Announcement

Collapse
No announcement yet.

২০ বছর পর ডা. আফিয়া সিদ্দিকী...

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • ২০ বছর পর ডা. আফিয়া সিদ্দিকী...

    ২০ বছর পর ডা. আফিয়া সিদ্দিকী...
    বিশ বছর পর ডা. আফিয়া সিদ্দিকীর সাথে দেখা করতে এবং তাকে জেল থেকে মুক্তির জন্য আমেরিকার হোস্টেন শহরে পৌঁছেছেন তার বোন ডা. ফওজিয়া সিদ্দিকী এবং পাকিস্তানের সিনেটর ডা. মুশতাক আহমাদ। বার্তা সংস্থা বিবিসি জানিয়েছে, "ডা. আফিয়া সিদ্দিকীর সাথে ২০ বিশ বছর তার বোনের সাক্ষাৎ, সীসার দেয়াল দেখে আনন্দ দঃখে পরিণত হয়।"
    উম্মাহর এ বীরঙ্গনাকে ২০০৩ সালে আমেরিকার নাপাক সেনারা গুম করে। পরবর্তীতে তার উপর একাধিক মিথ্যা অভিযোগ এনে ৮৬ বছরের কারাদণ্ড দেয়া হয়।
    তিন ঘন্টার দীর্ঘ সাক্ষাৎ শেষে ডা. ফওজিয়া সিদ্দিকী বলেন, তার পুরো শরীর অক্রান্ত হয়ে আছে, সামনের চারটি দাঁত ভেঙ্গে গিয়েছে। এক টুইট বার্তায় বলেন, ডা. আফিয়া সিদ্দিকী শুধু বলছেন যে, "আমাকে এই জাহান্নাম থেকে বের করো।" তিনি আরো বলেন, "ডা. আফিয়াকে মুক্ত করার মূল চাবি নিউইয়র্কে নয় বরং ইসলামাবাদে।"
    জানা যায়, ইতিপূর্বে তালেবানদের পক্ষ থেকে বন্দি বিনিময়ের মাধ্যমে কয়েবার চেষ্ট করা হয় কিন্তু তাতে ভেটো দেয় পাকিস্তান সরকার। তারা বলে, ডা. আফিয়া পাকিস্তানের বাসিন্দা সুতরাং তার মুক্তির জন্য আফগানিস্তান কেন নাক গলাবে?
    বড় আফসোসের বিষয়, এ দীর্ঘ সময়ের মধ্যে আমেরিকার নাপাকদের হাত থেকে উম্মার এ বীরঙ্গনাকে মুক্তির জন্য পাকিস্তান সরকার থেকে তেমন কোন পদক্ষেপই গ্রহণই করা হয়নি।

  • #2
    সবাই এই নাপাক পাকিস্তানকে একটু গালি দিয়ে যান। (গালি দেওয়া কোন মুমিনের শান নয়-মডারেটর) আর আমরা বাস্তবে পারি বা না পারি তারপরও কল্পনায় পাকিস্তানকে বিজয় করার নীল নকশা আঁকবো। আমরা কল্পনাও করতে পারবো না যে এর কত বড় প্রভাব পড়বে নাপাক পাকিস্তানের উপর।
    Last edited by Munshi Abdur Rahman; 06-04-2023, 06:20 PM.
    হে পরাক্রমশালী শক্তিধর! কৃপণতা আর কাপুরুষতা থেকে আশ্রয় চাই সর্বক্ষণ।

    Comment


    • #3
      আল্লাহ, আপনি বোনকে কবুল করুন আমিন।

      Comment


      • #4
        হে আল্লাহ,সম্মানিতা বোনের মুক্তিকে ত্বরান্বিত করুন। আমীন
        ‘যার গুনাহ অনেক বেশি তার সর্বোত্তম চিকিৎসা হল জিহাদ’-শাইখুল ইসলাম ইবনে তাইমিয়া রহ.

        Comment

        Working...
        X