Announcement

Collapse
No announcement yet.

ফিলিস্তিনের জিহাদ || আপডেট – ১৯ ফেব্রুয়ারি, ২০২৪

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • ফিলিস্তিনের জিহাদ || আপডেট – ১৯ ফেব্রুয়ারি, ২০২৪

    ফিলিস্তিনের জিহাদ || আপডেট – ১৯ ফেব্রুয়ারি, ২০২৪


    দক্ষিণ লেবাননে জায়োনিস্ট বাহিনীর হামলায় অন্তত ১৪ জন আহত হয়েছেন।

    সৌদি আরব বলেছে, রাফাতে ইসরায়েলি হামলা সম্পূর্ণ অগ্রহণযোগ্য হবে।

    এক সিনিয়র হামাস কর্মকর্তা বলেছেন, ইসরায়েল তাদের লক্ষ্য পূরণে ব্যর্থ হয়েছে। তারা গাজা থেকে নিজেদের বন্দীদের উদ্ধার করতে পারেনি এবং ফিলিস্তিনি প্রতিরোধ যোদ্ধাদেরকেও নির্মূল করতে পারেনি।

    গাজায় শিশুরা অপুষ্টিতে গণহারে মৃত্যুর আশংকা।

    ব্রাজিল প্রেসিডেন্ট গাজায় ইসরায়েলি আগ্রাসনকে হলোকাস্টের সাথে তুলনা করেছেন। ইসরায়েলে নিযুক্ত রাষ্ট্রদূতকে ডেকে পাঠিয়েছে ব্রাজিল।

    জায়োনিস্টদের হামলায় গাজায় এখন পর্যন্ত নিহত হয়েছেন অন্তত ২৯,০৯২ জন ফিলিস্তিনি।

    দক্ষিণ গাজার খান ইউনিস শহরের পশ্চিমে আল-আমাল এলাকায় জায়োনিস্ট পদাতিক বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করেছেন আল-কাসসাম ব্রিগেডের মুজাহিদগণ। এতে জায়োনিস্ট সৈন্যরা হতাহত হয়েছে, এছাড়াও দুই জায়োনিস্ট সৈন্যকে স্নাইপার হামলার শিকার বানিয়েছেন মুজাহিদগণ।

    খান ইউনিসের আল-হাউজ এলাকায় ১৫ সদস্যের জায়োনিস্ট বাহিনী একটি ভবনে অবস্থান নিয়েছিল। তাদের উপর আল-কাসসাম ব্রিগেড অ্যান্টি-আরমর এবং অ্যান্টি-পার্সনেল আরপিজি শেল দিয়ে হামলা চালিয়েছেন। এতে জায়োনিস্ট বাহিনীর কতিপয় সৈন্য নিহত ও আহত হয়েছেন। মুজাহিদগণ শত্রু সৈন্যদের চিৎকার শুনতে পেয়েছেন। আগুন লেগেছে তাদের অবস্থান করা জায়গায়।

    গাজা শহরে জায়োনিস্ট বাহিনীর হারমেস ৯০০ গোয়েন্দা প্লেনে স্যাম-৭ মিসাইল দিয়ে হামলা চালিয়েছেন আল-কাসসাম ব্রিগেড ও মুজাহিদিন ব্রিগেডের যোদ্ধারা।

    নিয়মিত খবর পড়তে ভিজিট করুনঃ https://alfirdaws.org

  • #2
    সৌদি আরব বলেছে, রাফাতে ইসরায়েলি হামলা সম্পূর্ণ অগ্রহণযোগ্য হবে।
    মানে আগের হামলা গুলো গ্রহণযোগ্য ছিল? কি তামাশা ! আল্লাহুল মুস্তা'আন

    ইয়েমেনের হুথিদের হামলায় লোহিত সাগর দিয়ে ইসরাইলি রসদ সরবরাহ বন্ধ হয়ে যাওয়ায় সৌদি আরব নিজ ভূমির উপর দিয়ে ট্রাকযোগে এসকল রসদ ইসরাইলে পৌঁছার ব্যবস্থা করেছে। অথচ হামাসের প্রতি না হোক, গাযার নিরীহ মুসলিমদের জন্য একেবারে নুন্যতম দয়ার প্রদর্শন হিসেবে তারা চাইলে ইসরাইলের সাথে সমঝোতা করে এই সাপ্লাই লাইনের বিনিময়ে গাযার ত্রাণের ট্রাক গুলো রাফাহ ক্রসিং পার করার ব্যবস্থা করতে পারতো। আজ সারা বিশ্বের মুসলিমদের দেয়া ত্রাণের ট্রাক গুলো রাফাহ ক্রসিংয়ে মাসের পর মাস ধরে পড়ে থেকে তাতে থাকা জরুরী জীবনোপকরন সহ খাবার সামগ্রী গুলো নষ্ট হচ্ছে। অপর দিকে এই জরুরী ত্রাণ সহায়তা না পেয়ে গাযার অবরুদ্ধ মুসলিমরা আজ না খেয়ে প্রতিনিয়ত মৃত্যুবরণ করছে। সৌদি আরব চাইলেই একটা এমন একটা সমঝোতায় আসতে পারতো। কিন্তু সে নির্লিপ্ত থেকেছে। উপরন্তু ইসরাইলের জন্য সাপ্লাই লাইনের ব্যবস্থা করে আমেরিকার সমান বা তারচেয়ে বড় অপরাধ করে যাচ্ছে গাযার মুসলিমদের সাথে। আল্লাহ্‌ তাআলা এদের ধ্বংস করুন, এদের হিদায়াত না দিন, এদের হাশর এই জায়োনিস্টদের সাথেই করুন, আমীন ইয়া রব্বাল আলামিন

    Comment

    Working...
    X