Announcement

Collapse
No announcement yet.

আওয়ামী ডিজিটাল-মুর্তাদ সরকারের কুফরীর তা

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • #46
    নওগাঁয় দুর্গাপুজা উপলক্ষ্যে জেলা পুলিশের লিফলেট বিতরন

    প্রকাশিত হয়েছে: অক্টোবর ২০, ২০১৫ , ৮:০৫ অপরাহ্ণ | বিভাগ: রাজশাহী



    রায়হান আলম, ২০ অক্টোবর ২০১৫, নিরাপদ নিউজ :

    হিন্দু ধর্মাবলম্বীদের সবচেযে় শারদীয় দুর্গাপুজা উপলক্ষ্যে সাধারন মানুষেরা যাতে সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে করতে পারে সেজন্য শারদীয় পুর্গাপুজা চলাকালীন সব সময় সকল প্রকার মাদকদ্রব্য পরিবহন, সেবন ও ব্যবসা সংক্রান্ত অপরাধীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন, নওগাঁ জেলা পুলিশের পক্ষ থেকে সাধারন মানুষকে জন সচেতনতা উপলক্ষ্যে লিফলেট বিতরন
    এতে প্রধান অতিথি হিসাবে লিফলেট বিতরন করেন, পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক পিপিএম। তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। তাই সাধারন মানুষেরা এই উৎসব পালন করতে পারে সেজন্য জনসচতনতা মুলক পদক্ষেপ গ্রহন করেছেন। মঙ্গলবার সকালে শহরের কালীতলা মন্দির থেকে এই লিফলেট বিতরন শুরু করেন। এ সময় অন্যান্যের মধ্যে সহকারী পুলিশ সুপার কানাই লাল সরকার ও মহসীন আলী, সদর মডেল থানার অফিসার ইনচার্জ জাকিরুল ইসলাম, কালীতলা পুলিশ ফাঁড়ীর টিএস,আই মুজুরুল ইসলাম ভূইয়া, ট্রাফিক সার্জেন্ট শাহীন পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।

    http://www.nirapadnews.com/2015/10/20/news-id:99366/

    Comment


    • #47
      শর্তপূরণের পরও সিলেটে ওয়াজ মাহফিল বন্ধ করে দিয়েছে পুলিশ
      Published : Saturday, 13 February, 2016 at 12:00 AM, Update: 12.02.2016 10:16:30 PM


      সিলেট অফিস, দিনকাল :
      আনজুমানে খেদমতে কুরআন একটি ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন, যা বাংলাদেশ সরকারের সমাজসেবা অধিদফতর কর্তৃক রেজিস্ট্রেশনকৃত। এই সংগঠনটি ১৯৭৫ সাল থেকে অদ্যাবধি আত্মমানবতার সেবা, সামাজিক উন্নয়ন, দ্বীনি খেদমত এবং কুরআনের খেদমতসহ নানাবিধ কর্মসূচি পালন করে আসছে। সিলেট সরকারি আলিয়া মাদরাসা ময়দানে ১৯৭৫ সাল থেকে শুরু করে প্রায় প্রতি বছরই তাফসীর মাহফিলের মতো বৃহৎ দ্বীনি অনুষ্ঠান পরিচালনা করে আসছে। এই মাহফিলের মাধ্যমে বহু বিধর্মী ইসলাম গ্রহণ করেছেন। বাৎসরিক তাফসীর মাহফিলের ধারাবাহিকতায় এ বছরও মাহফিলের জন্য যথাযথ নিয়মে মাদরাসা কর্তৃপক্ষের নিকট থেকে মাঠ ব্যবহারের অনুমতি ও স্থানীয় প্রশাসন থেকে লিখিত আবেদনের প্রেক্ষিতে মৌখিক অনুমতি নেয়া হয়। তার আলোকে আনজুমান কর্তৃপক্ষ তাফসীর মাহফিলের প্রস্তুতি গ্রহণ করেন। ইতিমধ্যে আলিয়া ময়দানে প্যান্ডেল ও মঞ্চ নির্মাণ, মাঠে বিদ্যুৎ সংযোগ এবং প্রচারের জন্য সিলেট নগরী ও তৎপার্শ¦বর্তী এলাকায় মাইকিং, লিফলেট বিতরণ কর্মসূচি সম্পন্ন করা হয়। কিšুÍ কোন কারন ছাড়াই বৃহস্পতিবার সন্ধ্যা থেকে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আনজুমানের সকল সদস্যের জীবন বৃত্তান্ত নিয়ে দেখা করার নির্দেশ দেয়া হয়। : আনজুমান কর্তৃপক্ষ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে সাক্ষাৎ করে মাহফিল বাস্তবায়নে সহযোগিতা চান। তখন পুলিশ প্রশাসন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কথা বলে মাহফিল বন্ধ করার নির্দেশ দেন। তাদের এমন নির্দেশের আলোকে তাফসীর বাস্তবায়ন কমিটি সংশ্লিষ্ট পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এবং ক্ষমতাসীন দলের সিলেটের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের সাথে দফায় দফায় সাক্ষাৎ ও আলোচনা করে বিনয়ের সাথে তাদের সকল শর্ত মেনে মাহফিল করার অনুমতি প্রদানের জন্য কাকুতি-মিনতি করেন। শেষ পর্যন্ত প্রশাসন কর্তৃপক্ষ তাদের দেয়া মাহফিল বন্ধের নির্দেশনায় অনড় থাকেন। পবিত্র কুরআনের মাহফিল বন্ধ করে দেয়ায় সিলেটের অপূরণীয় ক্ষতি হলো। এই ধরনের কর্মকান্ডে সিলেটবাসী মর্মাহত-বিক্ষুব্ধ। মাহফিলের মতো একটি দ্বীনি কর্মসূচি বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত থেকে সরকার সরে আসবে বলে সিলেটবাসী আশা ব্যক্ত করে। : শুক্রবার প্রশাসন কর্তৃক সিলেট সরকারি আলিয়া মাদরাসা ময়দানে ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিল বন্ধের ঘটনায় নিন্দা জানিয়ে উপরোক্ত বিবৃতি প্রদান করেন আন্জুমানে খেদমতে কুরআন সিলেটের নেতৃবৃন্দ। বিবৃতিতে আনজুমানে খেদমতে কুরআন সিলেটের সভাপতি মাওলানা আব্দুল মালিক চৌধুরী ও সেক্রেটারি হাফিজ মাওলানা মিফতাহুদ্দীন বলেন, সকল প্রস্তুতি সম্পন্ন করার পর শুরুর প্রাক্কালে কুরআনের মোবারক মাহফিল বন্ধ করে দেয়ার ঘটনা দেশের আধ্যাত্মিক রাজধানী সিলেটের জন্য একটি হৃদয়বিদারক ও দুঃখজনক অধ্যায়ের সুচনা করেছে। প্রশাসনের কারণে মাহফিল বন্ধ করায় সিলেটবাসীর নিকট দুঃখ প্রকাশ করেন তারা। যারা অর্থ ও পরামর্শ দিয়ে এই মাহফিল সফলে কাজ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান নেতৃবৃন্দ। কুরআনের মাহফিলের মতো দ্বীনি কর্মসূচি বন্ধ করে দেয়ার মানসিকতা পরিহার করার জন্য সরকারের প্রতি আশাবাদ ব্যক্ত করেন তারা। উল্লেখ্য, মানবতার মুক্তি সনদ মহাগ্রন্থ আল-কুরআনের আলো সর্বত্র ছড়িয়ে দেয়ার মহৎ উদ্দেশ্যে পূর্বঘোষিত তারিখ অনুযায়ী ১২ ও ১৩ ফেব্রুয়ারি শুক্র ও শনিবার সিলেট নগরীর আলিয়া মাদরাসা মাঠে আনজুমানে খেদমতে কুরআনের ঐতিহাসিক তাফসীর মাহফিল সফলের লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মাহফিল শুরুর প্রাক্কালে শুক্রবার সকালে প্রশাসন তা বন্ধ করে দেয়। :

      http://www.dailydinkal.net/2016/02/13/23064.php

      Comment


      • #48

        দুর্গা পূজার শুভেচ্ছা জানালেন খালেদা জিয়া

        http://www.natunsomoy.com/%E0%A6%A6%...%E0%A6%BE/5939
        নতুন সময় : শারদীয় দুর্গাপূজা ও বিজয়া দশমী উপলক্ষ্যে হিন্দু ধর্মাবলম্বীসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বিএনপি দপ্তরথেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে খালেদা জিয়ার এ শুভেচ্ছার কথা জানানো হয় । বিবৃতিতে খালেদা জিয়া বলেন, যুগ যুগ ধরে শারদীয় দুর্গাপুজা উপমহাদেশ এবং বাংলাদেশসহ অন্যান্য বাংলাভাষী জনগোষ্ঠীর হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। সুদীর্ঘকাল ধরে এইধর্মীয় উৎসবটি সাড়ম্বরে পালিত হয়ে আসছে। বাংলাদেশেও দুর্গাপুজা সব সময় উৎসব মুখর পরিবেশে পালিত হয়। তিনি আরও বলেন, যে কোন ধর্মীয় উৎসবই মানুষে মানুষে নিবিড় বন্ধন রচনা করে ও ভ্রাতৃত্ববোধজাগরিত করে। সকল ধর্মের মর্মবানী শান্তি ও মানব কল্যাণ। হিংসা-বিদ্বেষ, রক্তারক্তি পরিহারকরে সমাজে শান্তি ও সাম্য প্রতিষ্ঠায় ব্রতী হওয়া মানুষ হিসেবে আমাদের সকলের কর্তব্য। বিএনপির চেয়ারপার্সন আরো বলেন, দুর্গাপূজার অন্তর্নিহিত বাণীই হচ্ছে হিংসা, লোভ ও ক্রোধরুপী অসুরকে বিনাশ করে সমাজে স্বর্গীয় শান্তি প্রতিষ্ঠা করা, যেখানে ন্যায় ও সুবিচারনিশ্চিত হবে। সেই বাণীকে আত্মস্থ করেই দুর্গাপুজার উৎসবের আনন্দ সকলে মিলে ভাগ করে নিতেহবে। বাংলাদেশ ধর্মীয় সম্প্রীতির দেশ হিসাবে উল্লেখ করে তিনি বলেন, যেকোন ধরনের অশুভতৎপরতা সম্পর্কে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে সজাগ থাকতে হবে। বাংলাদেশ জাতীয়তাবাদী দলএ দেশের প্রতিটি মানুষের ধর্মীয় স্বাধীনতা রক্ষায় প্রতিশ্রুতিবদ্ধ। আমরা ‘সংখ্যাগুরু-সংখ্যালঘু’তত্ত্বে বিশ্বাস করিনা। আমরা সবাই বাংলাদেশি- এটাই হোক আমাদের বড় পরিচয়। নতুন সময়/মনিরুল/জহ

        http://www.natunsomoy.com/%E0%A6%A6%...%E0%A6%BE/5939

        Comment


        • #49
          আজ দুর্গা পূজা : সিলেট নগরীতে নিশ্ছিদ্র নিরাপত্তা

          সিলেট মহানগরের পাশপাশি সিলেট জুরে শান্তিপূর্ণ ভাবে পূজা সম্পন্নের জন্যও ব্যবস্থা নেয়া হয়েছে বলে সিলেট জেলা পুলিশ সূত্রে জানাগেছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশের পাশাপাশি উপজেলা পর্যায়ে আনসার সদস্যরা পূজামণ্ডপে নিরাপত্তা দিবেন। নগরীতে র*্যাব-৯ ও বিজিবি সদস্যদের টহল থাকবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।



          http://www.newsmirror24.com/news/det...Occasion/13348

          দুর্গা পূজা : বরিশালে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা


          আসন্ন দূর্গাৎসবে বরিশালে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মঙ্গলবার সকালে নগরীর পলিটেকনিক রোডের ডিবি কার্যালয়ে মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে দূর্গাৎসবকে কেন্দ্র করে আয়োজিত এক মতবিনিময় সভায় পুলিশের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
          সভা শেষে জানানো হয়, মেট্রোপলিটন এলাকায় ৬০টি সার্বজনীন ও ৬টি ব্যক্তিগতসহ ৬৬টি পূজা মন্ডপে শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এসব পূজামন্ডপ সাধারন, গুরুত্বপূর্ণ ও অতিরিক্ত গুরুত্বপূর্ণ তিনটি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। ক্যাটাগরি অনুযায়ী মেট্রোপলিটন এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। সূত্রে আরও জানা গেছে, মেট্রোপলিটন এলাকায় আসন্ন দূর্গাপূজাকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা রক্ষার্থে অতিরিক্ত ১ হাজার ৬০ জন পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা কাজ করবেন। তারা আগামী ১৮ অক্টোবর থেকে ২৩ অক্টোবর পর্যন্ত মাঠ পর্যায়ে কাজ করবেন। এদেরমধ্যে নারী ও পুরুষ পুলিশ সদস্য মিলিয়ে ৬৭৯জন এবং ৩৮১ জন আনসার সদস্য নিয়োজিত থাকবেন।

          http://www.ajkerbarisal.com/2015/10/13/837

          আসন্ন দুর্গা পূজা উদযাপনে নিরাপত্তা রক্ষায় জেলা পুলিশের ব্যাপক প্রস্তুতি
          খুলনা মহানগরীতে দুর্গা পূজার মন্ডপ হবে ১১৫টি, নিরাপত্তার দৃষ্টিতে বিশেষ মন্ডপ ৪১টি

          তিনি জানান, মহানগরীর ১১৫টি পূজা মন্ডপের মধ্যে ৪১টি মন্ডপকে বিশেষ মন্ডপ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এগুলি হ’ল খুলনা সদর থানা এলাকায় ২০টি, সোনডাঙ্গা মডেল থানা এলাকায় তিনটি, খালিশপুর থানা এলাকায় চারটি, দৌলতপুর থানা এলাকায় সাতটি, আড়ংঘাটা থানা এলাকায় চারটি এবং খানজাহান আলী থানা এলাকায় তিনটি। বিশেষ শ্রেণীর মন্ডপগুলিতে থাকবে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা,

          http://www.sundarbansamachar.com/201...%BE-%E0%A6%AA/

          শারর্দীয় দুর্গা পুজা: ঝাউডাঙ্গায় ১৮টি মন্দিরের ৭টি ঝুঁকিপুর্ণ -

          প্রশাসনের পক্ষ থেকে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সেই সাথে ইউপি কার্যালয় থেকেও নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। -


          http://patradoot.net/2015/10/09/120088.html

          নড়াইলে শারদীয়া দুর্গা পূজা সুষ্ঠভাবে সম্পন্ন করতে সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হবে- পুলিশ সুপার

          http://khoborbitan.com/%E0%A6%A8%E0%...6%AA%E0%A7%82/

          পাইকগাছায় ১৪০টি মন্দিরে দুর্গা পূজা, থাকছে বাড়তি নিরাপত্তা

          http://pnsnews24.com/news/towns/57245

          Comment


          • #50
            খুতবায় জঙ্গিবাদবিরোধী বক্তব্য নিশ্চিত করার উদ্যোগ
            ইসলামিক ফাউন্ডেশনে সেল গঠন


            http://www.kalerkantho.com/online/wo...2/08/08/276370

            পুলিশ প্রধানের দফতরে অনুষ্ঠিত এক মতবিনিময় সভার সংবাদ ৬ ডিসেম্বর জাতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। জঙ্গীবাদের বিরুদ্ধে সোচ্চার ও সরকারের শুভাকাক্সিক্ষ একটি দৈনিক সংবাদটি ‘জঙ্গী ঠেকাতে নজরদারি বাড়ছে মসজিদ ও মাদরাসায়’ শিরোনামে প্রকাশ করে। উপশিরোনাম দেয় ‘খুতবায় জঙ্গীবাদে উস্কানি দিলে ইমামের বিরুদ্ধে ব্যবস্থা’ এ ধরনের উপস্থাপন দেশের ধর্মপ্রাণ মানুষের মাঝে উৎকণ্ঠার জন্ম দেয়।

            http://www.bd2day.net/newsdetail/detail/200/175554

            জঙ্গিবাদ রোধ ও উগ্রপন্থা দমন
            খুলনায় ৫১০ মসজিদের ইমাম মুয়াজ্জিন ও মক্তবের আরবি শিক্ষকের নামের তালিকা তৈরি


            http://www.dailysangram.com/news_det...news_id=220916


            জঙ্গী ঠেকাতে নজরদারি বাড়ছে মসজিদ ও মাদ্রাসায়
            প্রকাশিত : ৬ ডিসেম্বর ২০১৫
            স্টাফ রিপোর্টার ॥ দেশে জঙ্গীবাদের বিস্তার ঠেকাতে নতুন করে কাজ শুরু করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীন গঠিত জঙ্গীবাদ প্রতিরোধ ও প্রতিকার বিষয়ক বিশেষ সেলটি। তারই ধারাবাহিকতায় সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের পাশাপাশি মনিটরিংয়ের আওতায় আনা হয়েছে দেশের তালিকাভুক্ত মসজিদ, মাদ্রাসা ও আর্থিক প্রতিষ্ঠানগুলো।

            https://www.dailyjanakantha.com/deta...6%A6-%E0%A6%93

            আলমডাঙ্গার ওসমানপুরে ওয়াজ মাহফিল বন্ধ করে দিলো পুলিশ

            http://www.mathabhanga.com/news/2301...A7%9F%E0%A6%BE

            Comment


            • #51
              ধর্ম সম্প্রদায়ের, উৎসব সবার: রাষ্ট্রপতি

              নিজস্ব প্রতিবেদক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

              Published: 2015-10-22 14:51:26.0 BdST Updated: 2015-10-22 16:39:08.0 BdST

              বাংলাদেশে কোনো উৎসব ও পার্বণ কখনো ধর্মের গণ্ডিতে আবদ্ধ থাকেনি মন্তব্য করে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ধর্ম যার যার হলেও উৎসব সবার।

              http://bangla.bdnews24.com/banglades...1043652.bdnews

              Comment


              • #52








                https://www.ittefaq.com.bd/14566/%E0...A7%81%E0%A6%B2

                বিএনপি শরীয়াহ আইনে বিশ্বাস করে না: মির্জা ফখরুল
                প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৮

                বিএনপি শরীয়াহ আইনে বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপি চেয়ারপার্সনের গুলশানের কার্যালয়ে বসে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া সাক্ষাৎকারে এ মন্তব্য করেন তিনি। জামায়াতের সঙ্গে জোট রাজনৈতিক ‘কৌশলগত’ বলেও মন্তব্য করেন ফখরুল।

                মির্জা ফখরুল বলেন, ‘আমরা জামায়াতের ব্যাপারে প্রশ্নের সম্মুখিন হই। বিএনপি কিন্তু জামায়াত নয়। বিএনপি শরীয়াহ আইনে বিশ্বাস করে না। বিএনপি মৌলবাদেও বিশ্বাস করে না। জামায়াতের ব্যাপারে আমাদের কোন মোহ নেই।’

                মির্জা ফখরুল বলেন, ‘দুর্ভাগ্যবশত নির্যাতন ও গুমের রেকর্ড থাকা আওয়ামী লীগকে ভারত কেন এড়িয়ে চলছে না সেটি আমি বুঝতে পারছি না। আওয়ামী লীগ একটি ঘৃণিত রাজনৈতিক দল। কিন্তু ভারতের কারণে আওয়ামী লীগ টিকে আছে। ভারত আওয়ামী লীগকে শক্তিশালী করেছে।’

                ‘জামায়াতের সঙ্গে আমাদের জোট কৌশলগত। তাদের সঙ্গে থাকলে হাড্ডাহাড্ডি লড়াই হয় এমন ৫০টি আসনে জয়লাভ করতে আমাদের সুবিধা হয়। আমাদেরকে ছাড়া তারা মাত্র তিনটি আসন পায়।’ বলেন ফখরুল।

                বাংলাদেশের পুলিশ ও আমলাদের সঙ্গে ঢাকাস্থ ভারতীয় দূতাবাসের ভাল সম্পর্ক রয়েছে বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

                বিএনপি মহাসচিব বলেন, ‘বিজেপি ডানপন্থী রাজনৈতিক দল। আরএসএসও সেখানে আছে। কিন্তু বিজেপির সঙ্গে সম্পর্ক তৈরিতে আমাদের কোন সমস্যা নেই।’

                হে পরাক্রমশালী শক্তিধর! কৃপণতা আর কাপুরুষতা থেকে আশ্রয় চাই সর্বক্ষণ।

                Comment


                • #53
                  আসসালামু আলাইকুম,,সসম্মানিত ভাইয়েরা,, বাংলাদেশের পঁচা সংবিধান নিয়ে দীর্ঘ পোস্ট চাই। যা পর্বাকাড়ে হবে। সংবিধান নিয়ে বড় ধরনের একটা কার্যক্রম হাতে নেওয়া যায়। কারণ হচ্ছে সংবিধানের ধোকায় জনগণকে ফেলে ধ্বংস করে দেওয়া হচ্ছে।

                  Comment


                  • #54
                    ؛ لِأَنَّ تَعْظِيمَ الصَّنَمِ كُفْرٌ
                    কেননা মূর্তিকে সম্মান করা হল কুফরী।
                    ( রাদ্দুল মুহতার ১৯৩২)
                    এবং শেখ হাসিনা বলেছে সে নাকি মানুষের হায়াৎ বৃদ্ধি করেছেন ।
                    অথচ আল্লাহ তায়ালা বলেছেন

                    [11] وَاللَّهُ خَلَقَكُم مِن تُرابٍ ثُمَّ مِن نُطفَةٍ ثُمَّ جَعَلَكُم أَزوٰجًا ۚ وَما تَحمِلُ مِن أُنثىٰ وَلا تَضَعُ إِلّا بِعِلمِهِ ۚ وَما يُعَمَّرُ مِن مُعَمَّرٍ وَلا يُنقَصُ مِن عُمُرِهِ إِلّا فى كِتٰبٍ ۚ إِنَّ ذٰلِكَ عَلَى اللَّهِ يَسيرٌ
                    [11] আল্লাহ তোমাদেরকে সৃষ্টি করেছেন মাটি থেকে, অতঃপর বীর্য থেকে, তারপর করেছেন তোমাদেরকে যুগল। কোন নারী গর্ভধারণ করে না এবং সন্তান প্রসব করে না; কিন্তু তাঁর জ্ঞাতসারে। কোন বয়স্ক ব্যক্তি বয়স পায় না। এবং তার বয়স হ্রাস পায় না; কিন্তু তা লিখিত আছে কিতাবে। নিশ্চয় এটা আল্লাহর পক্ষে সহজ।

                    পৃথিবীর রঙ্গে রঙ্গিন না হয়ে পৃথিবীকে আখেরাতের রঙ্গে রাঙ্গাই।

                    Comment


                    • #55
                      শেখ হাসিনা সরকার ও তার দুসররা প্রতিনিয়ত ইসলামের বিধান পরিবর্তন করে রব সেজে বসে আছে।
                      নতুন আইন প্রণয়ন করেছে।
                      বিবাহের জন্য টেক্স দিতে হবে।
                      প্রথম বিবাহে ১০০টাকা
                      দ্বিতীয় বিবাহে১০০০০ টাকা
                      তৃতীয় বিবাহে৫০০০০

                      Comment


                      • #56
                        Originally posted by Mosafir313 View Post
                        আসসালামু আলাইকুম,,সসম্মানিত ভাইয়েরা,, বাংলাদেশের পঁচা সংবিধান নিয়ে দীর্ঘ পোস্ট চাই। যা পর্বাকাড়ে হবে। সংবিধান নিয়ে বড় ধরনের একটা কার্যক্রম হাতে নেওয়া যায়। কারণ হচ্ছে সংবিধানের ধোকায় জনগণকে ফেলে ধ্বংস করে দেওয়া হচ্ছে।
                        সহমত ভাইজান!
                        হয় শাহাদাহ নাহয় বিজয়।

                        Comment


                        • #57
                          ডাউনলোড করুন ও ছড়িয়ে দিন!
                          https://archive.org/details/Election201804

                          Comment

                          Working...
                          X