Announcement

Collapse
No announcement yet.

রাফাহতে প্রতিরোধ যোদ্ধাদের অ্যাম্বুশ, হতাহত অনেক দখলদার ইসরায়েলি সৈন্য

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • রাফাহতে প্রতিরোধ যোদ্ধাদের অ্যাম্বুশ, হতাহত অনেক দখলদার ইসরায়েলি সৈন্য

    রাফাহতে প্রতিরোধ যোদ্ধাদের অ্যাম্বুশ, হতাহত অনেক দখলদার ইসরায়েলি সৈন্য



    ​হামাসের সামরিক শাখা আল-কাসসাম ব্রিগেড ঘোষণা করেছে যে, তাদের যোদ্ধারা দক্ষিণ গাজার রাফাহ শহরের পূর্বে রায়ান এলাকায় ইসরায়েলি দখলদার বাহিনীকে লক্ষ্য করে একটি ব্যারেল বোমা সফলভাবে বিস্ফোরণ ঘটিয়েছে। এ ঘটনায় বেশ কিছু দখলদার সৈন্য নিহত এবং আহত হয়েছে।

    উত্তর গাজার জাবালিয়া শরণার্থী শিবিরের পূর্বে, টিবিজি শেল দিয়ে একটি বাড়ির ভিতরে লুকিয়ে থাকা ইসরায়েলি দখলদার বাহিনীকে আক্রমনের ফুটেজও প্রকাশ করেছে আল কাসসাম ব্রিগেড । ফুটেজে ইসরায়েলি দখলদার সৈন্যদের বাড়িতে প্রবেশ এবং তারপর সরাসরি আঘাত হানার দৃশ্যও দেখানো হয়েছে

    এদিকে, ফিলিস্তিনের ইসলামিক জিহাদের সামরিক শাখা আল-কুদস ব্রিগেড নিশ্চিত করেছে যে তাদের যোদ্ধারা মধ্য জাবালিয়ায় কাসাসিব এলাকায় উম্মুল মুমিনিন আয়েশা মসজিদের কাছে আরপিজি দিয়ে একটি ইসরায়েলি মেরকাভা ট্যাঙ্ককে আঘাত হেনেছে।

    আল-কুদস ব্রিগেড ৬০ মিমি মর্টার শেল দিয়ে জাবালিয়া ক্যাম্পের পূর্বে, ইসরায়েলি সৈন্য এবং যানবাহনকে লক্ষ্য করে আঘাত হানার কথাও জানিয়েছে।

    এদিকে, আল-আকসা শহীদ ব্রিগেড ঘোষণা করেছে যে তাদের যোদ্ধারা জাবালিয়াতে ইসরায়েলি সৈন্যদের অবস্থানে মর্টার সেল দিয়ে আক্রমণ করেছে।

    ওমর আল-কাসিম বাহিনী, রাফাহ শহরের পূর্বে সালাম পাড়ায় একটি শক্তিশালী বিস্ফোরক ডিভাইস ব্যবহার করে একটি ইসরায়েলি মেরকাভা ট্যাঙ্কে অতর্কিত হামলা চালানোর খবর দিয়েছে। তারা একটি অ্যান্টি-আরমার মিসাইল এবং অ্যান্টি-পারসনেল গ্রেনেড দিয়ে ট্যাঙ্ক ক্রুদের উপর হামলা চালিয়েছে। এ হামলায় মেরকাভা ট্যাঙ্কটি ধ্বংস হয়েছে এবং এর ক্রুদের মধ্যে হতাহতের ঘটনা ঘটেছে।

    আল-কাসিম জানিয়েছে যে, তাদের যোদ্ধারা উত্তর গাজার অন্যান্য প্রতিরোধ বাহিনীর সাথে মিলে, ইসরায়েলি বাহিনীর বিরুদ্ধে শক্ত প্রতিরোধ গড়ে তুলেছে। যোদ্ধারা বিশেষ করে জাবালিয়া শহর, জাবালিয়া শরণার্থী ক্যাম্পের আশেপাশে এবং নেটজারিমের উত্তরে ইসরায়েলি বাহিনীর যোগাযোগ এবং রসদ সরবরাহের পথ বন্ধ করে দিয়েছে।


    তথ্যসূত্র:
    1.Palestinian Resistance: Ambush in Rafah, confrontations in Jabalia
    https://tinyurl.com/3prhhzda

    নিয়মিত খবর পড়তে ভিজিট করুনঃ https://alfirdaws.org

  • #2
    মাশাআল্লাহ। আল্লাহুম্মা বারিক।

    Comment

    Working...
    X