Announcement

Collapse
No announcement yet.

জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি!

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি!



    জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি! পরিবহনভাড়া বৃদ্ধির মাধ্যমে হিন্দুত্ব-বাদী সরকারের পরিবহন মালিকদের শান্ত করার চেষ্টা, অবশেষে হতভাগা জনগণের পকেটে হাত

    হিন্দুত্ব-বাদী সরকার যেন তার আসল চেহারা দিনদিন জনগণের সামনে প্রকাশ করছে। জালিম সরকার যেন দিনদিন আরও বেপরোয়া হয়ে উঠছে। ক্ষমতার খুঁটিকে টিকিয়ে রাখার জন্য হিন্দুত্ব-বাদী সরকার সব ধরনের জুলুমের পথ বেছে নিচ্ছে। এরই অংশ হিসেবে আবারও জনগণের পেটে লাথি মারলো হিন্দুত্ব-বাদী সরকার। পরিবহন মালিকদের চাপের মুখে হিন্দুত্ব-বাদী সরকার জ্বালানি তেলের দাম তো কমালোই না, উল্টো পরিবহনভাড়া বৃদ্ধির মাধ্যমে পরিবহন মালিকদের শান্ত করার চেষ্টা। এ যেন শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা। কিন্তু শাক দিয়ে মাছ ঢাকলে কি হবে, তাতে তো মাছের গন্ধ যায় না। অবশেষে হতভাগা জনগণের পকেটে ভাগ বসিয়ে অশান্ত পরিবহন মালিকদের শান্ত করার চেষ্টা হিন্দুত্ব-বাদী সরকারের। এ যেন রীতিমত ফিল্মি স্টাইলে ডাকাতি। এখানে আমাদের সবসময় একটি কথা মনে রাখতে হবে যে জ্বালানি তেলের দাম বৃদ্ধি পেলে পরিবহন খরচও বৃদ্ধি পাবে। আর পরিবহন খরচ বৃদ্ধি পেলে পণ্যদ্রব্যের উৎপাদন খরচও বেড়ে যাবে। এখন যেহেতু জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি পেয়েছে তাই পরিবহন মালিকদের মতো কোম্পানি ও ব্যবসায়ীরা পণ্যদ্রব্যের দামও অস্বাভাবিকভাবে বাড়াতে বাধ্য হবে। যেখানে ইউরোপ-আমেরিকার বিজাতীয় শাসকেরা তাদের জনগণের কল্যাণের জন্য সবধরনের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার চেষ্টা করে, সেখানে আমাদের দেশের শাসকেরা তাদের দুনিয়াবি আরাম-আয়েশ ও ক্ষমতার মসনদকে টিকিয়ে রাখার জন্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম হুহু করে বাড়িয়ে দেয়। এবার চিন্তা করুন এই সরকারকে আপনারা কল্যাণকামী সরকার বলবেন নাকি জনগণের রক্তচোষা হিন্দুত্ব-বাদী সরকার বলবেন। যেখানে ইউরোপ-আমেরিকার বিজাতীয় শাসকেরা তাদের জনগণের জীবনযাত্রার মান উন্নয়নের জন্য গভীরভাবে কাজ করে, সেখানে আমাদের দেশের দালাল শাসকেরা জনগণদের কোথায় নিয়ে যাচ্ছে তা আপনারাই একটু গভীরভাবে চিন্তা করুন। এটা শতভাগ স্পষ্ট যে এই জালিম সরকার এদেশের জনগণের বিন্দুমাত্র কল্যাণ চায় না। শুধু জ্বালানি তেল কিংবা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করেই জালিম সরকার তাদের অবৈধ ক্ষমতাকে টিকিয়ে রাখার চেষ্টা করবে তা নয়। বরং প্রয়োজনে হিন্দুত্ব-বাদী সরকার এদেশের হতভাগা জনগণের বুকে নির্বিচারে গুলি চালিয়ে হলেও তাদের জুলুমের মসনদ টিকিয়ে রাখার চেষ্টা করবে।

    আমাদের অনেক দায়ী ভাই হিন্দুত্ব-বাদী সরকারের অপকর্মের বিভিন্ন দিক নিয়ে ধারাবাহিকভাবে দীর্ঘদিন যাবৎ এদেশের শান্তিপ্রিয় মুসলিমদের সতর্ক করে আসছিল। এরই ধারাবাহিকতায় আবারও তাদের অপকর্মের বিভিন্ন দিক তুলে ধরার চেষ্টা করলাম। আশা করি আপনারা এনিয়ে চিন্তা ফিকির করবেন। পরিশেষে আল্লাহ্ তা’আলার কাছে হিন্দুত্ব-বাদী সরকারের অনিষ্ট থেকে আশ্রয় চাই। আমিন

  • #2
    যেদিন রাতে এদেশে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি করা হয়েছে, এরপরের দিন সকালবেলা ভারতে জ্বালানি তেলের মূল্য কমানো হয়েছে। এটা কিসের আলামত? যোগসূত্র কি?
    ‘যার গুনাহ অনেক বেশি তার সর্বোত্তম চিকিৎসা হল জিহাদ’-শাইখুল ইসলাম ইবনে তাইমিয়া রহ.

    Comment


    • #3
      Originally posted by abu ahmad View Post
      যেদিন রাতে এদেশে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি করা হয়েছে, এরপরের দিন সকালবেলা ভারতে জ্বালানি তেলের মূল্য কমানো হয়েছে। এটা কিসের আলামত? যোগসূত্র কি?
      এটার উদ্দেশ্য হল বাংলাদেশকে বাংলাদেশ না রেখে ভারত বানিয়ে ফেলো। তাহলে ভারতের মত এ সকল সুবিধা তোমরাও পাবে।

      Comment

      Working...
      X