Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ #১৭ই জুমাদাল আখিরাহ, ১৪৪২ হিজরি | ৩১ শে জানুয়ারি, ২০২১ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদিন নিউজ #১৭ই জুমাদাল আখিরাহ, ১৪৪২ হিজরি | ৩১ শে জানুয়ারি, ২০২১ ঈসায়ী

    খোরাসান | তালেবানে যোগ দিল ৮৮ কাবুল সৈন্য

    আফগানিস্তানের তাখর, নানগারহর ও কুন্দুজ প্রদেশ থেকে কাবুল সরকারের ৮৮ জন নিরাপত্তা কর্মী সামরিক পদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছে এবং তালেবানদের সাথে মিলিত হয়েছেন।

    রিপোর্ট অনুযায়ী, ইমারতে ইসলামিয়ার দাওয়াহ কমিশনের কর্মকর্তাদের প্রচেষ্টায় এবং আমির-উল-মুমিনীনের সাধারণ ক্ষমা ঘোষণার পরে, গত ৩০ জানুয়ারি শনিবার তখর প্রদেশের আশমাক্স জেলার বিভিন্ন এলাকা থেকে কাবুল প্রশাসনের চার কমান্ডার সহ ৬০ জন সেনা সদস্য সামরিক বাহিনী থেকে পদত্যাগ করে তালেবান মুজাহিদদের সাথে যোগ দিয়েছেন।

    এমনিভাবে নানগারহার প্রদেশের বিভিন্ন এলাকা থেকে ১৯ জন নিরাপত্তা কর্মী এবং কুন্দুজ প্রদেশ থেকে ৯ জন সেনা সদস্য, সত্য ঘটনা উপলব্ধি করার পর কাবুল বাহিনী থেকে পদত্যাগ ঘোষণা দিয়েছেন।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    সোমালিয়া | মুজাহিদদের হামলায় ১০ ক্রুসেডার সৈন্য হতাহত

    আফ্রিকার পূর্বাঞ্চলীয় দেশ সোমালিয়ায় দখলদার ও ক্রুসেডার বাহিনীর উপর পৃথক দু’টি হামলা চালিয়েছে আল-কায়েদা। এতে কমপক্ষে ১১ সৈন্য হতাহত হয়েছে।

    রিপোর্ট অনুযায়ী, গত ৩০ জানুয়ারি শনিবার, দক্ষিণ সোমালিয়ার শাবেলী সুফলা রাজ্যের শালানবুদ শহরে ক্রুসেডার উগান্ডান সৈন্যদের উপর ২টি সফল বোমা হামলা চালিয়েছে আল-কায়েদা শাখা হারাকাতুশ শাবাব মুজাহিদিন। এতে সোমালীয় এক মুরতাদ সৈন্যসহ ৭ ক্রুসেডার সৈন্য নিহত ও আহত হয়েছে। মুজাহিদদের বোমা হামলায় ধ্বংস হয়েছে ক্রুসেডার বাহিনীর একটি সামরিকযান।

    এমনিভাবে দক্ষিণ-পশ্চিম সোমালিয়ার বাইবুকুল রাজ্যের হুদুর এবং আইল_বারদী শহরের মধ্যে রাস্তায় হারাকাতুশ শাবাব মুজাহিদদের লাগানো বিস্ফোরক বিস্ফোরণের শিকার হয় ক্রুসেডার ইথিওপীয় বাহিনী। এতে ক্রুসেডার বাহিনীর দুই বিস্ফোরক বিশেষজ্ঞ নিহত এবং অন্য এক বিশেষজ্ঞ আহত হয়।

    এছাড়াও এদিন হারাকাতুশ শাবাব মুজাহিদিন, রাজধানী মোগাদিশু, যুবা এবং শাবর সুফলা রাজ্যে মুরতাদ বাহিনীর উপর আরো ৫টি সফল অভিযান পরিচালনা করেছেন। যার ফলে ডজনখানেক মুরতাদ সৈন্য হতাহত হয়েছে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      খোরাসান | তালেবানে যোগ দিল ৮৮ কাবুল সৈন্য

      আলহামদুলিল্লাহ খুশির সংবাদ। এ শতাব্দী বিজয়ের শতাব্দী।
      গোপনে আল্লাহর অবাধ্যতা থেকে বেঁচে থাকার মধ্যেই রয়েছে প্রকৃত সফলতা ৷

      Comment


      • #4
        পাকিস্তান | মুরতাদ সেনাদের উপর টিটিপির হামলা, গোয়েন্দা অফিসারসহ নিহত ৩

        পাকিস্তানের পেশোয়ারে পুলিশ ও মাহমান্দ এজেন্সিতে মুরতাদ সেনাবাহিনীর উপর পৃথক ২টি হামলার ঘটনা ঘটেছে। এতে গোয়েন্দা অফিসারসহ ৩ মুরতাদ সদস্য নিহত হয়েছে।

        রিপোর্ট অনুযায়ী, ৩০ জানুয়ারি শনিবার সন্ধ্যায়, খাইবার পাখতুনখার রাজধানী পেশোয়ারের কেন্দ্রীয় কারাগারের কাছে সিটিডি কর্মীদের উপর সশস্ত্র হামলা করেছেন।

        দুজন সশস্ত্র ব্যক্তি মুরতাদ বাহিনীর গাড়ি লক্ষ্য করে হামলা চালায়, এতে সিটিডির ‘খুশদল খান’ নামক এক পরিদর্শক নিহত এবং তার সাথে থাকা অন্য এক বন্দুকধারী আহত হয়। খুশদল খানের উপর এমন সময় হামলা চালানো হয়, যখন সে গোয়েন্দা বিভাগের ডিউটিতে ছিল। হামলাকারীরা হামলার পরে নিরাপদে ঘটনাস্থল ত্যাগ করেন।

        অপরদিকে, মাহমান্দ এজেন্সির বাইজাই সীমান্ত এলাকায় পাক মুরতাদ বাহিনীর পোস্টের কাছে সেনা সদস্যদের উপর স্নাইপার হামলার ঘটনা ঘটেছে। অজ্ঞাত স্থান থেকে চালিত সেই স্নাইপার হামলায় এক সেনা অফিসার নিহত হয়।

        তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) মুখপাত্র মুহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ এই হামলার দায় স্বীকার করেছেন।

        IMG-20210126-004041-394
        আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

        Comment


        • #5
          মাসিক রিপোর্ট | কেবল কুন্দুজেই ৪৪৫ কাবুল সৈন্যের তালেবানে যোগদান


          গত এক মাসে আফগানিস্তানের কুন্দুজ প্রদেশের আটটি জেলা থেকেই ৪৪৫ জন কাবুল সরকারী কর্মকর্তা তাদের সামরিক পদ থেকে পদত্যাগ করেছেন। পরে তারা তালেবানদের কাছে আত্মসমর্পণ করেন।

          রিপোর্ট অনুযায়ী, তালেবানে যোগদানকারী সৈন্যদের মধ্যে ১৭৪ জন ইমাম সাহেব জেলা থেকে, ৫৬ জন খান আবাদ জেলা থেকে, ৩২ জন দাশ্তআরচি জেলা থেকে, ২৪ জন আলিয়াবাদ জেলা থেকে, ২৩ জন ছাহার-দারা জেলা থেকে, ৭ জন কিলয়াহ-জাল জেলা থেকে, ৫ জন টেপা জেলা থেকে এবং ২৪ জন কেন্দ্রীয় কুন্দুজ থেকে আত্মসমর্পণ করেছেন। তালেবানে যোগদানকারী এসব সৈন্যদের স্বাগত জানায় ইমারতে ইসলামিয়ার দাওয়াহ্ ও দিকনির্দেশনা বিভাগের কর্তৃপক্ষ।
          আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

          Comment


          • #6
            আলহামদুলিল্লাহ্ আল্লাহ্ তায়া-লা ভাইদের সাহায্য বহাল রাখুন আমিন।

            Comment

            Working...
            X