Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ# | ২৪শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | ০১লা নভেম্বর , ২০২১ ঈসায়ী |

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদিন নিউজ# | ২৪শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | ০১লা নভেম্বর , ২০২১ ঈসায়ী |

    পাকিস্তান গাদ্দার সেনাবাহিনীর উপর পাক-তালিবানের সফল হামলা

    পাকিস্তানের উত্তর ওয়াজিরিস্তান ও ডেরা-ইসমাঈল খান অঞ্চলে দেশটির গাদ্দার সেনাবাহিনীর উপর দু’টি হামলার ঘটনা ঘটেছে।
    বিবরণ অনুযায়ী, আজ ১লা নভেম্বর পাকিস্তানের ডেরা-ইসমাঈল খান অঞ্চলে দেশটির গাদ্দার “এমআই” সেনা সদস্যদের উপর হামলা চালিয়েছেন তেহরিক-ই-তালিবান পাকিস্তানের প্রতিরোধ যোদ্ধারা। অঞ্চলটিতে অবস্থিত দালাল সেনাদের দ্রাবান ঘাঁটির কাছে এই হামলাটি চালানো হয়েছে, যেখানে এক এমআই অফিসারকে হত্যা করেছেন টিটিপির লড়াকু যোদ্ধারা।

    সেই সাথে উক্ত গাদ্দার সেনা সদস্যের মোটরসাইকেলটিও গনিমত হিসেবে পেয়েছেন প্রতিরোধ যোদ্ধারা।

    এই হামলার একদিন আগে উত্তর ওয়াজিরিস্তানের গারিওম সীমান্তে আরও একটি হামলা চালিয়েছেন টিটিপির জানবায যোদ্ধারা। অঞ্চলটির “আসাদখাইল” এলাকায় গাদ্দার সেনাদের একটি গাড়ি লক্ষ্য করে শক্তিশালী বোমা বিস্ফোরণ ঘটান তাঁরা। যাতে সাঁজোয়া গাড়িটি পরিপূর্ণরূপে ধ্বংস এবং তাতে থাকা সকল সৈন্য নিহত ও আহত হয়।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    আশ-শাবাবের হামলায় জেলা প্রশাসক ও ৫ ক্রুসেডারসহ ৯ সেনা সদস্য হতাহত

    পূর্ব আফ্রিকার দেশ সোমালিয়ায় ক্রুসেডার ও গাদ্দার সেনাবাহিনীর উপর হামলা চালিয়েছেন দেশটির ইসলামিক প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব। এতে এক জেলা প্রশাসকসহ ৯ সেনা সদস্য হতাহত হয়েছে।

    বিবরণ অনুযায়ী, গত ৩১ অক্টোবর দ্বিপ্রহরের সময়, দক্ষিণ সোমালিয়ার জানালী শহরে একটি সংঘর্ষের ঘটনা ঘটে। যা ইসলামিক প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব ও দাখলদার উগান্ডান বাহিনীর মাঝে দীর্ঘক্ষণ যাবৎ চলতে থাকে।

    তবে এসময় হারাকাতুশ শাবাবের তীব্র হামলায় লাজবাব হয়ে যায় দাখলদার উগান্ডান বাহিনী, ফলে হারাকাতুশ শাবাব যোদ্ধাদের হাতে ৫ এরও বেশি ইসলাম বিরোধী উগান্ডান সেনা হতাহত হয় এবং অন্য সৈন্যরা জীবন বাঁচাতে পলায়ন করে। এই অভিযানে হারাকাতুশ শাবাবের বোমা হামলায় দখলদার সৈন্যদের একটি সাঁজোয়া গাড়িও ধ্বংস হয়েছে।

    একইদিন রাজধানী মোগাদিশুর কারান জেলায় অন্য একটি টার্গেট কিলিং অপারেশনও চালান প্রতিরোধ যোদ্ধারা। এতে অখাঙ্কার গাদ্দার জেলা প্রশাসক নিহত হয়।

    এমনিভাবে আজ ১লা নভেম্বর রাজধানী মোগাদিশুতে আরও একটি সফল হামলা চালিয়েছেন ইসলামিক প্রতিরোধ বাহিনী আশ-শাবাব। রাজধানীর আফজাউয়ী শহরে হারাকাতুশ শাবাব কর্তৃক পরিচালিত এই হামলায় একটি তেলের ট্যাঙ্ক ধ্বংস হয়ে যায়। একই সাথে ৩ এরও বেশি সোমালি গাদ্দার সেনা হতাহত হয়।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      ফটো রিপোর্ট | ইমারতে ইসলামিয়া আফগানিস্থানের বিশেষ নিরাপত্তা ও প্রতিরক্ষা বাহিনী

      আফগানিস্তানে নবপ্রতিষ্ঠিত ইসলামিক ইমারত রীতিমত একটি অত্যাধুনিক সামরিক বাহিনী গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন। যেই বাহিনী দেশের স্থিতিশীলতা, মুসলিম ভূমীর প্রতিরক্ষা, ইসলামী ব্যবস্থার সুরক্ষা ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করবে। এই বাহিনীর প্রতিটি সৈনিক এমন হবে যে, যার তাদের ধর্ম, তাদের ভূমি, তাদের জনগণ এবং তাদের ইসলামিক ব্যবস্থাকে তাদের নিজের জীবন দিয়ে রক্ষা করতে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করবেন।

      যেই বাহিনীর সদস্য সর্বশক্তিমান আল্লাহ্ তা’আলার সাহায্যে, দুর্নীতি ও রাষ্ট্রদ্রোহিতার সমস্ত অবশিষ্টাংশকে নির্মূল করবে, সেই সাথে ঐসব গাদ্দারদের নির্মূল করবে যারা কুফরীর দোহাই দিয়ে ইমারতে ইসলামিয়ার শক্তিশালীকরণ ও সুসংহতকরণকে বাধাগ্রস্ত করতে চায়।

      এই লক্ষ্যে ইমারতে ইসলামিয়ার শত শত মুসলিম তরুণরা “Victorious Force” এর অধীনে সামরিক প্রশিক্ষণ গ্রহণ করছেন। যাদেরকে প্রশিক্ষণ শেষে ইমারতে ইসলামিয়া আফগানিস্তানের বিশেষ নিরাপত্তা ও প্রতিরক্ষা বাহিনীতে যুক্ত করা হবে।

      সম্প্রতি ইমারতে ইসলামিয়ার নিরাপত্তা ও প্রতিরক্ষার জন্য প্রশিক্ষণরত যুবকদের বেশ কিছু ছবি প্রকাশ করেছে “আল-হিজরাহ্ ইস্টুডিও”। আমরা আল-ফিরদাউস নিউজের সম্মানীত দর্শকদের জন্য সেসব থেকে কিছু ছবি এখানে প্রকাশ করছি।








      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4
        সম্প্রতি ইমারতে ইসলামিয়ার নিরাপত্তা ও প্রতিরক্ষার জন্য প্রশিক্ষণরত যুবকদের বেশ কিছু ছবি প্রকাশ করেছে “আল-হিজরাহ্ ইস্টুডিও”। আমরা আল-ফিরদাউস নিউজের সম্মানীত দর্শকদের জন্য সেসব থেকে কিছু ছবি এখানে প্রকাশ করছি।
        অনেক অনেক শুকরিয়া জানাই আল ফিরদাউস টিমকে। এমন অভাবনীয় দৃশ্যগুলো আমাদের দেখার ব্যবস্থা করে দেওয়ার জন্য। জাযাকুমুল্লাহু খাইরান।
        ‘যার গুনাহ অনেক বেশি তার সর্বোত্তম চিকিৎসা হল জিহাদ’-শাইখুল ইসলাম ইবনে তাইমিয়া রহ.

        Comment


        • #5
          আলহামদুলিল্লাহ,, আল্লাহ তায়ালা, আপনাদের কাজগুলো কবুল করুন, আমীন। ভাইয়েরা,, ভিডিওগুলো আশাকরি দেওয়া হবে। আর আল হিজরাহ মিডিয়াতে মোবাইলে ব্রাউজ করার লিংকটি দিলে খুবই ভালো হয়। জাযাকুমুল্লাহ।

          Comment

          Working...
          X