Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ # ২২ শে রজব, ১৪৪২ হিজরি | ০৭ই মার্চ, ২০২১ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদিন নিউজ # ২২ শে রজব, ১৪৪২ হিজরি | ০৭ই মার্চ, ২০২১ ঈসায়ী

    সোমালিয়া | মুজাহিদদের হামলায় ১২ মুরতাদ সৈন্য নিহত, ১টি গাড়ি ধ্বংস


    পূর্ব আফ্রিকার দেশ সোমালিয়ায় দেশটির মুরতাদ বাহিনীর উপর ২টি পৃথক হামলা চালিয়েছে আল-কায়েদা। এতে ৮ মুরতাদ সৈন্য নিহত এবং আরো ৪ সৈন্য আহত হয়েছে।

    রিপোর্ট অনুযায়ী, গত ৬ মার্চ শনিবার, সোমালিয়ার বে-বুকুল রাজ্যের বাইদাউয়ে শহরে সোমালীয় মুরতাদ সরকারি বাহিনীর উপর সফল হামলা চালিয়েছেন হারাকাতুশ শাবাব মুজাহিদিন। এতে মুরতাদ বাহিনীর ১টি গাড়ি ধ্বংস হওয়া ছাড়াও ৪ সৈন্য নিহত এবং আরেক সৈন্য গুরুতর আহত হয়েছে। মুজাহিদগণ গনিমত লাভ করেছেন কয়েকটি ক্লাশিনকোভ।

    এর আগে, রাজধানী মোগাদিশুর দিনাইলী শহরে মুরতাদ বাহিনীর একটি কাফেলাকে টার্গেট করে বোমা হামলা চালিয়েছেন মুজাহিদগণ। যার ফলে ৩ মুরতাদ সৈন্য নিহত এবং আরেক সৈন্য আহত হয়েছে। একইভাবে দক্ষিণ মোগাদিশুতে মুজাহিদদের অপর একটি বোমা হামলায় কমপক্ষে ৩ মুরতাদ সৈন্য নিহত হয়েছে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    খালিদ বিন ওয়ালিদ সামরিক ক্যাম্পের ৫০০ তালেবানের স্নাতকোত্তর অর্জন

    ইমারতে ইসলামিয়া আফগানিস্তানের খালিদ বিন ওয়ালিদ(রাঃ) সামরিক প্রশিক্ষণ ক্যাম্পের ২টি বিভাগে নতুন করে পাঁচ শাতাধিক (৫০০) তালেবান মুজাহিদ স্নাতক এবং উচ্চতর সামরিক প্রশিক্ষণ গ্রহণ করেছেন। এসব মুজাহিদরা দু-মাস সময়কালে সামরিক প্রশিক্ষণের পাশাপাশি ইসলামী আক্বিদা ও বিশুদ্ধ চেতনা, হানাফী আইনশাস্ত্র এবং বুদ্ধিমত্তার গুরুত্বপূর্ণ প্রশিক্ষণ নিয়েছেন।

    এই শিবির থেকে মুজাহিদদেরকে ভারি ও হালকা অস্ত্র যেমন ক্লাশিনকোভ, ভারি মেশিনগান, আরপিজি-২ (রকেট) কামান, মর্টার, জিকোভেকসহ অন্যান্য ব্যবহারিক অস্ত্রের প্রশিক্ষণ দেওয়া হয়। পাশাপাশি বিভিন্ন বিস্ফোরক, ট্যাঙ্ক, লেজার, ড্রোন এবং বিভিন্ন আধুনিক রাইফেল সম্পর্কিত তথ্য এবং ব্যবহারিক পদ্ধতি হাতে কলমে শিখানো হয়। বর্তমানে নতুন করে এই ক্যাম্পটিসহ তালেবানদের স্পেশাল ফোর্সের জন্য নির্ধারিত পেশাদার ৭টি ক্যাম্পে বিমান, ক্ষেপণাস্ত্র, মিসাইল, বিমান বিধ্বংসী অস্ত্র ও নিত্যনতুন সকল সামরিক প্রশিক্ষণ দিতেও শুরু করেছেন।

    তালেবানদের বিশেষ ইউনিটের জন্য নির্ধারিত ৭টি ক্যাম্প ছাড়াও আফগানিস্তান জুড়ে তালেবান যোদ্ধাদের প্রশিক্ষণের জন্য আরো ২৭টি প্রশিক্ষণ শিবির রয়েছে।

    গত ৬ মার্চ রাতে তালেবান খালিদ বিন ওয়ালিদ প্রশিক্ষণ ক্যাম্পে নতুন প্রশিক্ষিত তালেবান মুজাহিদদের বেশ কিছু ছবি প্রকাশ করেছে।


    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      সোমালিয়া | মুজাহিদদের শহিদী হামলায় ৬২ এরও অধিক মুরতাদ সেনা অফিসার হতাহত

      আফ্রিকার পূর্বাঞ্চলীয় দেশ সোমালিয়ার রাজধানী মোগাদিশুতে সেনা অফিসারদের একটি রেস্তোঁরা লক্ষ্য করে গাড়ি বোমা হামলা চালিয়েছেন আল-কায়েদা মুজাহিদিন।

      শাহাদাহ্ নিউজের সূত্রে জানা গেছে, গত ৬ মার্চ শনিবার সন্ধ্যায়, সোমালিয়ার রাজধানী মোগাদিশু বন্দরের কাছে ‘লুউল ইয়েমেনিয়ান’ নামক রেস্তোঁরায় একটি গাড়ি বোমা হামলার দ্বারা শহিদী হামলা চালিয়েছেন এক আশ-শাবাব মুজাহিদ। এরপর আরো কয়েকজন মুজাহিদ ভিতরে ঢুকেন, যার ফলে ভিতরে বন্দুকযুদ্ধের শব্দ শুরু হয়। হামলাটি এমন সময় চালানো হয়েছে, যখন মুরতাদ সরকারের অনেক উচ্চপদস্থ কর্মকর্তা, সেনা অফিসার ও সেনা সদস্যরা কোন একটি বিষয়ে আলোচনার জন্য একত্রিত হয়েছিল।

      সূত্রটি জানিয়েছে যে, হারাকাতুশ শাবাব মুজাহিদদের বরকতময়ী এই সফল শহিদী হামলায় কমপক্ষে ২৫ সেনা সদস্য মারা গেছে এবং ৩৭ এরও অধিক আহত হয়েছেন। যাদের মাঝে উচ্চপদস্থ অনেক কর্মকর্তাও রয়েছে।
      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4
        আলহামদুলিল্লাহ,, আল্লাহু আকবার ওয়ালিল্লাহিল হামদ। আশাকরি নতুন প্রশিক্ষণ ভিডিওটি আমাদের দেয়া হবে। আল্লাহ আপনাদের কাজগুলো কবুল করুন আমীন।
        اللهم انی اسلک الهدی والتفی والعفافی والغناء

        Comment


        • #5
          খালিদ বিন ওয়ালিদ সামরিক ক্যাম্পের ৫০০ তালেবানের স্নাতকোত্তর অর্জন
          ইসলামি খিলাফাহর ছায়াতলে কত যে শান্তি। তা তালেবান ভাইদের দেখে বুঝা যায়।
          ইনশাআল্লাহ পুরো বিশ্বে একদিন শান্তি ফিরে আসবে।
          গোপনে আল্লাহর অবাধ্যতা থেকে বেঁচে থাকার মধ্যেই রয়েছে প্রকৃত সফলতা ৷

          Comment


          • #6
            Originally posted by forsan313 View Post
            আলহামদুলিল্লাহ,, আল্লাহু আকবার ওয়ালিল্লাহিল হামদ। আশাকরি নতুন প্রশিক্ষণ ভিডিওটি আমাদের দেয়া হবে। আল্লাহ আপনাদের কাজগুলো কবুল করুন আমীন।
            আপনার সাথে সহমত ভাইজান। আশা করি মিডিয়ার ভায়েরা আমাদের ভিডিও দিয়ে উজ্জীবিত করবেন ইনশা আল্লাহ
            লিল্লাহি তাকবির! আল্লাহু আকবার!!

            Comment


            • #7
              ধন্যবাদ মিডিয়ায় দায়িত্বরত ভাইদের,তাদের অক্লান্ত পরিশ্রমে জন্য শ্রদ্ধা জ্ঞাপন করছি,দোয়া করি আল্লাহ তাআ'লা আপনাদের মেহনতকে কবুল করুন এবং উত্তম জাযা দিক!
              “দ্বীনের জন্য রক্ত দিতে দৌড়ে বেড়ায় যারা,সালাহউদ্দিন আইয়ুবীর উত্তরসূরী তারা”–TBangla

              Comment

              Working...
              X