Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ #১৬ই জুমাদাল আখিরাহ, ১৪৪২ হিজরি | ৩০ শে জানুয়ারি, ২০২১ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদিন নিউজ #১৬ই জুমাদাল আখিরাহ, ১৪৪২ হিজরি | ৩০ শে জানুয়ারি, ২০২১ ঈসায়ী

    খোরাসান | মুজাহিদদের হামলায় ৫৬ মুরতাদ সৈন্য নিহত, ৭টি সাজোঁয়া যান ধ্বংস

    আফগানিস্তানে আমেরিকার গোলাম মুরতাদ কাবুল বাহিনীর বিরুদ্ধে ৪টি সফল অভিযান পরিচালনা করেছেন তালেবান মুজাহিদিন। এতে কমপক্ষে ৫৬ সৈন্য হতাহত এবং ৭টি ট্যাঙ্ক ও সাজোঁয়া যান ধ্বংস হয়েছে।

    রিপোর্ট অনুযায়ী, আজ ৩০ জানুয়ারি শনিবার, হেলমান্দ প্রদেশের নাওয়াহ জেলায় মুরতাদ কাবুল সরকারি বাহিনীর সাথে একাধিক স্থানে সংঘর্ষ হয় ইমারতে ইসলামিয়ার জানবায তালেবান মুজাহিদদের। এতে মুরতাদ বাহিনীর ৪টি ট্যাঙ্ক ধ্বংস এবং উচ্চপদস্থ ২ কমান্ডারসহ ১৯ এরও অধিক সৈন্য নিহত হয়েছে, আহত হয়েছে আরো অনেক সৈন্য। এসময় মুজাহিদগণ ১টি ট্যাঙ্ক, ১টি বিমান বিধ্বংসী অস্ত্রসহ বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্র ও গোলা-বারুদ গনিমত লাভ করেন। তবে এসময় ৩ জন মুজাহিদ আহত এবং ১ জন মুজাহিদ শাহাদাত বরণ করেন।

    অপরদিকে গত শুক্রবার রাতে, কান্দাহার প্রদেশের আরগান্দাব জেলার একটি সামরিক চৌকিতে নিযুক্ত এক কাবুল সৈন্য ২টি নাইট দূরবীন, ১টি মেশিনগান, ১টি ক্লাশিনকোভ সহ বেশ কিছু অস্ত্র নিয়ে মুজাহিদদের সাথে এসে মিলিত হয়। এই ঘটনার পর কাবুল বাহিনী ভেবেছিল মুজাহিদগণ চৌকিটি দখল করে নিয়েছেন। তাই কিছু সময় পর শত্রু বাহিনী উক্ত চৌকি লক্ষ্য করে বিমান হামলা চালায়, যার ফলে চৌকি ধ্বংস এবং ৯ এরও বেশি কাবুল সৈন্য নিহত এবং আহত হয়েছে।

    এমনিভাবে বলখ প্রদেশের কেন্দ্রীয় বলখ জেলায় মুরতাদ বাহিনীর মাঝে একটি শক্তিশালী বোমা হামলা চালানো হয়। এতে এক কমান্ডারসহ ১৩ সৈন্য নিহত এবং অন্য এক কমান্ডারসহ ৮ সৈন্য আহত হয়। এসময় মুরতাদ বাহিনীর একটি তেলের ট্যাঙ্কারও ধ্বংস হয়ে যায়।

    একই প্রদেশের চারবোলোক জেলায় মুরতাদ বাহিনীর একটি ট্যাঙ্কে হামলা চালান তালেবান মুজাহিদিন। এতে ২টি ট্যাঙ্ক ধ্বংস এবং ৩ সৈন্য নিহত হওয়া ছাড়াও আরো ৪ সৈন্য আহত হয়।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    সোমালিয়া | মুজাহিদদের হামলায় ৭ এরও অধিক কুফ্ফার সৈন্য হতাহত

    পূর্ব আফ্রিকার দেশ সোমালিয়ায় ক্রুসেডার ও মুরতাদ বাহিনীর বিরুদ্ধে একইদিনে ৯টি সফল অভিযান পরিচালনা করেছেন শাবাব মুজাহিদিন। যার দু’টিতেই কমপক্ষে ৭ সৈন্য নিহত ও আহত হয়েছে।

    শাহাদাহ্ নিউজ এজেন্সীর রিপোর্ট অনুযায়ী, গত ২৯ জানুয়ারি শুক্রবার, দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় সোমালিয়ায় বাইবুকুল রাজ্যে দেশটির মুরতাদ বাহিনীর উপর একটি সফল বোমা হামলা চালিয়েছেন হারাকাতুশ শাবাব মুজাহিদিন। এতে কমপক্ষে ৫ মুরতাদ সৈন্য হতাহত হয়েছে। অপরদিকে বাইদাওয়ে এবং আউদিনালী শহরে মুজাহিদগণ পৃথক দু’টি বোমা হামলা চালিয়েছেন। যার ফলে এক সোমালি সৈন্য এবং এক ইখিউপিয়ান কর্নেল নিহত হয়েছে।

    এছাড়াও এইদিন, সোমালিয়ার মারাকা, যুবা, হাইরান ও রাজধানী মোগাদিশুতে আরো ৭টি অভিযান পরিচালনা করেছিলেন মুজাহিদগণ। যার ফলে ক্রুসেডার বাহিনীর একটি গাড়ি ধ্বংস হওয়া ছাড়াও অনেক ক্রুসেডার ও মুরতাদ সৈন্য হতাহত হয়েছে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      ইয়ামান | মুজাহিদদের হাতে ৩ মুরতাদ সৈন্য নিহত

      মধ্যপ্রাচ্যের দেশ ইয়ামানে দখলদার শিয়া হুথীদের উপর সফল বোমা হামলা চালিয়েছেন মুজাহিদগণ, এতে ৩ সৈন্য নিহত হয়েছে।

      সাবাত নিউজের তথ্যমতে, গত ২৮ জানুয়ারি বৃহস্পতিবার, মধ্য ইয়ামানের বায়দা রাজ্যে একটি সফল বোমা হামলা চালানোর ঘটনা ঘটেছে। ইরান সমর্থিত মুরতাদ হুথী বাহিনীর উপর উক্ত সফল বোমা হামলাটি চালান আল-কায়েদা আরব উপদ্বীপ শাখা জামা’আত আনসারুশ শরিয়াহ্’র জানবায মুজাহিদিন। এতে কমান্ডারসহ ৩ মুরতাদ সৈন্য নিহত এবং একটি সামরিকযান ধ্বংস হয়েছে।
      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4
        খোরাসান | তালেবানের শহিদী হামলায় কমান্ডো সেন্টার ধ্বংস, ৫০ এরও অধিক নিহত

        আফগানিস্তানের নানগারহার প্রদেশে মুরতাদ কাবুল বাহিনীর একটি কমান্ডো সেন্টারে শহিদী হামলা চালিয়েছেন একজন তালেবান মুজাহিদ। এতে ঘাঁটিতে থাকা সকল কমান্ডো নিহত ও আহত হয়েছে।

        রিপোর্ট অনুযায়ী, ৩০ জানুয়ারি শনিবার ভোর ৫:৩০ মিনিটের সময়, নানগারহার প্রদেশের শেরজাদ জেলায় অবস্থিত মুরতাদ কাবুল সরকারের একটি কমান্ডো সেন্টারে শহিদী হামলা চালানো হয়েছে। মুহাম্মদ ইউসুফ কান্দাহারী নামক ইমারতে ইসলামিয়ার একজন জানবায মুজাহিদ ভারী মোটর-বোম দ্বারা কমান্ডো সেন্টারে উক্ত শহিদী হামলাটি পরিচালনা করেন।

        তালেবান মুখপাত্র মুহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ জানান, বরকতময় এই সফল ইস্তেশহাদী হামলায় মুরতাদ কাবুল প্রশাসনের কমান্ডো সেন্টার পরিপূর্ণরূপে ধ্বংস হয়ে যায়, এছাড়াও এখানে নিযুক্ত ৫০ এরও অধিক কমান্ডো নিহত ও আহত হয়েছে।

        এদিকে কাবুল সরকারের নিযুক্ত নানগারহারের প্রাদেশিক কাউন্সিলর আজমল ওমর এবং সরকারি সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, এতে তাদের ২০ সৈন্য নিহত এবং ৮ সৈন্য আহত হয়েছে।

        তালেবান মুখপাত্র এই আক্রমণকে নানগারহর ও আরও কয়েকটি প্রদেশে সাধারণ মুসলিমদের উপর কাবুল সরকারের চলমান অভিযানের বিরুদ্ধে পাল্টা আক্রমণ হিসাবে বর্ণনা করেছেন। তিনি বলেন, কাবুল সরকার যদি অন্যায় অভিযান বন্ধ না করে, তাহলে কাবুল প্রশাসনকে এ জাতীয় আরও আক্রমণের সম্মুখীন হতে হবে। ইনশাআল্লাহ
        আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

        Comment


        • #5
          [QUOTE=Al-Firdaws News;106006]খোরাসান | তালেবানের শহিদী হামলায় কমান্ডো সেন্টার ধ্বংস, ৫০ এরও অধিক নিহত

          আল্লাহু আকবার। আল্লাহু আকবার। আল্লাহু আকবার।
          দিন দিন মুজাহিদদের *বিজয় তরান্বিত হচ্ছে।
          গোপনে আল্লাহর অবাধ্যতা থেকে বেঁচে থাকার মধ্যেই রয়েছে প্রকৃত সফলতা ৷

          Comment


          • #6
            আলহামদুলিল্লাহ,, আল্লাহ মুজাহিদ ভাইদের কাজগুলো কবুল করুন আমীন
            আল্লাহ, আমাকে মুজাহিদ হিসেবে কবুল করুন আমীন।

            Comment


            • #7
              আল্লাহু-আকবার ওয়া লিল্লাহিল হামদ! আল্লাহ্ তায়া-লা ভাইদের মত আমাদেরকেও কবুল করুন। আমিন ইয়া রব্ব।

              Comment


              • #8
                Originally posted by Musafir55 View Post
                আলহামদুলিল্লাহ,, আল্লাহ মুজাহিদ ভাইদের কাজগুলো কবুল করুন আমীন
                আল্লাহুম্মা আমীন ইয়া রব্বুল আলামীন
                জিহাদের মাধ্যমেই বিজয় আসবেই ইনশাআল্লাহ

                Comment

                Working...
                X