Announcement

Collapse
No announcement yet.

সোমালিয়া :: শত্রুসেনাদের ৬টি ঘাঁটিতে মুজাহিদদের হামলা

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • সোমালিয়া :: শত্রুসেনাদের ৬টি ঘাঁটিতে মুজাহিদদের হামলা

    সোমালিয়ার দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শাবেলে রাজ্যের জেরবাহারি, বারাউয়ি, জানালি ও বোরালো অঞ্চলে এবং রাজধানী মোগাদিশুতে যালিম সেনাদের ৬টি ঘাঁটিতে একযোগে হামলা চালিয়েছেন হারাকাতুশ শাবাব গ্রুপের জানবায মুজাহিদগণ। এসব ঘাঁটিতে আফ্রিকান বিভিন্ন দেশের দখলদার সেনারা ও যালিম সোমালি বাহিনীর সেনারা অবস্থান করছিল।

    শাহাদাহ এজেন্সি কর্তৃক প্রকাশিত রিপোর্টে এসব হামলায় শত্রু সেনাদের জান-মালের অনেক ক্ষয়ক্ষতির ব্যাপারে উল্লেখ করা হয়েছে। আল-ফিরদাউস নিউজের ভাইয়েরা ইনশাআল্লাহ বিস্তারিত জানাবেন।




    সোমালিয়া :: মোগাদিশু ও শাবেলে অঞ্চলে আল-শাবাবের ধারাবাহিক হামলা





    সোমালিয়ার রাজধানী মোগাদিশুর উত্তরে বালাদ এলাকায় যালিম সোমালি সেনাদের চেকপয়েন্টে প্রবল হামলা চালিয়েছেন আল-শাবাবের মুজাহিদগণ। হামলায় চেকপয়েন্টে থাকা উল্লেখযোগ্য সংখ্যক সেনা নিহত হয়েছে। একই সাথে চেকপয়েন্টের নিয়ন্ত্রণ নিয়েছেন বলে জানিয়েছে শাহাদাহ এজেন্সি।
    মোগাদিশুর আইলশা এলাকায় দখলদার আফ্রিকান ইউনিয়ন মিশন (AMISOM) এর সেনাদের উপর বোমা হামলা চালিয়েছেন আল-শাবাব এর মুজাহিদীনরা। হামলায় অনেকে হতাহত হয়েছে।

    শাবেলে রাজ্যের আফগোয়ে ও বুলুমিরের শহরে আল-শাবাবের পৃথক দুটি হামলায় উগান্ডা ও সোমালিয়ার কয়েকজন সেনা নিহত হয়েছে।



    Last edited by Munshi Abdur Rahman; 05-30-2022, 07:47 PM.

  • #2
    দৃষ্টি আকর্ষণ:
    এই রকম নিউজগুলো আলাদা আলাদা পোস্ট না করে, বরং আপনার কোন এক পোস্টের নিচে বাকি নিউজগুলো কমেন্টে যুক্ত করে দিতে পারেন, ইন শা আল্লাহ।
    “ধৈর্যশীল সতর্ক ব্যক্তিরাই লড়াইয়ের জন্য উপযুক্ত।”-শাইখ উসামা বিন লাদেন রহ.

    Comment

    Working...
    X