Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ # ০৬ জমাদিউল আউয়াল , ১৪৪২ হিজরী # ২৩ ডিসেম্বর , ২০২০ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদিন নিউজ # ০৬ জমাদিউল আউয়াল , ১৪৪২ হিজরী # ২৩ ডিসেম্বর , ২০২০ঈসায়ী

    আল-কায়েদার হামলায় ফরাসী ট্যাঙ্ক ধ্বংস, হতাহত কতক সৈন্য

    মালিতে ফ্রান্সের একটি সামরিক ট্যাঙ্কে বোমা হামলার ঘটনা ঘটেছে, এতে ট্যাঙ্কটি ধ্বংস এবং কতক সৈন্য হতাহত হয়েছে।

    আয-যাল্লাকা মিডিয়া কর্তৃক প্রকাশিত এক খবরে বলা হয়েছে, গত ০৭ ডিসেম্বর ২০২০ ঈসায়ী, পশ্চিম আফ্রিকার দেশ মালির ‘গাও’ শহরে ক্রুসেডার ফ্রান্সের একটি সামরিক ট্যাঙ্ক টার্গেট করে সফল বোমা হামলা চালানো হয়েছে। বরকতময়ী এই হামলার দায় স্বীকার করেছে দেশটির সিংহভাগ অঞ্চলের উপর নিয়ন্ত্রণ প্রতিষ্ঠাকারী আল-কায়েদা শাখা ‘জামা’আত নুসরাতুল ইসলাম ওয়াল মুসলিমিন’ (JNIM)। মুজাহিদদের ধারণা হচ্ছে, এই হামলায় কতক ক্রুসেডার ফরাসি সৈন্য নিহত ও আহত হয়েছে।

    অপরদিকে ক্রুসেডার ফ্রান্স ও শত্রু মিডিয়াগুলি এখন অবধি আনুষ্ঠানিকভাবে এই অভিযানের বিষয়ে কোন তথ্য প্রকাশ করে নি, কেননা ক্রুসেডার ফ্রান্স বিশ্ববাসির কাছ থেকে সর্বদা আফ্রিকায় মুজাহিদদের হাতে নিজেদের পরাজয়ের সংবাদ গোপন করার চেষ্টা করে আসছে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    খোরাসান | মুজাহিদদের হামলায় ৬১ মুরতাদ সৈন্য হতাহত, ৬টি প্রতিরক্ষামূলক টাওয়ার বিজয়

    আফগানিস্তানের একাধিক স্থানে মুরতাদ কাবুল বাহিনীর উপর হামলা চালিয়েছে তালেবান। এতে অন্ততপক্ষে ৬১ সৈন্য নিহত ও আহত হয়েছে।

    বিস্তারিত রিপোর্ট অনুযায়ী, গত ২১ ডিসেম্বর আফগানিস্তানের পুলখামারী জেলার তাজকান এলাকায়, মুরতাদ কাবুল সরকারি বাহিনীর একটি চৌকিতে অভিযান চালিয়ে তা বিজয় করেনেন তালেবান মুজাহিদিন। এসময় চৌকিতে অবস্থানকারী ১০ সৈন্য মুজাহিদদের হামলায় নিহত হয় এবং কতক সৈন্য আহত হয়। একই জেলার আরওয়ান্দ শহরে অবস্থিত মুরতাদ বাহিনীর একটি ঘাঁটিতে রাতের বেলায় লেজার বন্দুক দিয়ে হামলা চালান মুজাহিদগণ। যার ফলে কমপক্ষে ২০ মুরতাদ সৈন্য নিহত ও আহত হয়েছে।

    ঐদিন রাতে দারাহ-সোফ জেলায় অবস্থিত মুরতাদ কাবুল বাহিনীর একটি ঘাঁটিতে হামলা চালান মুজাহিদগণ। যার ফলে এক গোয়েন্দা ও এক কমান্ডারসহ ৫ সৈন্য নিহত হয়, আহত হয় আরো ৪ সৈন্য।

    অপরদিকে লোঘার প্রদেশে দু’টি স্থানে মুজাহিদদের পৃথক হামলায় ৯ কাবুল সৈন্য নিহত হয়েছে। ধ্বংস হয়েছে মুরতাদ বাহিনীর একটি রেঞ্জার গাড়ি ও একটি ট্যাঙ্ক।

    এমনিভাবে ২১ ডিসেম্বর দুপুর ১:৪০ মিনিটের সময় ফারাহ প্রদেশের কেন্দ্রীয় ফারাহ রোড জেলায় মুরতাদ কাবুল বাহিনীর গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে দীর্ঘক্ষণ অভিযান পরিচালনা করেন মুজাহিদগণ। এই অভিযানের মাধ্যমে মুজাহিদগণ জেলাটির ৬টি গুরুত্বপূর্ণ প্রতিরক্ষামূলক টাওয়ার দখলে নিতে সক্ষম হয়েছেন। মুজাহিদদের হামলায় নিহত হয়েছে মুরতাদ বাহিনীর ৫ সৈন্য, আহত হয়েছে আরো ৮ সৈন্য। অভিযান শেষে মুজাহিদগণ প্রচুরসংখ্যক গনিমত লাভ করেন।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      শরিয়ার ছায়াতলে | এক ব্যক্তির উপর কিসাসের বিধান কার্যকর

      সোমালিয়ায় এক ব্যক্তির উপর কিসাসের বিধান কার্যকর করেছেন হারাকাতুশ শাবাব মুজাহিদিন।

      দক্ষিণ সোমালিয়ার শাবেলী সুফলা রাজ্যে ‘আওইয়াস আরবু মুহাম্মদ” নামক একজন শিক্ষক ইচ্ছাকৃতভাবে ‘আবদুল্লাহ আবদ ওসমান’ নামক অপর এক ব্যক্তিকে হত্যা করেছে। পরে মাকতুলের পরিবার হারাকাতুশ শাবাব মুজাহিদদের প্রতিষ্ঠিত ইসলামি আদালতে এবিষয়ে বিচার দায়ের করে।

      অতঃপর, স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ইসলামি আদালত কাতেলের উপর শরয়ি হদ ‘কিসাস’ এর বিধান কার্যকর করার নির্দেশ জারি করে। সর্বশেষ গত ১৯ ডিসেম্বর মুজাহিদগণ জনসম্মুখে মাকতুলের উপর শরয়ি হদ বাস্তবায়ন করেন।
      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4
        তালেবান কর্তৃক ২৫০টি দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

        আফগানিস্তানের চক জেলায় ২৫০টি অভাবী পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে তালেবান।

        তালেবান জানিয়েছে যে, ইমারতে ইসলামিয়ার প্রাতিষ্ঠানিক কমিশনের প্রধান, মৌলভী সিবাঘাতুল্লাহ খাত্তাব হাফিজাহুল্লাহ্’র তত্ত্বাবধানে, গত ২১ ডিসেম্বর ময়দানে ওয়ার্দাক প্রদেশের চক জেলায় ২৫০টি দরিদ্র পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

        বিবৃতিতে আরো বলা হয়েছে যে, এই বিতরণ সামগ্রীর মধ্যে রয়েছে আটা, চাল, তেল এবং কিছু অন্যান্য খাদ্য সামগ্রী। ইতিমধ্যে জেলার অন্যান্য অভাবী পরিবারগুলোতেও প্রয়োজনীয় সহায়তা প্রদান করা হয়েছে। আলহামদুলিল্লাহ্।
        আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

        Comment


        • #5
          আলহামদুলিল্লাহ। আল্লাহ বিশ্বের মুজাহিদ ভাইদের কাজগুলো কবুল করুন আমীন।
          আল্লাহ, আমাকে মুজাহিদ হিসেবে কবুল করুন আমীন।

          Comment


          • #6
            . আলহামদুলিল্লাহ হে আল্লাহ আপনি মুজাহিদীনদেরকে কবুল করুন এবং আমাদেরকেও শরীয়া প্রতিষ্ঠা করার তৌফিক দিন

            Comment

            Working...
            X