Announcement

Collapse
No announcement yet.

জিহাদের জন্য অনলাইনে গ্রুপ খোলা এবং কারাবন্দীদের জন্য অর্থ সংগ্রহের ব্যাপারে সতর্ক হওয়ার অনুরোধ

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • জিহাদের জন্য অনলাইনে গ্রুপ খোলা এবং কারাবন্দীদের জন্য অর্থ সংগ্রহের ব্যাপারে সতর্ক হওয়ার অনুরোধ

    জিহাদের প্রতি ভালোবাসার কারণে অনেক জিহাদ সমর্থক ভাই ঐক্যবদ্ধ হওয়ার স্বপ্ন দেখেন। জিহাদ করতে ইচ্ছুক অন্য ভাইদের সাথে অনলাইনে যোগাযোগ করেন। এরই সুবাধে কিছু ভাই জিহাদের উদ্দেশ্যে ফেইসবুক, হোয়াটসঅ্যাপ, টেলিগ্রাম ইত্যাদি মাধ্যমে গ্রুপ খুলে একত্রিত হওয়ার আহবান জানান। কিছু ভাই আরেকটু অগ্রসর হয়ে কারাবন্দী মাজলুম আলিমদের মুক্তির জন্য কিছু করতে চান কিংবা তাদের জন্য অর্থ উত্তোলন করে তাদেরকে সহায়তা করতে চান।

    বিনয়ের সাথে বলতে চাই, কোনো কাজের জন্য ইখলাস থাকাই যথেষ্ট নয় বরং কাজের পদ্ধতি সুন্নাহ অনুযায়ী হওয়াও জরুরি। এই ভাইদের নিঃসন্দেহে ইখলাস আছে কিন্তু তাদের এই পদ্ধতি খুবই ক্ষতিকর, এতে কোনো সন্দেহ নেই।

    অতীতে এধরণের অনেক গ্রুপ অনলাইনে হয়ে তার মাধ্যমে অসংখ্য ভাই গ্রেপ্তার হয়েছে। 'দারুল জান্নাত' গ্রুপের কথা মনে আছে ? সেসময় আল কায়েদার সাথে সম্পৃক্ত ভাইয়েরা বারবার অনুরোধ করেছেন, এই গ্রুপ থেকে দূরে থাকতে। কিন্তু তারাতো কথা শুনেই নাই বরং সতর্ককারী ভাইদের উপর ক্ষিপ্ত হয়েছেন। অতঃপর ফল কী হয়েছিল ? ঐ গ্রুপে থাকা প্রায় ২০ জনের মতো ব্যক্তি গ্রেপ্তার হয়েছিলেন।

    কাছাকাছি সময়ে জিহাদের লক্ষ্যে অনলাইনে গ্রুপ খুলে সংগঠিত হওয়া এরকম আরেকটি গ্রুপ থেকে প্রায় ৩০-৪০ জনের মতো ভাইকে গ্রেপ্তার করেছিল। এধরণের প্রতিটি গ্রুপেই কোনো না কোনোভাবে ত্বগুতের গোয়েন্দারা খুব সহজেই ঢুকে পড়তে পারে।

    বিশ্বব্যাপী জিহাদের সুমহান ফরজিয়্যাত আঞ্জাম দেওয়া তানজিম আল কায়েদার পক্ষ থেকে অনলাইনে এধরণের গ্রুপ খোলা ও অর্থ কালেকশনের ব্যাপারে কঠোর নিষেধাজ্ঞা আছে। এধরণের কাজের মাধ্যমে সাধারণ ভাইদের গ্রেপ্তার, অনেকের মনে ভয় ধরিয়ে দেওয়া, মামলার বেড়াজালে সারাজীবনের জন্য আটকে যাওয়া সহ যেসব ক্ষতি হয় তা ভাষায় প্রকাশ করা যাবে না।

    এধরণের কাজ যারা করছেন, তার বেশকিছু প্রমাণাদি আমার কাছে এসেছে। তাদের প্রতি বিনীত অনুরোধ করবো, যদি এদেশে জিহাদ করতে চান, তাহলে অনলাইনের সবধরণের গ্রুপ থেকে নিরাপদ দূরত্বে থাকুন। নিজের ঈমান-ইলম-আমলকে শক্তিশালী করুন এবং অফলাইনে আল কায়েদার ভাইদেরকে সন্ধান করতে থাকুন। আশা করি পেয়ে যাবেন ইনশাআল্লাহ।

  • #2
    অফলাইনে আল কায়েদার ভাইদেরকে সন্ধান করতে থাকুন। আশা করি পেয়ে যাবেন ইনশাআল্লাহ।
    আল্লাহ চাইলেই শুধু কেউ আল্লাহর অলিদের সন্ধান পাবে! তাগুদের পা-চাটা, উচ্ছিষ্ঠ ভোজী কত শয়তানের অনুসারী আছে আল্লাহর আশেকি বান্দাদের ফরজ আদায় থেকে দূরে রাখার জন্যে নিজেকে মুজাহিদ পরিচয় দিয়ে ফাঁদ পাতে। তাহাজ্জুদের পাবন্দ, মালিকের কাছে রোনাজারি রাখলে আশা করা যায়, দয়াময় আল্লাহ সেই জামাতে শরীক করে দিবেন যার শুরুতে ছিলেন উম্মি নবি (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) আর আসার অপেক্ষায় আছে ইসা ইবনে মরিয়াম।(আঃ)

    Comment


    • #3
      এটা হল মাছ ধরার জাল। এক সাথে অনেক মুজাহিদ একত্রিত হবে। মাঝে একজন গোয়েন্দা ডুকে সহজেই সবাইকে ধরিয়ে দিবে।
      পৃথিবীর রঙ্গে রঙ্গিন না হয়ে পৃথিবীকে আখেরাতের রঙ্গে রাঙ্গাই।

      Comment


      • #4
        বিনয়ের সাথে বলতে চাই, কোনো কাজের জন্য ইখলাস থাকাই যথেষ্ট নয় বরং কাজের পদ্ধতি সুন্নাহ অনুযায়ী হওয়াও জরুরি। এই ভাইদের নিঃসন্দেহে ইখলাস আছে কিন্তু তাদের এই পদ্ধতি খুবই ক্ষতিকর, এতে কোনো সন্দেহ নেই।
        বাস্তব কথা বলেছেন ভাই। আল্লাহ আমাদের সঠিক বুঝ দান করুন। আমীন
        ‘যার গুনাহ অনেক বেশি তার সর্বোত্তম চিকিৎসা হল জিহাদ’-শাইখুল ইসলাম ইবনে তাইমিয়া রহ.

        Comment


        • #5
          মনে আছে - ২০১৫/১৬ সালের দিকে এক ভাই অনেক ইখলাসের সাথে এক কারাবন্দী ভাইয়ের ফ্যামিলিকে সাহায্যের জন্য অনলাইন থেকে অনেক ফান্ডিং করেছিল আলহামদুলিল্লাহ। কিন্তু সেই ভাইটিও শেষ পর্যন্ত তাগুতের হাতে গ্রেফতার হয়ে যায়। পরবর্তীতে তাগুতের সহযোগীরা আইএস সমর্থক হিসেবে গ্রেফতার দেখায় এবং রিমান্ডে নিয়ে পিটিয়ে শহীদ করে ফেলে।
          ভাইদের ইখলাস ও দ্বীনের জন্য ভালোবাসা আলহামদুলিল্লাহ অনেক ভালো। কিন্তু আবেগ নিয়ন্ত্রণ করতে পারেনি। আবেগ - বিবেগ সবকিছুর সমন্বয় করে জিহাদের কাজ করতে হবে।
          আল্লাহ ভাইকে জান্নাতের উঁচু মাকাম দান করুন। আমিন।

          এরকম অনেক উদাহরণ আমাদের সামনে রয়েছে।

          Comment


          • #6
            ভাইয়া এই আল কায়েদার ভাইদের অফলাইনে পাওয়া যাবে শুধু আধ্যাতিক গুণের মাধ্যমে? অর্থাৎ আল্লাহর কাছে খাস দিলে দোয়া করলেই কেবল আল কায়েদার ভাই দের পাওয়া সম্ভব তাই কি? ভাই আমি এই ফোরাম অনেক টা আধ্যাতিক ভাবেই পেয়েছি। আল্লাহর কাছে দোয়া করতাম আল্লাহ আমাকে আপনার হেদায়েতপ্রাপ্ত ও নেকককার বান্দাদের অন্তর্ভুক্ত করুন । এইটাই ছিলো আমার জীবনের প্রধান চাওয়া। আলহাদুলিল্লাহ দয়াময়ের অশেষ মেহেরবানীতে আজকে এই ফোরামের একজন সদস্য আমি।
            Last edited by tasfiq hossain khan; 03-04-2024, 09:00 AM.

            Comment


            • #7
              Originally posted by tasfiq hossain khan View Post
              ভাইয়া এই আল কায়েদার ভাইদের অফলাইনে পাওয়া যাবে শুধু আধ্যাতিক গুণের মাধ্যমে? অর্থাৎ আল্লাহর কাছে খাস দিলে দোয়া করলেই কেবল আল কায়েদার ভাই দের পাওয়া সম্ভব তাই কি?
              জ্বী মুহতারাম ভাই , মন থেকে আল্লাহ তা'আলার কাছে চাইলে , বেশি বেশি দোয়া করলে আল্লাহ অবশ্য ব্যবস্থা করে দিবেন ইনশাআল্লাহ।

              Comment


              • #8
                আল্লাহ্‌ তাআলা আমাদের সতর্কতা অবলম্বন করে চলার তাওফিক দান করুন, আমীন

                Comment

                Working...
                X