফল অভিযান পরিচালনা করেছেন।

    দক্ষিণ সোমালিয়ার শাবেলী সুফলা রাজ্যের আউদাকলী শহরে উক্ত সফল অভিযানটি পরিচালনা করেন মুজাহিদগণ। যার ফলে মুরতাদ বাহিনীর ৫ সৈন্য নিহত এবং আরো ৫ সৈন্য আহত হয়েছে।

    এছাড়াও ঐদিন সন্ধা পর্যন্ত সোমালিয়ার বিভিন্ন স্থানে ক্রুসেডার উগান্ডান, কেনিয়ান ও সোমালিয় মুরতাদ বাহিনীর বিরুদ্ধে আরো ৮টি পৃথক অভিযান পরিচালনা করেছেন হারাকাতুশ শাবাব মুজাহিদিন। যার ফলে আরো ডজনখানেক ক্রুসেডার ও মুরতাদ সৈন্য হতাহত হয়েছে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    পাকিস্তান | মুরতাদ বাহিনীর উপর টিটিপির বড় ধরনের হামলা, নিহত ৫

    বেলুচিস্তানের ঝোব জেলায় এফসি কর্মীদের উপর বড়ধরনের হামলা চালিয়েছে তেহরিক-ই-তালিবান (টিটিপি)। এতে ৫ এফসি কর্মী নিহত হয়েছে।

    গত ৫ ডিসেম্বর শনিবার দুপুর তিনটার দিকে তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) জানবাজ মুজাহিদিনরা বালুচিস্তানের ঝোব জেলায় পাকিস্তানী মুরতাদ এফসি বাহিনীর সদস্যদের টার্গেট করে একটি অভিযান পরিচালনা করেছে। যখন মুরতাদ সদস্যরা একটি মাঠে ক্রিকেট খেলতে একত্রিত হয়েছিলো।

    টিটিপির মুখপাত্র মুহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ জানান, হামলার সময় প্রায় ১৬ এফসি কর্মী মাঠে জড়ো হয়েছিলো। এসময় মুজাহিদদের হামলায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় ৫ মুরতাদ সৈন্য। বাকি সৈন্যরা কাপুরুষতার ইতিহাস পুনরাবৃত্তি করে মাঠ ছেড়ে পালিয়ে যায়।

    এ ঘটনার কিছু দিন আগে খাইবার পাখতুনখুয়ার বনু জেলায় তেহরিক-ই-তালিবান পাকিস্তানের(টিটিপি) টার্গেট কিলার মুজাহিদিন আখির জামান নামে এক পুলিশ(এএসআই) অফিসারকে গুলি করে হত্যা করেছিলো। এমনিভাবে বাজুর এজেন্সীর মুমান্দ সীমান্তে অবস্থিত মুরতাদ বাহিনীর একটি সেনা শিবির টার্গেট করে (জিএল) ক্ষেপণাস্ত্র দ্বারা হামলা চালিয়েছেন মুজাহিদগণ।

    আক্রমণকারী মুজাহিদদের বর্ণনা মতে, সেনা শিবিরের অভ্যন্তরে ক্ষেপণাস্ত্রগুলো আঘাত হানে, এর ফলে বিপুল সংখ্যক হতাহতের সম্ভাবনা রয়েছে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      আলহামদুলিল্লাহ, [[আল্লাহু আকবার ওয়ালিল্লাহিল হামদ ]]
      আল্লাহ আপনি মুজাহিদ ভাইদের কাজগুলো কবুল করুন আমিন।
      বিলাসিতা জিহাদের শুত্রু,শাইখ উসামা রাহ।

      Comment


      • #4
        আলহামদুলিল্লাহ,, আল্লাহু আকবর ওয়ালিল্লাহিল হামদ।
        আল্লাহ, বিশ্বের সমস্ত মুজাহিদ ভাইদের কাজগুলো আপনি কবুল করুন আমিন। আল্লাহ, আপনি আমাদেরকেও মুজাহিদ হিসেবে কবুল করুন আমিন।
        ولو ارادوا الخروج لاعدواله عدةولکن کره الله انبعاثهم فثبطهم وقیل اقعدوا مع القعدین.

        Comment

        Working...
        X