Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ# | ০৮ই জামাদিউল আওয়াল, ১৪৪৩ হিজরি | ১৩ই ডিসেম্বর, ২০২১ ঈসায়ী |

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ# | ০৮ই জামাদিউল আওয়াল, ১৪৪৩ হিজরি | ১৩ই ডিসেম্বর, ২০২১ ঈসায়ী |

    আটক করে ডিবি কার্যালয়ে নেওয়ার পর রাতভর নির্যাতন, সকালে লাশ

    বাংলাদেশের গাদ্দার প্রশাসন ও গুন্ডা বাহিনীগুলোর হাতে নির্যাতনের শিকার হয়েছেন এমন মুসলিমের সংখ্যা অগণিত। আবার অনেকেই এ জালেমদের জুলুমে শহীদ হয়ে গেছেন। সঠিক বিচার ব্যবস্থা বা তদন্ত না হওয়ায় পুলিশী হেফোজতে মৃত্যুর সংখ্যা দিনকে দিন বেড়েই চলেছে।

    এবার সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) হেফাজতে নির্যাতনে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ওই ব্যক্তির নাম বাবুল সরদার (৫৫)। রোববার ভোরে তার লাশ উদ্ধার করা হয়। নিজেদের অপকর্ম আড়াল করতে বাবুল আত্মহত্যা করেছে বলে পুলিশ দাবি করলেও স্বজনরা বলছেন, রাতভর নির্যাতনে তার মৃত্যু হয়েছে।

    বাবুল দেবহাটা উপজেলার বসন্তপুর গ্রামের বাসিন্দা। বাবুল সরদারের মেয়ে সুলতানা মুন্নী বলেন, “গত শনিবার সকাল ১০টায় ৪-৫ জন লোক তাদের বাড়িতে যান। এ সময় তারা এক নারীকে ঘরের ভেতরে পাঠিয়ে ফেন্সিডিল রেখে আসেন। পরে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তারা তার বাবাকে ঘরের ভেতরে নিয়ে ৪৫ বোতল ফেন্সিডিলসহ আটক দেখায়।”

    ওই সময় ঘর তল্লাশি করে ৩৫ হাজার টাকাও তারা নিয়ে যান বলে অভিযোগ মুন্নীর। তিনি আরও বলেন, “বাবাকে হাতকড়া পরিয়ে সাতক্ষীরায় নিয়ে যাওয়া হয়। কোনো টাকা-পয়সা নেননি মর্মে একটি ভিডিও করেন ওই ব্যক্তিরা। পরে সাতক্ষীরা ডিবি কার্যালয়ে নিয়ে নির্যাতন চালানো হয়। একপর্যায়ে মৃত্যু হলে রোববার সকালে মাকে যেতে বলা হয়। ডিবি কার্যালয়ে গেলে আমাদের জানানো হয়, কোমরে থাকা সুতালী (ঘুনসি) দিয়ে বাবা আত্মহত্যা করেছেন। সেখানেও একটি কাগজে স্বাক্ষর নেওয়া হয়। যাতে তারা নিজেদের নির্দোষ প্রমাণ করতে পারে।”

    এর আগেও বিভিন্ন সময়ে মুসলিমকে মাদক ব্যবসী সাজিয়ে হত্যা করেছে এই গাদ্দার প্রশাসন। অবশ্য পরে আসল তথ্য বেড়িয়ে আসলেও, মুসলিমদের ট্যাক্সের টাকায় পালিত ঐ গুন্ডাবাহিনীর বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়না দালাল সরকার।

    কিন্তু ইসলামি শরিয়াহ ব্যবস্থা না থাকায় এই মানবতার দুশমন সরকারি গুন্ডারা মানবরচিত সংবিধানের নানা রকম ফাঁকফোকড় দিয়ে বেড়িয়ে নতুন কোন অপরাধে মেতে উঠে।।

    তথ্যসূত্র:
    —–
    ১। আটক করে ডিবি কার্যালয়ে নেওয়ার পরদিন সকালে লাশ


    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    দেশে দেশে ইসলাম বিদ্বেষ : মাথায় হিজাব, শিক্ষিকার চাকরি হারালেন কানাডিয়ান মুসলিম


    ন্যাশনাল কাউন্সিল অব কানাডিয়ান মুসলিমস (এনসিসিএম) এর তথ্য অনুসারে, মুসলিমরা কানাডায় ইসলাম বিরোধী মনোভাবের শিকার হচ্ছেন। দিনে দিনে কানাডায় মুসলিমদের ওপর হামলার ঘটনাও বেড়েছে।

    হিজাব পরায় ফাতেমা আনোয়ারী নামে এক মুসলিম নারী শিক্ষককে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। বিতর্কিত প্রাদেশিক আইনের ওপর ভিত্তি করে ধর্মীয় পোশাক পরায় তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়।

    ফাতেমা আনোয়ারী ছিলেন ফরাসি ভাষাভাষী কানাডার প্রদেশ কুইবেকের চেলসি এলেমেন্টারি স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষক। তাকে স্থায়ী চাকরির প্রস্তাব দেওয়া হয়েছিল এবং তিনি সে পদে যোগ দিয়ে দায়িত্ব পালন শুরুও করেছিলন। যোগ দেওয়ার মাত্র একমাস পর আনোয়ারীকে ওই স্কুলের প্রিন্সিপ্যাল বলেন, হিজাবের কারণে তাকে তার পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

    আনোয়ারী একটি সংবাদমাধ্যমকে বলেন, সত্যি কথা বলতে, ওই মুহূর্তে আমি হতভম্ব হয়ে গিয়েছিলাম। এটি মেনে নেওয়া খুবই কষ্টকর ছিল।

    কুইবেকে বিল ২১ অনুযায়ী, অধিকাংশ সরকারি কর্মকর্তা, নার্স, শিক্ষক, পুলিশ সদস্যরা দায়িত্ব পালনের সময় কোনো ধরনের ধর্মীয় প্রতীক সম্বলিত পোশাক পরতে পারবেন না। এসবের মধ্যে রয়েছে— পাগড়ি, হিজাব, ক্রস ও টুপি।

    বিশ্লেষকদের মতে, এ আইন মুসলিম নারীদের চাকরি ও ধর্মীয় বিধান দু’টি থেকে একটিকে বেছে নেওয়ার মতো পরিস্থিতিতে ফেলে দেয়। অথচ এই পশ্চিমারাী ব্যক্তিস্বাধীনতার বুলি সবচেয়ে বেশি আওড়ায়! আফগান নারীদের স্বাধীনতার কথা বলে আফগানের ইসলামি ইমারতের সমালোচনা করলেও, তাদের দেশেই নারীদের শালীন পোশাক পরতে বাঁধা দেয় এই দ্বিমুখীনীতির ধারকেরা।

    তথ্যসূত্র:
    —-
    ১। হিজাব পরায় চাকরি হারালেন মুসলিম শিক্ষিকা
    https://tinyurl.com/ysrhf5sk
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      ফিলিস্তিনি বন্দীদের উপর ইসরাইলি নির্যাতন, বন্ধ হবে কবে?

      দখলদার ইসরাইল ফিলিস্তিনি বন্দীদের উপর যে দমন নিপীড়ন চালাচ্ছে তা মানব ইতিহাসে নজিরবিহীন। গত ১৫ জুন, ২০১৬ সন্ত্রাসী ইসরাইল আন্তর্জাতিক মানবিক সাহায্য সংস্থা, ওয়ার্ল্ড ভিশনের গাজা শাখা পরিচালক মোহাম্মেদ আল হালাবিকে গাজার প্রতিরোধ যোদ্ধাদের অর্থ যোগানদাতা হিসেবে কাজ করার ভুয়া অভিযোগে গ্রেফতার করে।

      ওয়ার্ল্ড ভিশন ও অস্ট্রেলিয়ান সরকার কর্তৃক তদন্তে অভিযোগটি মিথ্যা প্রমাণিত হওয়া স্বত্বেও ইসরাইল জিজ্ঞাসাবাদের নামে ৫২ দিন বন্দী রেখে মোহাম্মেদের উপর পাশবিক নির্যাতন চালায়।

      নির্যাতিত মোহাম্মেদের পিতা খলিল আল হালাবি জানান, ইসরাইলি গোয়েন্দা অফিসাররা তার পুত্রের মাথার উপর নোংরা ব্যাগ রেখে তাকে দীর্ঘদিন ছাদের সাথে ঝুলিয়ে রাখে।

      মোহাম্মেদকে ঘুমাতে দেয়া হতো না। জ্ঞান হারানো অবধি ইসরাইলি সৈন্যরা প্রতিনিয়ত তার শরীরে বিশেষতঃ যৌনাঙ্গে কিল-ঘুষি মারতো ও পা দিয়ে আঘাত করতো। ছোট্ট কুঠুরিতে মোহাম্মেদকে বন্দী রেখে কানে অসহ্য ব্যাথা অনুভবের আগ পর্যন্ত উগ্র ইহুদী সৈন্যরা অতি উচ্চ ডেসিবলে মিউজিক চালিয়ে দিতো। গ্রীষ্মকালে বর্বর সৈন্যরা তাকে নগ্ন করে গরম বাতাসের ঝলকানি দিতো, আর প্রচন্ড শীতে তার উপর চালানো হতো ঠান্ডা বাতাসের নির্যাতন।

      আর এভাবেই পাঁচ বছরেরও অধিক সময় ধরে মজলুম মোহাম্মেদ ইসরাইলি কারাগারে বন্দী জীবন কাটাচ্ছেন।

      শুধু মোহাম্মেদই নন, আন্তর্জাতিক আইন তোয়াক্কা করে ইসরাইলি কারাগারে বন্দী ফিলিস্তিনের উপর এভাবেই চলে বিচিত্র কায়দায় পাশবিক নির্যাতন।

      হিউম্যান রাইটস ওয়াচের মতে, ফিলিস্তিনের ভূমি দখল করে নিতে ১৯৬৭ সাল থেকে সন্ত্রাসী ইসরাইল লক্ষ লক্ষ ফিলিস্তিনবাসীকে বিচারবহির্ভূতভাবে গুম, হত্যা ও বন্দী করে নির্যাতন চালিয়েছে।

      তথ্যসূত্রঃ
      When will Israel stop torturing Palestinian prisoners?



      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4
        সৌদি আরবে কেন নিষিদ্ধ করা হলো তাবলিগ?

        সৌদি আরবের কুখ্যাত শাসকগোষ্ঠী ‘ভিশন ২০৩০’ নামে একটি লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে। রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের পবিত্র ভূমিকে অপবিত্র করার মিশন এটি। আর সেই মিশনের কুপ্রভাবকে আরও কার্যকর করতে বৈশ্বিক দাওয়াহভিত্তিক সংগঠন ‘তাবলীগ’ ও অন্যান্য ইসলাম প্রচারকারী সংগঠনকে সৌদি আরবে নিষিদ্ধ ঘোষণা করেছে পশ্চিমাদের দালাল আলে সৌদ শাসকগোষ্ঠী।৬ই ডিসেম্বর সোমবার আলে সৌদ সরকারের কথিত ইসলাম বিষয়ক মন্ত্রণালয়ের এক টুইট বার্তায় জানানো হয় যে, সৌদি আরবে তাবলিগ ও ‘দাওয়াহ’ গ্রুপের সঙ্গে সম্পৃক্ততা নিষিদ্ধ করা হয়েছে। এর বিরুদ্ধে জুমুআর খুতবায় যেন আলোচনা করা হয়।টুইটটিতে তাবলিগ জামাআতকে আমেরিকার সুরে সুর মিলিয়ে ‘সন্ত্রাসবাদ’-এর কেন্দ্র এবং সমাজের জন্য ক্ষতিকর বলে উল্লেখ করা হয়েছে।আমেরিকার গোলাম আলে সৌদ সরকার যখন পবিত্র ভূমিতে বেহায়াপনা ছড়াতে হলিউড-বলিউডের নায়ক-নায়িকাদের দিয়ে অশ্লীলতার কনসার্ট করে, অর্ধনগ্ন নারীদের নাচায়, এদের দৃষ্টিতে এগুলো সমাজের জন্য ক্ষতিকর হয় না। বরং তাদের মত- মুসলিম সমাজ নাকি এসব নোংরামির চর্চা করলে আধুনিক হয়।
        আর তাবলিগ জামাতের মতো ইসলাম প্রচারকারী দলগুলো যখন মুসলিম যুবক-যুবতীদেরকে ইসলামের পথে আহ্বান করেন, তখন সেটা তাদের দৃষ্টিতে সমাজের জন্য ক্ষতিকর।
        পশ্চিমাদের এই দালালরা মূলত আমাদের প্রিয় নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের পবিত্র ভূমিকে অপবিত্র করার ‘ভিশন ২০৩০’ এর যে মিশন নিয়ে নেমেছে, তা সফল করতে পথের সব কাঁটা দূর করতে চায়। আর যেহেতু ইসলাম প্রচারকারী ব্যক্তি ও সংগঠনগুলোই তাদের পথে কাঁটা হয়ে রয়েছে, এজন্যই জালিম আলে সৌদ সরকার বিগত বছরগুলোতে হক্বপন্থী বহু উলামায়ে কেরামকে কারাগারে বন্দী করেছে এবং আমেরিকার সুরে সুর মিলিয়ে ‘সন্ত্রাসবাদের’ মিথ্যা অভিযোগ তুলে বহু ইসলামি সংগঠনকে নিষিদ্ধ করেছে।আর এখন তারা তাবলীগ-জামাতের মতো সংগঠনকেও নিষিদ্ধ করলো, যারা তাদের ভাষায় অহিংস হিসেবে পরিচিত ছিল এতদিন। উলামায়ে হক্কানী তাই বলছেন যে, ইহুদি-খ্রিস্টান জোটের পদলেহন করতে করতে এই আলে-সৌদ প্রশাসন এতটাই ইসলামবিদ্বেষী হয়ে উঠেছে যে, ইসলামের সামান্য নিশানাটুকুও এখন আর সহ্য করতে পারছে না।ইসলামের বিরুদ্ধে আলে সৌদ সরকারের এই ভয়াবহ চক্রান্তের ব্যাপারে সারাবিশ্বের মুসলিম জনসাধারণ ক্ষোভ প্রকাশ করছেন। এই ক্ষোভ যখন বিদ্রোহের রূপ নেবে তখনই হয়তো টনক নড়বে পশ্চিমাদের দালাল এই শাসকগোষ্ঠীর, আর আশা পূরণ হবে ইহুদি-খ্রিস্টান জোটের।তথ্যসূত্র:
        —–
        ১. আলে সৌদ সরকারের ইসলামি বিষয়ক মন্ত্রণালয়ের টুইট লিংক:

        ২. Indian superstar Salman Khan’s Da-Bangg tour to dazzle Riyadh Season, 10 December 2021, Arab News; https://bit.ly/33iFSDv
        ৩. Justin Bieber Goes Ahead With Saudi Arabia Concert After Calls to Boycott, 6 December 2021, billboard; https://bit.ly/3pU7GFW


        আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

        Comment

        Working...
        X