Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ# | ০২রা রবিউস সানি, ১৪৪৩ হিজরি | ০৮ই নভেম্বর , ২০২১ ঈসায়ী |

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদিন নিউজ# | ০২রা রবিউস সানি, ১৪৪৩ হিজরি | ০৮ই নভেম্বর , ২০২১ ঈসায়ী |

    আশ-শাবাবের বীরত্বপূর্ণ হামলা : হতাহত ১২ এর বেশি গাদ্দার সেনা

    পশ্চিমাদের গোলাম সোমালি সামরিক বাহিনীর উপর একটি বীরত্বপূর্ণ হামলা চালিয়েছেন আল কায়েদা পূর্ব আফ্রিকা শাখা হারাকাতুশ-শাবাবের প্রতিরোধ যোদ্ধারা। এতে তুর্কি প্রশিক্ষিত সোমালি গাদ্দার সেনাসহ ১২ এরও বেশি সৈন্য হতাহত হয়েছে।

    বিবরণ অনুযায়ী, আজ ৮ নভেম্বর সোমবার সন্ধ্যায়, দক্ষিণ-পশ্চিম সোমালিয়ার জিযু রাজ্যে দেশটির সামরিক বাহিনীকে টার্গেট করে একটি সফল অভিযান চালিয়েছেন ইসলামিক প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাবের বীর যোদ্ধারা। এতে গাদ্দার সামরিক বাহিনীর ৩ সেনা সদস্য নিহত এবং আও ৯ এরও বেশি সৈন্য আহত হয়েছে।

    শাহাদাহ্ নিউজের তথ্যমতে, জিযু রাজ্যের বার্দিরী শহরে এই অভিযানটি চালানো হয়েছে, যেখানে সামরিক বাহিনীকে টার্গেট করে প্রথমে বোমা হামলা চালান হারাকাতুশ শাবাব মুজাহিদিন।

    সূত্রটি আরও জানিয়েছে যে, এদিন শাবেলী সুফলা রাজ্যের আউদাকলী শহরেও অভিযান চালিয়েছেন হারাকাতুশ শাবাবের বীর যোদ্ধারা। যেখানে সেক্যূলার তুরষ্ক কর্তৃক প্রশিক্ষিত বাহিনীর একটি সামরিক ইউনিটের উপর হামলা চালানো হয়েছে। যার ফলে গাদ্দার সামরিক বাহিনীর একটি সাঁজোয়া যান ধ্বংস হয়ে যায়, সেই সাথে যানটিতে থাকা সকল সৈন্য নিহত ও আহত হয়।

    উল্লেখ্য, আফগানিস্তানে তালিবান বিজয়ের পর সোমালিয়া ও মালিতেই সবচেয়ে বেশি অগ্রগতি সাধন করেছেন ইসলামিক প্রতিরোধ বাহিনীসমূহ। বিশেষ করে ভৌগলিকভাবে গুরুত্বপূর্ণ সোমালিয়ায় এখন চূড়ান্ত বিজয়ের দ্বারপ্রান্তে রয়েছেন মুজাহিদগণ।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    নাইজারে আল-কায়েদার হামলায় নিহত ৮ গাদ্দার সেনা : খবর চেপে রাখা যায়নি।

    শত চেষ্টা করেও খবরটি চেপে রাখতে পারেনি দালাল মিডিয়া। বরাবরই ইসলামি প্রতিরোধ বাহিনী সমূহের যেকোনো অগ্রাভিজান, সফলতা বা বিস্ত্রিতির খবর চেপে রাখতে চেষ্টা করে মিডিয়া। যাতে করে মুজাহিদদের বিজয়ের সংবাদে উৎসাহিত হয়ে উম্মাহ হারানো আত্মবিশ্বাস খুঁজে না পায়।

    কিন্তু বরাবরের মতো জিহাদি জামাতগুলোর মিডিয়া উইং-এর সফলতায় নাইজারে আলকায়েদা মুজাহিদদের বিস্তৃতির খবরও তারা চেপে রাখতে পারেনি।

    মালির প্রতিবেশি দেশ নাইজারেও হামলা বিস্তৃত করেছে আল-কায়েদা, দেশটির সামরিক বাহিনীর উপর পরিচালিত এক হামলার ঘটনায় কমপক্ষে ৮ সেনা সদস্য হতাহত হয়েছে বলে জানা গেছে মুজাহিদিন সংশ্লিষ্ট মিডিয়াগুলোর সুত্রে।

    আল-কায়েদার সাথে সংশ্লিষ্ট ইসলামিক প্রতিরোধ বাহিনী “জেএনাইএম” সূত্র, সম্প্রতি ১:৪৯ মিনিটের একটি ভিডিও প্রকাশ করেছে। ভিডিওটিতে জেএনআইএম কর্তৃক নাইজারের টোরোডি এলাকায় একটি অতর্কিত আইইডি হামলার দায় স্বীকার করা হয়েছে। যেখানে গাদ্দার নাইজেরিয়ান বাহিনীকে টার্গেট করে হামলাটি চালানো হয়েছে।

    স্থানীয় সূত্রটির মতে, গত ২০২১ এর সম্ভবত ২৪ অক্টোবরে জামা’আত নুসরাতুল ইসলাম ওয়াল মুসলিমিনের বীর যোদ্ধারা এই হামলাটি চালিয়েছিল। যাতে ফ্রান্সের গোলাম নাইজার সামরিক বাহিনীর ২ সৈন্য নিহত এবং আরও ৬ সৈন্য আহত হয়েছিল।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      বস্তা পূর্ণ করে সহায়তা বিতরণ করছেন নবগঠিত আফগান সরকার

      ইমারতে ইসলামিয়া আফগানিস্তানের নবগঠিত সরকারের দায়িত্বশিল কর্মকর্তাগণ এই শীতে দেশের বিভিন্ন এলাকায় অভাবী ও দরিদ্র পরিবারগুলোকে নিজেদের সামর্থ্যানুযায়ী সহায়তা করে যাচ্ছেন। জনগণকে পরিপূর্ণ বস্তা ভরে খাদ্য সামগ্রী ও শীত বস্ত্র দিচ্ছেন তাঁরা।

      এরই ধারাবাহিতায় রাজধানী কাবুলের পাঘমান জেলায়ও ৩০০ এতিম ও গৃহহীন পরিবারকে খাদ্য ও শীত বস্ত্র দিয়েছেন তালিবান সরকার।

      বিতরণকৃত উপাদানের মধ্যে রয়েছে বস্তা ভর্তি আটা, চাল, মটরশুঁটি, তেল, চিনি, দুটি করে কম্বল ও শীতের পোশাক।

      ইমারতে ইসলামিয়ার কর্মকর্তারা জানিয়েছেন, এই শীতে তাঁরা পুরো দেশেই এধরণের সহায়তা কর্যক্রম পরিচালনা করছেন।


      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4
        আলহামদুলিল্লাহ,, আল্লাহ তায়ালা, মুজাহিদ ভাইদের কাজগুলো কবুল করুন আমীন।
        اللهم انی اسلک الهدی والتفی والعفافی والغناء

        Comment

        Working...
        X