Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ # ২১ রবিউস সানী , ১৪৪২ হিজরী # ০৬ নভেম্বর , ২০২০ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • #16
    Originally posted by আব্দুল ওয়াদুদ View Post
    মুহতারাম,,,, খেলাফত বনাম জাহালত নামে একটা বই আছে। যেখানে আইএসের খেলাফত নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আপনারা যদি বইটার দলীলভিত্তিক জবাব লিখতেন। তাহলে ভালো হতো।
    এই বইতে ওখানের অধিকাংশ আপত্তির জবাব দেওয়া আছে-
    দাউলার আসল রূপ – উস্তাদ আবু ইয়াহইয়া আহমাদ নাবিল হাফিজাহুল্লাহ

    Comment


    • #17
      Originally posted by alyaumul jadeed View Post
      জী খুররাম ভাই। তবে বিষয়গুলা অনেক বিস্তারিত। আইএসের বাড়াবাড়ির বিষয়ে কথা বলার তেমন কিছু নাই। কিন্তু দুই পক্ষেই কমবেশ আছে। আলকায়দার ভুল কোথায়, সেটা নিয়ে কথা বলতে গেলে অনেক বিস্তারিত আলোচনা। কথায় কথা বাড়তেই থাকবে, আপনার আমার কারোরই ফায়দা হবে না। তাই আল্লাহ কাছে দোয়া করি যেন বিষয়গুলা আল্লাহ আমাদের সবার কাছে স্পষ্ট করে দেন। আমীন।



      আর আমার একাউন্টের নাম আলইয়াউমুল জাদীদ (নতুন দিন), আইয়ামুল জিহাদ না ভাই।
      [আপনি যা লিখেছেন আল কায়েদার ভুলের ব্যাপারে, এগুলোকে অপবাদ মনে করি, তাই ওগুলো মুছে দিয়েছি। আপনি প্রমাণ উপস্থাপন করে একক মাশওয়ারাতে লিখতে পারেন, আমাদের কোন জবাব থাকলে সেটা পাবেন। আর যারা এই সকল অপবাদ দেয়, তাদের ইলমি কমতি মনে করি। যারা নফসের পূজারী, তারা ছাড়া বাকিরা ইলম অন্বেষণ জারি রাখবেন ও হকের পথে অবিচল থাকবেন বলে মনে করি।

      Comment


      • #18
        আল ইয়াওমুল জাদিদ,[ ভাইজান ] যদি আইএসকে সাপোর্ট করেন তাহলে আমি মনে করি দাওয়াহ ফোরামে আপনি আসলে ফায়দা হতেও পারে, নাও হতে পারে। তাছাড়া আপনার কোন বিষয়ে প্রশ্ন থাকলে একক মাশোয়ারাতে পোস্ট করতে পারেন। একটি কথা মনে রাখবেন, দাওয়াহ ইলাল্লাহ ফোরাম,এ-ই,সাইটটি বাংলাভাষী আল কায়েদার ভাইদের সাইট। আর স্বভাবতই কেউ নিজেদের অধিকারে অন্যকে ভাগ বসাতে দেয় না।
        ولو ارادوا الخروج لاعدواله عدةولکن کره الله انبعاثهم فثبطهم وقیل اقعدوا مع القعدین.

        Comment

        Working...
        X