Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ#| ২৪ রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরী।। ১০ অক্টোবর, ২০২৩ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদিন নিউজ#| ২৪ রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরী।। ১০ অক্টোবর, ২০২৩ ঈসায়ী




    সম্প্রতি সোমালিয়ার মুদুগ রাজ্যের ওয়াসিল শহরের উপকণ্ঠে সরকারী মিলিশিয়াদের একটি আক্রমণ প্রতিহত করেছেন হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন। শাবাব যোদ্ধাদের প্রতিরোধমূলক অভিযানে সরকারি মিলিশিয়া বাহিনীর কমপক্ষে ১৬৮ জন সদস্য হতাহত হয়েছে বলে একটি বিবৃতিতে নিশ্চিত করেছেন আশ-শাবাবের সামরিক নেতৃত্ব।

    গত ১৮ রবিউল আউয়াল মোতাবেক ৪ অক্টোবর বুধবার শাবাব প্রতিরোধ যোদ্ধা এবং পশ্চিমা সমর্থিত সরকারি মিলিশিয়াদের মধ্যে এই সংঘর্ষের ঘটনাটি সংঘটিত হয়।ঘটনার পরদিন ৫ সেপ্টেম্বর তারিখে ঘটনা সম্পর্কে শাবাব নেতৃত্বের দেওয়া বিবৃতিটি আরবি ভাষায় প্রকাশ করেছে আশ-শাবাব সংশ্লিষ্ট শাহাদাহ নিউজ এজেন্সির অফিসিয়াল সাইট।

    একই দিন ৫ সেপ্টেম্বর তারিখে আশ-শাবাবের মিডিয়া শাখা কাতাইব ফাউন্ডেশন শাবাবের প্রতিরোধ যোদ্ধা এবং সরকারি মিলিশিয়াদের মাঝে সংঘটিত তীব্র এই সংঘর্ষের কিছু ছবি প্রকাশ করেছে। উক্ত ফটো-রিপোর্টে অন্তর্ভুক্ত ছিল হতাহত ১৬৮ শত্রুসেনার অনেকের ছবি, এবং শাবাব মুজাহিদিন কর্তৃক জব্দ করা অস্ত্র-শস্ত্র, গোলাবারুদ ও সামরিক যান সহ অন্যান্য যুদ্ধ সরঞ্জাম।তবে শাহাদাহ এজেন্সি নিজেদের প্রকাশিত প্রতিবেদনে বীভৎস লাশের ছবিগুলো প্রকাশ করেনি।উক্ত ফটো-রিপোর্টের নির্বাচিত অংশ আমরা আল-ফিরদাউসের পাঠক-দর্শকদের জন্য প্রকাশ করছি –
    সকল ছবি একসাথে দেখুন https://files.fm/u/7wfwf4kz76


    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    সোমালিয়াসহ সারাবিশ্বের সকলস্থানের মুজাহিদদের আল্লাহ্‌ তাআলা সাহায্য করুন, দ্রুত এবং স্থায়ী বিজয় দান করুন, এই উম্মাহকে পুনরায় খিলাফতের নিয়ামত দান করুন, আমীন

    Comment


    • #3

      فَإِمّا تَثقَفَنَّهُم فِى الحَربِ فَشَرِّد بِهِم مَن خَلفَهُم لَعَلَّهُم يَذَّكَّرونَ

      [57] সুতরাং যদি কখনো তুমি তাদেরকে যুদ্ধে পেয়ে যাও, তবে তাদের এমন শাস্তি দাও, যেন তাদের উত্তরসূরিরা তাই দেখে পালিয়ে যায়; তাদেরও যেন শিক্ষা হয়।
      Last edited by Munshi Abdur Rahman; 10-12-2023, 12:03 AM.
      পৃথিবীর রঙ্গে রঙ্গিন না হয়ে পৃথিবীকে আখেরাতের রঙ্গে রাঙ্গাই।

      Comment

      Working...
      X