Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ# | ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | ৩১ শে অক্টোবর , ২০২১ ঈসায়ী |

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদিন নিউজ# | ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | ৩১ শে অক্টোবর , ২০২১ ঈসায়ী |

    পাকিস্তান | সামরিক ঘাঁটিতে পাক-তালিবানের মিসাইল হামলা

    পাকিস্তানের উত্তর ওয়াজিরিস্তানে দেশটির গাদ্দার সেনাবাহিনীর ঘাঁটি ও পোস্টে ২টি পৃথক হামলার ঘটনা ঘটেছে। এরমধ্যে পোস্টে সংঘটিত হামলার ঘটনায় ১০ সেনা হতাহত হয়েছে।

    বিবরণ অনুযায়ী, গত ৩০ অক্টোবর রাতের আঁধারে উত্তর ওয়াজিরিস্তানের শিবা সীমান্ত এলাকায় গাদ্দার পাকিস্তানি সেনাদের একটি চৌকিতে হামলা চালানো হয়েছে। যাতে গাদ্দার সেনাবাহিনীর ৬ সেনা সদস্য নিহত এবং আরও ৪ সেনা সদস্য আহত হয়েছে।

    এই হামলার একদিন পর, উত্তর ওয়াজিরিস্তানের মীর-আলী এলাকায় আরও একটি হামলার ঘটনা ঘটে। যেখান গাদ্দার সেনাবাহিনীর একটি ঘাঁটি মিসাইল হামলার শিকার হয়। এতে সেনাবাহিনীর কতক গাদ্দার হতাহত ও সেনা সরঞ্জামাদির ক্ষয়ক্ষতি হয়।

    তেহরিক-ই-তালেবান পাকিস্তানের (টিটিপি) মুখপাত্র মুহাম্মদ খোরাসানি হাফিজাহুল্লাহ্ পৃথক বিবৃতিতে হামলাদয়ের তথ্য নিশ্চিত করেছেন।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    টিটিপির উত্তর জোনের সমস্ত বিভাগ পরিদর্শন করেছেন আমীর মুফতী নূর ওয়ালি মেহসুদ

    পাকিস্তানের কুফরি সংবিধানকে হটিয়ে ইসলামিক শরিয়াহ্ ব্যাবস্থা ফিরিয়ে আনতে যে কয়েকটি দল কাজ করে যাচ্ছে, তাদের মাঝে অন্যতম ও সর্ববৃহৎ হচ্ছে তেহরিক-ই-তালিবান পাকিস্তান। যারা এই বরকতময় কাজের জন্য বেঁচে নিয়েছেন নববী মানহায অনুসারে সশস্ত্র জিহাদের পথকে।

    তেহরিক-ই-তালেবান পাকিস্তান দীর্যদিন ধরে ইসলামিক শরিয়াহ্ ব্যাবস্থা ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছে। নিজেদের মধ্যকার ঐক্যকে আরও দৃঢ় করতে এবং অঞ্চল ভিত্তিক কার্যক্রমের খোঁজখবর নিতে গেলো গত সপ্তাহে, পাকিস্তানের উত্তরাঞ্চল সফল করেছেন (টিটিপি) আমির আবু আসিম মনসুর বা মুফতি নূর ওয়ালি মেহসুদ হাফিজুল্লাহ। পাক-তালিবান সূত্র নিশ্চিত করেছে যে, তিনি এক সপ্তাহ ধরে টিটিপির উত্তর জোনের সমস্ত বিভাগ পরিদর্শন করেছেন।

    সূত্রটি আরও জানিয়েছে যে, এই সফর ও পরিদর্শনকালে, মুফতি সাহেব দলটির সকল বিভাগের বিভাগীয় ও জেলা প্রধানদের সাথে দেখা করেছেন, তাদের উদ্বেগের কথা শুনেছেন।

    সেই সাথে যারা বরকতময় এই জিহাদী কার্যক্রম পরিচালনা করতে দৃঢ়তা, ধর্যের পরিচয় দিচ্ছেন, যারা মহান এই কাজ আঞ্জাম দিতে গিয়ে কষ্ট ক্লেশ ও দুর্ভোগ সহ্য করে যাচ্ছেন, সেসবের জন্য তিনি তাঁদের প্রশংসা করেন। একই সাথে, তিনি শহীদদের প্রতি সমবেদনা জানান এবং তাঁদের পরিবারের সাথে সাক্ষাত করেন।

    আমীর মুফতী নুর ওয়ালী হাফিজাহুল্লাহ্’র এই সফরের সময় সমস্ত বিভাগের কর্মকর্তারা বৈঠক করেন, যেখানে কেন্দ্রীয় ও জেলা কর্মকর্তারা নিজেদের বক্তব্য পেশ করেন এবং ঐক্য ও সম্প্রীতি বজায় রাখার প্রতিশ্রুতি দেন। তাঁরা আমীর মুহতারমাকে তাঁর সফরের জন্য উষ্ণ স্বাগত জানান এবং তাঁর জন্য আমন্ত্রণের ব্যবস্থাও করেন।

    আমীর মুহতারাম মুফতী নুর ওয়ালী মেহসুদ হাফিজাহুল্লাহ্’র এই সফরের ফলে দলটির সদস্যদের মাঝে আনন্দ ছড়িয়ে পড়ে, তাঁরা নিজেদের খুশির কথাও প্রকাশ করেন এবং সম্মানীত আমীরের প্রতি নিজেদের আনুগত্য ঘোষণা করেন।

    টিটিপির অফিসিয়াল ওমর মিডিয়া এই সফরের মোহনীয় বেশ কিছু দৃশ্য ধারণ করেছে। যার ভিডিও প্রতিবেদন শীঘ্রই প্রকাশ করা হবে বলেও জানানো হয়েছে।

    উল্লেখ্য যে, ২০১৩ সালের পর টিটিপি তাদের অভিযান কিছুটা কমিয়ে আনলেও, গত বছর থেকে তারা পূনরায় পাকিস্তানের গাদ্দার সামরিক বাহিনীর উপর হামলার তীব্রতা বাড়িয়েছেন। সেই সাথে ছোট-বড় ১০ টি জিহাদী গ্রুপও টিটিপির সাথে ঐক্যবদ্ধ হয়েছে। যা পাকিস্তানের গাদ্দার সামরিক বাহিনীর জন্য রীতিমত ভয় ও আতংকের কারণ হয়ে দাড়িয়েছে। আর এমন পরিস্থিতিতে টিটিপির আমীরের প্রকাশ্যে উত্তরাঞ্চল সফর দেশটির সামরিক বাহিনীর জন্য আরও ভয়ের কারণ হয়ে দাড়িয়েছে। কেননা পাক-তালিবান এসবের মাধ্যমে নিজেদের জনসমর্থন, সামরিক শক্তি ও ঐক্যের জানান দিচ্ছে।




    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      আল্লাহ আমাদের সকলকে টিটিপি মুজাহিদদের মত খিদমত করার তাওফীক দান করুন।
      Last edited by tawhidjamil; 11-01-2021, 06:59 AM.

      Comment


      • #4
        আশ-শাবাবের হামলায় সোমালিয়ার ৮ এরও বেশি গাদ্দার সেনা নিহত, আহত অন্যরা

        পূর্ব আফ্রিকার দেশ সোমালিয়ায় পুন্টল্যান্ড প্রশাসনের উপর হামলা চালিয়েছেন ইসলামিক প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব। এতে পুন্টল্যান্ড প্রশাসনের বেশ কিছু মিলিশিয়া সদস্য নিহত ও আহত হয়েছে।

        বিবরণ অনুযায়ী, আজ ৩০ অক্টোবর শনিবার, সোমালিয়ার পূর্বাঞ্চলিয় বারী রাজ্যে হামলা চালিয়েছেন আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামিক প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন। যাতে ৮ মিলিশিয়া সদস্য নিহত এবং আরও অনেক সদস্য আহত হয়েছে।

        হারাকাতুশ শাবাব তাদের অফিসিয়াল সংবাদ মাধ্যম শাহাদাহ্ নিউজের মাধ্যমে জানিয়েছে যে, তাদের প্রতিরোধ যোদ্ধাদের হামলার লক্ষ্যবস্তু ছিল পুন্টল্যান্ড প্রশাসনের মিলিশিয়ারা। এই লক্ষ্যে তারা প্রথমে মিলিশিয়াদের টার্গেট করে একটি বোমা বিস্ফোরণ ঘটান, যাতে একটি সাঁজোয়া যান ধ্বংস হয়ে যায়। এরপর তাঁরা মিলিশিয়াদের উপর অতর্কিত হামলা চালান। আর তাতেই ৮ মিলিশিয়া নিহত এবং অন্য সবাই আহত হয়।

        সেই সাথে মুজাহিদগণ অভিযান শেষে ফিরে আসেন অস্ত্র, গোলাবারুদ এবং অন্যান্য সামরিক সরঞ্জাম নিয়ে।
        আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

        Comment


        • #5
          ttp,, মুজাহিদ ভাইদের ভিডিওগুলো দিলে ভালো হয়।
          اللهم انی اسلک الهدی والتفی والعفافی والغناء

          Comment


          • #6
            আল্লাহ তায়া উনাদেরকে পাকিস্তানে শরিয়াহ কায়েম করার তাওফিক দান করুন। আমীন!
            টিটিপি আমীর হাফি ও তালেবানি কালো পাগড়ি পুরো একরকম মনে হচ্ছে ��
            ইসলামই দিয়েছে প্রকৃত বাকস্বাধীনতা

            Comment


            • #7
              আলহামদুলিল্লাহ,, [ আল্লাহ তায়ালা, আপনি মুজাহিদ ভাইদের কাজগুলো কবুল করুন আমীন ] মাশাল্লাহ, খুব চমৎকার লাগছে, ttp ভাইদের প্রদর্শনীগুলো। ttp, ভাইয়েরা, প্রকাশ্যে কাজ করছেন, ঘুরে বেড়াচ্ছেন, ভাইদের আমীর ঘুরে ঘুরে খুজ(খোঁজ) খবর নিচ্ছেন! আমার কাছে এটি বিজয়ই মনে হচ্ছে। দুটি শক্তির বিরুদ্ধে বিজয়, ১, পাকিস্তানের প্রশাসন ও ২/ ইন্ডিয়ান মুশরিকদের মোকাবিলায়। আল্লাহ, ভাইদের কাজে ভরপুর কামিয়াবি নছিব করুন আমীন।
              আল্লাহ আমাদের ঈমানী হালতে মৃত্যু দান করুন,আমিন।
              আল্লাহ আমাদের শহিদী মৃত্যু দান করুন,আমিন।

              Comment


              • #8
                টিটিপি মুজাহিদদের দৃশ্যগুলো চোখ জুড়ানো।
                ‘যার গুনাহ অনেক বেশি তার সর্বোত্তম চিকিৎসা হল জিহাদ’-শাইখুল ইসলাম ইবনে তাইমিয়া রহ.

                Comment

                Working...
                X